ভৌতিক ঘটনা || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ2 months ago

আজ - শুক্রবার

০৩ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২২ মার্চ, ২০২২ খ্রিষ্টাব্দ

🌺 চলুন শুরু করি 🌺

আসসালামুয়ালিকুম প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি বাংলাদেশ থেকে ইমন আজকে নতুন একটি পোস্টে আপনাদের সবাইকে আবারও স্বাগতম জানাচ্ছি
halloween-4582988_1280.jpg

image sourcehere

সবাইকে সুস্বাগতম জানিয়ে আজকে আবার নতুন একটি পোস্ট আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। আজকে আমি আপনাদের মাঝে একটা ভৌতিক ঘটনা শেয়ার করব যারা এই ধরনের ভৌতিক ঘটনা গুলো পছন্দ করে থাকেন আমার মনে হয় তাদের কাছে আজকের এই পোস্টটা বেশ ভালই লাগবে। তবে চলুন মূল ঘটনায় যাওয়া যাক। আসলে ঘটনাটি ঘটেছিল আমার নানার সঙ্গে‌। নানা আমাকে এ ঘটনাটি অনেক আগে শেয়ার করেছিল । আজকে আমি আপনাদের মাঝে সেই ঘটনাটাই সাজিয়ে শেয়ার করতে চাই।

আপনারা সবাই জানেন আগেকার মানুষ পুকুরে গোসল করত এবং কাপড় কাচছো এছাড়াও অনেক সময় পুকুরের পানিও পান করত । আমার মামাদের বাসা হচ্ছে হুগলবেরিয়া গ্রামে। এটি হচ্ছে আকবপুর জেলার অন্তর্ভুক্ত। সবাই যে পুকুরটাই গোসল করতো ওই পুকুরটা মোটামুটি বেশ বড় প্রায় 200 বিঘা জমির উপরে এই পুকুরটা খনন করা হয়েছিল এবং পুকুরটার এক পাশে গোল করে অনেক জায়গা জুড়ে কালো একটা জায়গা ছিল। ওই জায়গাটায় কেউ যেতে সাহস করত না সবাই ভাবতো ওই জায়গায় হয়তোবা কিছু একটা আছে যা মানুষের জন্য ক্ষতিকর।

candles-1868640_1280.jpg

image sourcehere

আসলে আমার নানাও এই বিষয়টা যাচাই করার জন্য একদিন ডুব মেরে পুকুরের ঐ কালো স্থানে গিয়েছিল। এবং যাওয়ার পরে তাকে যেন সুতার মত কোন কিছু একটা পায় পেচিয়ে নিচের দিকে টানতে থাকে, এই বিষয়টা যখন আমার নানা খেয়াল করে তখন সে তাড়াহুড়া করে সেই জিনিসটার সঙ্গে লড়াই করে কোন মতে আবার ডাঙ্গায় ফিরে আসে। তারপর এই ঘটনাটা পুরো গ্রামে ছড়িয়ে যায় এবং পরবর্তীতে এই ঘটনার আসল রহস্য উন্মুক্ত হয়।

একজন বৃদ্ধ এই কালো স্থানের জায়গা সম্পর্কে বিস্তারিত সবাইকে জানিয়ে দেয় সেটা হচ্ছে এখানে একজন মানুষকে নৃশংসভাবে হত্যা করে ওই জায়গাটাতে কবর দেয়া হয়েছিল এবং তার উপরে ব্ল্যাক ম্যাজিক করা হয়েছিল। তো সেদিন থেকে এই জায়গা কে মানুষ অভিশপ্ত মনে করে কারণ এই জায়গাতে কোন কিছু গেলেই তাকে নিচে তলিয়ে নিয়ে যাওয়া হয়। এখন পর্যন্ত প্রায়ই পাঁচটা ঘোড়া এবং সাতটা মহিষ এখানে তলিয়ে নিয়ে গিয়েছে তাই এখান থেকে গ্রামের সকল মানুষ সব সময় দূরত্ব বজায় রাখে। আসলে এই ঘটনাটি আমি নিজের চোখে হয়তোবা দেখিনি তবে আমার নানার মুখ থেকে শোনা, যে এইখানে এমন,এমন ঘটনা ঘটেছিল।

halloween-2837936_1280.png

image sourcehere

এ ধরনের ভৌতিক ঘটনা আমার সাথে আজ পর্যন্ত ঘটে নায় তবে আমাকে মুখ চাপা নামে একটা খারাপ জিনএকবার ধরেছিল, আমি জানিনা এমন ঘটনার সম্মুখীন আপনারা এর আগে হয়েছেন কি না তবে আমি প্রায় তিনবার হয়েছি এই ঘটনার সম্মুখীন।সেদিন আমি দুপুরবেলায় একা, একা আমার রুমে ঘুমাচ্ছিলাম । এমনিতেই আমি দুপুরবেলায় খাওয়ার পরে একটা করে ঘুম দেই এতে মন এবং ব্রেন দুটোই ফ্রেশ হয়ে যায় । তারপরে গোসল করে আমার যাবতীয় কাজগুলো করি। তো তারপরে প্রতিদিনের নিয়ম অনুযায়ী খাওয়া-দাওয়া করে আমি একটা ঘুম দিলাম ।

তারপরে ঘুম থেকে ওঠার সময় আমি লক্ষ্য করলাম কে যেন আমার হাত এবং পা চেপে ধরে আছে আমি তাকে দেখতে পাচ্ছিলাম না কিন্তু আমি অনুভব করতে পারছিলাম আমার মুখ থেকে শুরু করে হাত এবং পা দুটোই বিছানার সাথে চেপে ধরা হয়েছে ।আমি কিছু বলতে পারতেছি না এবং বিছানা থেকে উঠতেও পারতেছি না। তো তারপরে আমি মনে মনে আয়তাল করছি পাঠ করলাম এবং কিছুক্ষণ পর সবকিছু স্বাভাবিক হয়ে গেল। আসলে ভূত বলে কোন কিছু নেই তবে আমরা মুসলমান ধর্মীরা বিশ্বাস করি যে জিন বলে একটা অস্তিত্ব পৃথিবীতে বিদ্যমান।

যাই হোক এই ছিল আজকের ঘটনা। আপনাদের সাথে কোন এমন ভৌতিক ঘটনা ঘটেছে কি না সেটা কমেন্টে জানাতে পারেন এবং কেমন হয়েছে এটাও বলতে পারেন। ধন্যবাদ এতক্ষণ পাশে থেকে ব্লগটি উপভোগ করার জন্য। আবারো খুব শীঘ্রই দেখা হবে নতুন কোন ব্লগে ততক্ষণ সবাই সুস্থ থাকুন ভালো থাকুন এবং আমার বাংলা ব্লগের পাশেই থাকুন।

🫂ধন্যবাদ!!!🤵


ব্লগার@emonv
ফটোগ্রাফি ডিভাইসInfinix note 11 pro
[[🔉‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]👩‍💻"ইমন ব্লগ"👩‍💻 এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক🏫 । আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 2 months ago 

ছোট্ট সময় মুরুব্বিদের কাছ থেকে এই ধরনের আজব ভৌতিক ঘটনা গুলো শুনতাম। অনেক বড় বড় পুকুরগুলো যেখানে ভয়ানক পরিস্থিতির শিকার হয়েছিল তারা। আমার মনে হয় সেই সব পুকুরে অনেক বড় বড় মাছ থাকে যেগুলো তাদের আঘাত করে তারা মনে করত অন্য কিছু। বয়োজ্যেষ্ঠদের কাছ থেকে অনেক গল্প শুনেছি। সেই গল্পগুলো অনেক মজা লাগতো।

Posted using SteemPro Mobile

 2 months ago 

২০০ বিঘা জমির উপরে পুকুর খনন করা। এত বড় পুকুর আমি কোন সময় দেখি নাই। তবে আপনার নানা সাহস যদি অবাক হয়ে যাচ্ছি। এ জায়গাটাতে সবাই ভয় পেত সেই জায়গাটাতে আপনার নানা গিয়েছিল। এবং কিছুর সম্মুখীন হয়ে আবার নিচে অনেক ধস্তাধস্তি করে উপরে চলে আসে। আসলে এখনকার সে আগের মানুষের অনেক সাহস ছিল। যেহেতু সেখানে কবর ছিল কবরের উপরে ব্ল্যাক ম্যাজিক করা হয়েছিল । গল্পটি পড়ে বেশ ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য

Posted using SteemPro Mobile

 2 months ago 

দারুন একটি ভৌতিক ঘটনা পড়ে বেশ ভালো লেগেছে আমার। আসলে অধিকাংশ মানুষের এরকম মুখ চাপায় ধরা কথা শোনা যায়। বয়স্ক মানুষের নিকট থেকে জানা যায় যে এক ধরনের জিন। এদের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য ধর্মীয় নিয়ম-নীতি মেনে চললে উপকার পাওয়া যায়। যাহোক দারুন একটি ভৌতিক ঘটনা আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আপনি যেটা বললেন ওটাকে আমাদের দিকে বোবায় ধরা বলে। অনেকেরই ঘুমের মধ্যে এমনটা হয়ে থাকে তাদের বোবায় ধরে থাকে। এবং এটার বৈজ্ঞানিক সুন্দর একটা ব‍্যাখ‍্যা আছে। এবং আপনার নানার সাথে ঘটনা টা জেনে বেশ অবাক হলাম। আমাদের দেশের গ্রামের দিকে এমন অনেক ঘটনাই প্রচলিত আছে যেগুলো এইরকম ভৌতিক।

Posted using SteemPro Mobile

 2 months ago 

সত্যি গল্পটি পড়ে গায়ে কাটা দিয়ে উঠলো।২০০বিঘা জমির উপরে পুকুর খনন করেছো এ তো বিশাল আকৃতির পুকুর। এত্তো বড়ো পুকুর তো এমনি ভয় লাগার কথা। এই পুকুরের কালো জায়গায় ঘোরা,মহিষ তলিয়ে গেছে এবং আপনার দাদা গিয়েছিল আর সুতার মতো কিছু একটা ওনাকে পেচিয়ে নিচে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করেছে এবং ওনি লড়াই করে কোনমতে ডাঙ্গায় উঠে এসেছেন এসব সত্যি ভয়ংকর সত্যি ঘটনা।আপনার সাথেও খারাপ জিনের ভয়ংকর কিছু ঘটনা জানতে পারছি জেনে খারাপ লাগলো।তবে অবাক হইনি কারণ এরকম ঘটনা আমার সাথেও বহুদিন ঘটেছে। ধন্যবাদ ভাইয়া সত্যি ঘটনা গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 months ago 

আসলে এরকম ঘটনা অনেক শুনেছি৷ তবে কখনো এরকম ঘটনা দেখা হয়নি৷ এরকম অনেক মানুষের সাথে হয়ে থাকে যাদের একেবারে হঠাৎ করেই কথাবার্তা বলা বন্ধ হয়ে যায়৷ তার থেকে বেরিয়ে আসা একেবারে কষ্টসাধ্য হয়ে যায়৷ এর জন্য ইসলামিক বিভিন্ন ধরনের পথ রয়েছে যা অবলম্বন করলে এই সমস্যা থেকে পরিত্রাণ পাওয়া যায়৷ অসংখ্য ধন্যবাদ এই পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 66924.37
ETH 3085.49
USDT 1.00
SBD 3.71