টিক টিক টিক মুভি রিভিউ ‌|| ১০% প্রিয় @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ2 years ago

Screenshot_20220501-122629.jpg

ইউটিউব থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

হ্যালো..!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @emonv
আজ রবিবার , মে ০১/২০২২

মুভিটির কিছু গুরুত্বপূর্ণ তথ্যাবলী

নামটিক টিক টিক
পরিচালকশক্তি সুন্দর রাজন
অভিনয়জয়ম রাভী,নিভেথা ,পেথুরাজ ,রামেশ তিলাক,অরুন আজিজ
দৈর্ঘ্য১৩১ মিনিট
ভাষাতামিল, হিন্দি
মুক্তির তারিখ২২ জুন ২০১৮
দেশভারত
আয়₹৫৭.৬৩ কোটি

তথ্যগুলো Wikipediaথেকে সংগ্রহ করা হয়েছে

মুভির সারসংক্ষেপ

Screenshot_20220501-130334.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

মুভিটির মূল কাহিনী হচ্ছে একটা অ্যাস্ট্রয়েড কে ধ্বংস করার নিয়ে। মুভিতে দেখানো হয় একটি অ্যাস্ট্রয়েড পৃথিবীর দিকে ধেয়ে আসছে এটি পৃথিবীর মানুষের জন্য অনেক বিপদজনক কেননা এটি যদি পৃথিবীর বুকে আছড়ে পড়ে তাহলে প্রায় পারমাণবিক বোমার মত রেডিয়েশন চারিদিকে ছড়িয়ে পড়বে যার ফলে মানবজাতির জন্য এটি হুমকির কারণ হয়ে দাঁড়াবে। এই বিষয়টি সরকারি স্পেস স্টেশন এবং এগুলো নিয়ে যারা গবেষণা করে তারা বুঝতে পেরে যাই এবং তারা গোপনে কিছু ইন্টেলিজেন্ট মানুষদের খুঁজতে থাকে কেননা এই অ্যাস্ট্রয়েড কে ধ্বংস করার জন্য একটি বোমা প্রয়োজন যেটা স্পেস স্টেশনে রয়েছে এবং এই বোমাটি প্রথমে চুরি করতে হবে কেননা এই বোমাটি ভারত সরকারের নয় এবং এটি বিক্রয়ের জন্য নয় কিন্তু এটি তাদের প্রয়োজন। এর পরে ওই বোমা দ্বারা এই অ্যান্ড্রয়েড টিকে ধ্বংস করা হবে। সুতরাং তারা কিছু ইন্টালিজেন্ট চোর এবং কিছু মানুষদের খুঁজছিল যারা তাদেরকে সাহায্য করতে পারে। ছবিতে যাকে দেখতে পাচ্ছেন উনি হচ্ছে নায়কের বন্ধু' টেকনোলজি বিষয়ক অনেক কিছুই জানেন জনি এবং তিনি হ্যাকিং সম্পর্কে অনেক পারদর্শী।

Screenshot_20220501-125013.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

ইনি হচ্ছেন নায়ক অর্থাৎ এই মুভির মূল চরিত্র। নায়কের একটা দুর্বলতা রয়েছে সেটা হচ্ছে উনার ছেলে। নায়ক বিয়ে করার পরে বাচ্চা দিতে গিয়ে নায়িকা মারা যায় এবং তারপর থেকে তার ছেলেকে নিয়েই তার পুরো জীবন তিনি একটা ক্রাইম করাতে তাকে জেলে আটকে রাখা হয়েছে । এদিকে একটি এস্টরয়েড অর্থাৎ আগুনের গোলা পৃথিবীর দিকে দ্রুত গতিতে ছুটে আসছে এবং সরকারি লোকেরা দেশের স্বার্থের কথা মাথায় রেখে উনাকে একটি বিশেষ দরখাস্তের মাধ্যমে জেল থেকে মুক্ত করেন এবং নায়ক এবং নায়ক এর দুই বন্ধু সবাইকে স্পেসে যাওয়ার জন্য ট্রেনিং দেন নায়ক এবং নায়ক এর বন্ধুরা এক, এক একজন এক, এক বিষয়ে পারদর্শী ।বিশেষ করে এনারা চুরি অনেক ভালো করে করতে পারেন এবং নায়ক এবং নায়ক এর দুই বন্ধু যদি একসঙ্গে কোন কাজ করেন তাহলে ১০০ টির মধ্যে প্রায়ই ৯৯.৯ টি কাজ সফল হয় তাই নায়ক সহ নায়কের দুই বন্ধুকে সরকার থেকে হায়ার করা হয়েছে।

Screenshot_20220501-125106.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

অবশেষে তাদেরকে সম্পূর্ণ ট্রেইনিং দেওয়ার শেষে স্পেসে পাঠানো হয় তাদের সঙ্গে থাকে কিছু পুলিশ অফিসার এবং নায়ক এবং নায়ক এর দুই বন্ধু। তাদের লক্ষ্য ছিল পৃথিবীর দিকে যে আগুনের গোলাটি‌ ছুটে আসছে সেই গোলাটি একটি পারমানবিক বোম এর মাধ্যমে বাস্ট করানো । কিন্তু ওই অ্যান্ড্রয়েড‌টি‌ ধ্বংস করার জন্য অনেক বড় একটি পারমাণবিক বোমার প্রয়োজন ছিল এবং ইন্ডিয়ায় তত বড় পারমাণবিক বোমা ছিল না সুতরাং তারা বাধ্য হয়ে পারমাণবিক বোমার চুরি করার উদ্দেশ্যে স্পেসে গিয়েছিল। এখানে জেনে রাখা ভালো চীন দেশের একটি সংস্থা স্পেস স্টেশনে তাদের অনেক বড় একটি পারমাণবিক বোমা রেখে দিয়েছে এবং নায়কদের টিমের একটাই উদ্দেশ্য ওই পারমাণবিক বোমা চুরি করা। পরে ওটা দিয়ে অ্যান্ড্রয়েড কে ধ্বংস করার। সুতরাং তারা তাদের পরিকল্পনা অনুযায়ী পাড়ি দিল বোমাটি চুরি করার উদ্দেশ্যে।

Screenshot_20220501-125150.jpg

এবার বিপক্ষ দলের সঙ্গে অনেক ধস্তাধস্তির পরে ওই পারমাণবিক বোমা নায়ক চুরি করতে সক্ষম হয় কেননা নায়ক অনেক জাদুবিদ্যা এবং চুরি করার অনেক বিদ্যা জানতো যার ফলে তিন বন্ধু মিলে খুব সহজেই বোমাটি চুরি করতে সক্ষম হয় । এবং তারা ওই বোমা দিয়ে অ্যাস্ট্রয়েড টি ধ্বংস করার সময় নায়ক তাদের রকেটের ফুয়েল ট্যাংক লিক করে দেয় কেননা এখানে নায়ক কে ব্ল্যাকমেইল করা হয়েছিল । এভাবে অনেক সময় কেটে যাওয়ার পরে সবাই মিলে সিদ্ধান্ত নিল ওই অ্যাস্ট্রয়েড টি ব্লাস্ট করাবে। তারপরে ওই বোমাটি দিয়ে অ্যাস্ট্রয়েড টির দিকে লক্ষ্য করে নিক্ষেপ করা হলো এবং অ্যাস্ট্রয়েড টি ধ্বংস হয়ে গেলএবং সবাই সুস্থ ভাবে পৃথিবীতে আবার ফিরে আসলো।

মুভি থেকে শিক্ষা

এই মুভিতে টি থেকে আমরা যা শিখতে পারি সেটা হচ্ছে দৃঢ় ইচ্ছা শক্তি থাকলে অসম্ভবময় কাজগুলোকেও সম্ভব করা যায়। এ মুভি থেকে আমরা স্পেস এর অনেক বিষয়গুলো আয়ত্ত করতে পারি এবং স্পেস স্টেশনে এ কি কি থাকে এবং কিভাবে এগুলো কাজ করে এই বিষয়গুলো এই মুভিতে অনেক সুন্দর করে দেখানো হয়েছে। আমার মনে হয় এই মুভিটি আমাদের সবাইকে একবার দেখা উচিত।

মুভিটির আইএমবিডি রেটিং

এই মুভিটির আইএমডিবি রেটিং হচ্ছে ‌‌৫.৮/১০

আমার ব্যক্তিগত রেটিং

আমার ব্যক্তিগত রেটিং হচ্ছে ‌‌‌‌৭/১০

Dawnload link

  • ১০% বেনিফিসার প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

❤️ধন্যবাদ!!!❤️

image.png

[[‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]‍"ইমন ব্লগ"‍ এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

image.png

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

Sort:  
 2 years ago 

এই সিনেমাটি আমি অনেকদিন আগে দেখেছিলাম আমার কাছে অনেক ভালো লেগেছে এই সিনেমাটি। আসলে সত্য কথা বলতে তামিল সিনেমা গুলো অনেক সুন্দর কাহিনী নিয়ে তৈরি হয় যার কারণে এগুলো দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। আপনিও অনেক সুন্দর ভাবে সিনেমাটির রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন।

 2 years ago 

ভাইয়া আপনি খুবই সুন্দর একটি মুভি রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন। টিক টিক টিক এই মুভিটি আমি বেশ অনেকদিন আগে দেখেছিলাম এবং কয়েকবার দেখেছি। এই মুভিটি আমার কাছে খুবই ভালো লেগেছে। বিশেষ করে এ ধরনের সাইন্স ফিকশন মুভি আমার কাছে সবসময় ভালো লাগে। ধন্যবাদ আপনাকে মুভি রিভিউ টি শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

টিক টিক টিক মুভিটি আমি বেশ কয়েকবার দেখেছি ভাইয়া। আজ আবারো আপনার পোষ্টে টিক টিক টিক মুভির রিভিউ দেখতে পেলাম। এই মুভিটি যতবারই দেখি ততবারই ভালো লাগে। আর আপনি এই ভালোলাগা মুভিটির অত্যন্ত সুন্দরভাবে উপস্থাপন করেছেন। পুরো মুভিটি আপনি শুরু থেকে শেষ পর্যন্ত অত্যন্ত সুন্দর বর্ণনা করে আমাদের মাঝে তুলে ধরেছেন। যা আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। আপনার সুন্দর উপস্থাপনার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

তেলেগু ভার্সনের এই ছবিটা আমি অনেকবার দেখেছি। আমার কাছে অনেক ভালো লেগেছিল।স্পেস রিলেটেড এই সিনেমার রিভিউ আপনি খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ছবিটি আমি অনেকবার দেখেছি, অনেক ভালো লেগেছে, জ্ঞান বিজ্ঞানের এই যুগে তথ্যপ্রযুক্তির মাধ্যমে আমরা কতদূর এগিয়ে গিয়েছি এই ছবিটি তার জলজ্যান্ত প্রমান, অনেক ভালো লেগেছে ভাই আপনার মুভি রিভিউ টি ‌

 2 years ago 

টিক টিক টিক এই মুভিটি আমি অনেকবার দেখেছি। খুবই ভালো লেগেছে আমার কাছে এই মুভিটি। আপনার এই মুভিটির রিভিউ দেখে খুবই ভালো লাগলো। আপনি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন এই মুভিটির রিভিউ। অসংখ্য ধন্যবাদ আপনাকে শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

এই মুভি আমি দেখেছি। এটা সত্যিই দারুণ একটি মুভি। পুরো মুভির কাহিনি আমার কাছে খুবই ভালো লেগেছে। স্পেস রিলেটেড মুভি গুলো আমার কাছে এমনই খুবই ভালো লাগে।
আপনি খুবই গুছিয়ে মুভিটির রিভিউ দিয়েছেন। ভালো লাগলো। ধন্যবাদ।

 2 years ago 

এই মুভিটা আমার খুবই প্রিয় একটা মুভি। কতবার এই মুভিটা আমি দেখেছি তা আপনাকে বলে বোঝাতে পারবো না। প্রায় সময় মন খারাপ থাকলে এটি দেখি। শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য এত সুন্দর একটি মুভি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

এই মুভিটা আমি দেখেছি। আমার কাছে অনেক ভালো লেগেছিল। আর আপনি খুব সুন্দর করে এই মুভির রিভিউ আমাদের সামনে তুলে ধরেছেন। যা আমার কাছে অনেক ভালো লেগেছে।খুব সুন্দর করে আপনি সব কিছুর বর্ণনা তুলে ধরেছেন। ধন্যবাদ এইরকম সুন্দর একটি মুভির রিভিউ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

টিক টিক টিক এই মুভিটি আমি অনেকবার দেখেছি। খুব দারুণ মুভিটা। আমাদের মাঝে খুব সুন্দর ভাবে তুলে ধরেছেন এই মুভির রিভিউ। পুরো মুভিতে আপনি শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন। আমাদের মাঝে এত সুন্দর একটি মুভির রিভিউ আনার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56596.99
ETH 2394.78
USDT 1.00
SBD 2.32