রেনডম ফটোগ্রাফি ‌‌|| আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ2 years ago

Picsart_22-12-16_18-11-43-592.jpg

আজ- বৃহস্পতিবার

২৬ কাত্তিক, ১৪২৯ বঙ্গাব্দ
১৩ নভেম্বর, ২০২২ খ্রিষ্টাব্দ

🌺 চলুন শুরু করি 🌺

আসসালামুয়ালিকুম প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি বাংলাদেশ থেকে ইমন আজকে নতুন একটি পোস্টে আপনাদের সবাইকে আবারও স্বাগতম জানাচ্ছি

বন্ধুরা আপনাদের সবাইকে নতুন একটি ব্র্যান্ড নিউ পোষ্টের আবার ও স্বাগতম জানাচ্ছি আজকে আমি আপনাদের মাঝে নতুন ভাবে ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি আসলে আমাদের গ্রামে সুবর্ণ জয়ন্তী উৎসব হচ্ছে আজকে সেখানে গিয়েছিলাম এবং সেখানে গিয়ে কিছু ফটোগ্রাফি করেছি আসলে যেহেতু এখন কেবলমাত্র প্রস্তুত হচ্ছে আগামীকাল এই অনুষ্ঠানটি শুরু হবে ওই জন্য বিস্তারিতভাবে ফটোগ্রাফি বিস্তারিতভাবে শেয়ার করতে না পারলেও ইচ্ছা রয়েছে , বিশেষ মুহূর্তগুলো আপনাদের মাঝে আগামী কাল শেয়ার করতে পারব কিন্তু আজকে কিভাবে ওইখানে সাজিয়েছে এবং পাশে একটি পার্ক রয়েছে সে পার্ক থেকে কিছু ফুলের ফটোগ্রাফি তুলে সেই মুহূর্তগুলো আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করব আমি আশা করি আজকের এই পোস্টটা অনেক ইন্টারেস্টিং হবে , আসলে উৎসব আনন্দ আমরা সবাই অনেক পছন্দ করি আমাদের স্কুলে আবার নতুন করে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠান হচ্ছে এতে আমি সত্যি অনেক এক্সাইটেড যাই হোক ১৭ তারিখে যেহেতু এই অনুষ্ঠান শুরু হবে বিস্তারিত ভাবে ওই দিন আপনাদের মাঝে অনুষ্ঠান সম্পর্কে শেয়ার করতে পারব আজকে আমি আপনাদের মাঝে কিছু রেনডম ফটোগ্রাফির মাধ্যমে সামান্য উপস্থাপন করার চেষ্টা করছি আশা করি আপনাদের সবার অনেক ভালো লাগবে তবে চলুন শুরু করি।

◆ ফটোগ্রাফি ‌‌-১

IMG_20221216_170937_951.jpg

w3w locationhere

  • এই ফুলটি আমি পাশের পার্ক থেকে ছবি তুলেছি আসলে এই ফুলটির নাম আমার ঠিক জানা নেই আপনারা যদি কেউ এই ফুল সম্পর্কে অবগত থাকেন তাহলে কমেন্টে জানাতে পারেন।
◆ ফটোগ্রাফি ‌‌‌‌-২

IMG_20221215_194542_366.jpg

w3w locationhere

  • এটি হচ্ছে সুবর্ণজয়ন্তীর গেট, কেন জানিনা গেটটা তেমন একটা বড় করা হয়নি তবে মোটামুটি ভালোই হয়েছে, যেটাই বিভিন্ন রঙের মিউজিক ব্যবহার করাতে রাতে দেখতে অনেক সুন্দর দেখাচ্ছিল।
◆ ফটোগ্রাফি ‌‌‌‌-৩

IMG_20221216_171122_829.jpg

w3w locationhere

  • এই ফুলটি ফুলটা হয়তোবা আপনারা দেখে চিনতে পেরেছেন এটি হচ্ছে গাদা ফুল এই ফুলটি দেখতে হলুদ রঙ্গের হয়ে থাকে এবং এর এর সুবাস অনেক মিষ্টি হয়ে থাকে ‌‌।
◆ ফটোগ্রাফি ‌‌‌‌-৪

IMG_20221216_171156_124.jpg

w3w locationhere

  • এই ফুলটির নাম আমি ঠিক জানিনা তবে দেখতে বেশ সুন্দর দেখাচ্ছিল। এই ফুলটির কোন সুভাষ নেই দেখতে অনেকটা পাতার মতো।
◆ ফটোগ্রাফি ‌‌‌‌-৫

IMG_20221215_194444_941.jpg

w3w locationhere

  • এটি হচ্ছে আমাদের স্কুলের গেট । আমাদের স্কুলের গেটসহ আমাদের পুরো স্কুলটাই মিউজিক দিয়ে অনেক সুন্দর ভাবে সাজানো হয়েছে যার কারণে রাতে দেখতে অনেক সুন্দর লাগে গতকাল গিয়েছিলাম রাতে ওই সময় একটা ফটোগ্রাফি করেছি।
◆ ফটোগ্রাফি ‌‌‌‌-৬

IMG_20221216_171046_631.jpg

w3w locationhere

  • এই ফুলটির নাম ও আমার ঠিক জানা নেই আপনারা যদি জানেন কমেন্টে জানাতে পারেন। এই ফুলটি দেখতে বেশ সুন্দর দেখে আমি অনেক আকৃষ্ট হয়েছিলাম ওই জন্য একটা ফটোগ্রাফি করেছি।
◆ ফটোগ্রাফি ‌‌‌‌-৭

IMG_20221216_171255_485.jpg

w3w locationhere

  • এটি হচ্ছে লাল রঙ্গের গোলাপ। ফুল আমরা সবাই অনেক পছন্দ করে থাকি আমরা সবাই জানি ফুলকে সৌন্দর্যের প্রতীক বলা হয় ঠিক তেমনি ভাবে গোলাপ আমার অনেক পছন্দের একটি ফুল আজকে গোলাপ ফুলের ফটোগ্রাফি দিয়ে এ পর্যন্ত ইতি টানছি।
  • বেনিফিসার প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

🫂ধন্যবাদ!!!🤵


ফটোগ্রাফার@emonv
ফটোগ্রাফি ডিভাইসInfinix hot 11s
[[🔉‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]👩‍💻"ইমন ব্লগ"👩‍💻 এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক🏫 শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

সুবর্ণ জয়ন্তী উৎসব উপলক্ষে আপনি অনেক বেশি উৎফুল্ল এটা জেনে খুবই ভালো লাগলো। আসলে কোন কিছু উৎসব উপলক্ষে করে নিজের মধ্যে এক অন্যরকম ভালো লাগা কাজ করে। যেহেতু এখন পর্যন্ত সেখানে তেমনভাবে সাজানো হয়নি তবে অবশ্যই সাজিয়ে ফেলবে আজকের মধ্যেই হয়তো। সুবর্ণ জয়ন্তীতে কাটানো আপনার মুহূর্তগুলো আমাদের মাঝে শেয়ার করবেন বলে আশা রাখি, শেষমেষ আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ ছিল, প্রতিটি ফটোগ্রাফি আপনার দারুণভাবে ক্যাপচার করেছেন।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে কিছু রেনডম ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। দেখে ভালো লাগলো। বিশেষ করে নাম না জানা ফুলের ফটোগ্রাফি আমার কাছে খুব ভালো লেগেছে। আমিও এই ফুলের নাম জানি না। এত চমৎকার ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

সুবর্ণ জয়ন্তী উৎসবে গিয়ে আপনি বেশ ভালোই ফটোগ্রাফি করেছেন ৷ আপনার তোলা প্রতিটি ছবিই অসম্ভব সুন্দর হয়েছে ৷ বিশেষ করে ফুলের ফটোগ্রাফি গুলো ৷ তবে আশা করি সুবর্ণ জয়ন্তী উৎসব শুরু হলে সেই ফটোগ্রাফি গুলোও আমাদের মাঝে শেয়ার করবেন ৷ ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার গ্রামের সুবর্ণ জয়ন্তী উৎসব নিয়ে আপনি বেশ এক্সাইটেড আপনার লেখাটি পড়েই বুঝতে পারলাম। তবে খুব সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি আপনি আমাদের সঙ্গে শেয়ার করেছেন যেগুলো আমার কাছে বেশ ভালো লেগেছে। আপনার চার নম্বর ফুলের ফটোগ্রাফির ফুলটির নাম হচ্ছে বাগান বিলাস
। আর ৬ নাম্বার ফটোগ্রাফির ফুলের নাম হচ্ছে রঙ্গন ।বেশ ভালো ছিল ধন্যবাদ।

 2 years ago 

সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বেশ সুন্দর একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে সেখানে আপনি যেয়ে সুন্দর কিছু ফটোগারফি নিছেন দেখতে অনেক ভালো লেগেছে।এছাড়া অনেকগুলো ফুলের ফটোগ্রাফি নিয়েছে। যেগুলো দেখতে অসাধারণ দেখাচ্ছে আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি স্কুলের সুবর্ন জয়ন্তী করতে গিয়ে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন। ফুলের ছবিগুলো খুব সুন্দর হয়েছে। আপনার শেয়ার করা ৪ নাম্বার ফুলের নাম হচ্ছে বাগানবিলাস এবং ৬ নাম্বার ফুলের নাম রঙ্গন। দুটি ফুল ই বিভিন্ন রঙের হয়ে থাকে। অনেক ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59836.36
ETH 2365.02
USDT 1.00
SBD 2.47