পাঁচটি রেনডম ফটোগ্রাফি নিয়ে আমার একটি অ্যালবাম || ১০% প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো..!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @emonv
আজ মঙ্গলবার , মার্চ ১৫/২০২২

প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন আশা করি মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন এবং নিরাপদে আছেন আমি অনেক ভালো আছি ।আজকে বিকেল বেলায় আমাদের এলাকাটি একটু ঘুরতে গিয়েছিলাম এখন আবহাওয়া টা অনেক ভালো চলছে অনেকটা নাতিশীতোষ্ণ। আজকে যখন আমার এলাকাতে ঘুরতে গিয়েছিলাম মনটা যেন অনেক ভালো হয়ে গেছিল কেননা আশেপাশে অনেক সুন্দর প্রাকৃতিক দৃশ্য ছিল এবং ফিরফির করে অনেক সুন্দর বাতাস বইছিল যার ফলে মনটা যেন অন্যরকম একটা স্বাদ‌ পাচ্ছিল এটা অনেক চমৎকার একটা মুহূর্ত ছিল। প্রাকৃতিক দৃশ্য আমি অনেক ভালবাসি আমার যখন মনটা একটু খারাপ থাকে তখন আমার একটি বাইসাইকেল রয়েছে সেটি তে চেপে আমি আমার এলাকাটি একবার ঘুরে আসি।‌ এবং কিছুক্ষণের মধ্যে আমার মনটা যেন অন্যরকম একটা আনন্দে ভরে যায়। যাইহোক বন্ধুরা আজকে আমার ঘুরতে যাওয়ার কিছু মুহূর্তের ফটোগ্রাফি আপনাদের মাঝে উপস্থাপন করছি। আশা করি আপনাদের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

◆ ফটোগ্রাফিঃ-১

IMG_20220320_161447_862.jpg

imagew3w location

এটি হচ্ছে আমাদের গ্রামের ধানের ক্ষেত। ধানের ক্ষেতে যখন গিয়েছিলাম তখন এক পাশ দিয়ে অনেক সুন্দর ফিরফির বাতাস বইছিল। আমি ধান ক্ষেতের একপাশে আম গাছের ছায়াই কিছুক্ষণ বসে ছিলাম তখন যেন মনের ভিতরে একটা অন্যরকম শান্তি অনুভব করছিলাম।
image.png

◆ ফটোগ্রাফিঃ-২

IMG_20220320_161533_688.jpg

imagew3w location

এটি হচ্ছে হাইব্রিড জাতীয় পাক কলা। এটি সাধারণত পাকিয়ে তারপরে খাওয়া হয় । পাকা কলা সঙ্গে রুটি খেতে আমার অনেক ভালো লাগে। এই গাছটি ছোট থেকেই ফল দেওয়া শুরু করে দেয় এবং একবার ফল দিয়ে মারা যায়।
image.png

◆ ফটোগ্রাফিঃ-৩

IMG_20220320_161253_921.jpg

imagew3w location

এটি হচ্ছে মনোসেক্স তেলাপিয়ার একটি জলাশয়। এখানে সাধারণত মনোসেক্স তেলাপিয়া এছাড়াও বিভিন্ন রকমের কার্প মাছ উৎপাদন করা হয় । আমাদের এলাকা মাছ চাষের জন্য অনেক বেশি বিখ্যাত।
image.png

◆ ফটোগ্রাফিঃ-৪

IMG_20220320_161813_998.jpg

imagew3w location

এটি হচ্ছে নুনাভাট এর ফুল। এটি একটি অসাধারণ ওষধি গাছ এটি মানব দেহ সহ যে কোন পশু পাখির রোগ প্রতিরোধের অনেক বেশি উপকারী। ছোটবেলায় এগুলো নিয়ে আমরা অনেক খেলা করতাম এটি দেখে ছোটবেলার অনেক মুহূর্তগুলো মনে পড়ছিল।
image.png

◆ ফটোগ্রাফিঃ-৫

IMG_20220320_163632_032.jpg

imagew3w location

এই ফুলটির নাম হচ্ছে কলাফুল। এই ফুলটির তেমন একটা সুবাস নেই তবে দেখতে অনেক চমৎকার। এই ফুলের নিচের দিকে ভাঙলে মধুর মতো সুস্বাদু একটি রস বের হয় । ছোটবেলায় আমরা অনেক বন্ধু মিলে এগুলো চুষতাম বেশ মজা লাগত 😊। এই ছিল আজকের আমার ফটোগ্রাফি।
image.png

  • ১০% বেনিফিসার প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

🫂ধন্যবাদ!!!🤵


ফটোগ্রাফার@emonv
ফটোগ্রাফি ডিভাইসInfinix hot 11s

image.png

[[🔉‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]👩‍💻"ইমন ব্লগ"👩‍💻 এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক🏫 শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

image.png

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

Sort:  
 3 years ago 

আজকে আপনি আমাদের মাঝে খুবই সুন্দর ভাবে কয়েকটি প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার এই ফটোগ্রাফির মাধ্যমে গ্রাম বাংলার প্রাকৃতিক দৃশ্যের স্পষ্টভাবে ধারণা লাভ করা যায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক সুন্দর সুন্দর মনমুগ্ধকর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই ফটোগ্রাফি গুলো অসম্ভব সুন্দর লেগেছে আমার কাছে। বিশেষ করে 4 নম্বর ফটোগ্রাফি টা আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ফটোগ্রাফিক পোস্ট শেয়ার করার জন্য

 3 years ago 

ফটোগ্রাফির মাধ্যমে আপনি আমাদের গ্রাম বাংলার চিত্রকে খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। কলাফুল আমি প্রথম দেখলাম এর আগে কখনো দেখিনি। ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। ধন্যবাদ ও শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ফটোগ্রাফির মধ্যে একটা ভালো লাগা কাজ করে। বিশেষ করে আমি কোনো ভালো পরিবেশ দেখলেই ফটোগ্রাফি শুরু করে দেই। আপনার ফটোগ্রাফির মধ্যে কলা গাছের ছবিটি বেশি ভালো লাগছে। আমি ন্যাচারাল ফটোগ্রাফি অনেক ভালোবাসি। ধন্যবাদ শেয়ারের জন্য।

 3 years ago 

অনেক সুন্দর হয়েছে আপনার ফটোগ্রাফি গুলো। বেশ রোমাঞ্চকর কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন। অনেক ভালো লাগলো আমার কাছে আপনার ফটোগ্রাফি গুলো। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি সুন্দর হয়েছে দেখতে খুব ভালো লাগছে। আপনি অনেক চমৎকার করে ফটোগ্রাফি গুলো করেছেন সেখানে দারুন ভাবে ফুটে উঠেছে। আপনার কোন স্বপ্ন ফটোগ্রাফি আমার কাছে ভালো লেগেছে বিশেষ করে ফলাফলের ফটোগ্রাফি টা অসাধারন। অনেক সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। বিশেষ করে সর্বশেষ ফটোটি আমার কাছে সুন্দর লেগেছে। শুভকামনা রইল।

 3 years ago 

ভাইয়া,খুবই অসাধারণ সুন্দর হয়েছে আপনার ফটোগ্রাফি গুলো। আপনার তোলা প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে বেশ ভালো লেগেছে। এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে ভাইয়া। আপনি যে খুবই যত্ন সহকারে ফটোগ্রাফি করেছেন তা আপনার ফটোগ্রাফি গুলো দেখেই বুঝা যাচ্ছে। আমার কাছে বিশেষ করে ৪ এবং ৫ নাম্বার ছবি দুটো বেশি ভালো লেগেছে। ধন্যবাদ।

 3 years ago 

চমৎকার কিছু ছবি দেখতে পেলাম আপনার মাধ্যমে। খুব সুন্দর ছবি তুলেন আপনি। খুব ভালো লাগলো আপনার তোলা প্রতিটি ছবি। ছবি তোলায় আপনি খুব পটু দেখা যায়। প্রতিটি ছবি তে অনেক পরিমানে ডিটেইলস ছিলো। অসাধারন হয়েছে সব কিছু মিলে। অনেক অনেক ধন্যবাদ এতো সুন্দর কিছু ছবি আমাদের সাথে ভাগাভাগি করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62834.21
ETH 2464.40
USDT 1.00
SBD 2.64