স্বাস্থ্যই সম্পদ || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ5 months ago

Picsart_24-02-04_17-22-18-651.jpg

আজ- রবিবার

মাঘ ২০, ১৪৩০বঙ্গাব্দ
ফেব্রুয়ারি, ০২, ২০২৪ খ্রিষ্টাব্দ


সবাইকে সুস্বাগতম জানিয়ে আজকে আবার নতুন একটি পোস্ট শুরু করতে যাচ্ছি সবার প্রথমেই আমি সবার সুস্থতা কামনা করে আমাদের পোস্ট শুরু করছি আসলে এই কথাটা বলার একমাত্র কারণ হচ্ছে এখন যেহেতু আবহাওয়ার পরিবর্তন হচ্ছে তাই আমাদের অনেকেরই শরীরের বিভিন্ন রকম সমস্যা দেখা দিচ্ছে যেমন সর্দি কাশি আর এই ঠান্ডার দিনে যদি ঠান্ডা লাগে তাহলে সেটা কেমন বেদনাদায়ক যার হয় সে শুধুমাত্র জানে। এইতো গত মাসে আমার ভাগ্নি মাহাদীর শরীরটা হঠাৎ করে খারাপ হয়ে গেছিল আমার বোন বলছিল যে ওর নাকি ঠান্ডায় গলা বসে যাচ্ছিল তাই দেরি না করে সেদিনই চলে গেলাম ভাগ্নির জন্য ওষুধ ক্রয় করতে।

IMG_20240129_111304_767-01.jpeg

IMG_20240129_111253_704-01.jpeg

১০ থেকে ২০ মিনিট পরে পৌঁছে গেলাম পার্শ্ববর্তী এলাকা মরকাতে । এখানে বিভিন্ন ধরনের ঔষধের পাশাপাশি আমাদের যাবতীয় সরঞ্জামগুলো আমরা এখান থেকে ক্রয় করতে পারি এটা শহর বলা যায় না তবে একটু আধুনিকতার ছোঁয়া রয়েছে এই জায়গাটিতে যার জন্য মাঝেমধ্যেও এখানে সপ্তাহে দুইদিন হাট হয়। তো সেদিনের দিনটা ছিল শনিবার সেদিন আমি এবং আমার আঙ্কেল রাসেল দুজনে মিলে মাহাদীর জন্য ওষুধ ক্রয় করতে গিয়েছিলাম। ওষুধ ক্রয় করতে গিয়ে নতুন অভিজ্ঞতার সম্মুখীন হলাম ওখানে যেয়ে দেখি যে আমাদের স্টিমিটের জহির ইসলাম।

IMG_20240129_102938_216-01.jpeg

জহির কে আমি আগে থেকেই চিনি ছোটবেলা থেকে আমাদের সঙ্গে অনেকটা সময় ছেলেটা পার করেছে তবে ওর বাড়ি আমাদের এলাকা থেকে অনেক দূরে হলেও এই তো ৫-৬ বছর হলো ও হয়তোবা ওর মামার বাড়িতে থাকে তাই আপাতত আমাদের এলাকাতেই একটা জব করে। ছেলেটার মন মানসিকতার দিক থেকে অনেক ভালো কথাবার্তা যেমন সুন্দর তেমনি ব্যবহার অনেক ভালো। আর যখন ওষুধের দোকানে ওকে পেলাম তখন বললাম বন্ধু এই বিষয় আমার ভাগ্নের এমন সমস্যা হয়েছে কি ওষুধ দেওয়া যায়।

IMG_20240129_102930_325-02.jpeg

IMG_20240129_102945_936-01.jpeg

যেহেতু সিরিয়াস বিষয় ছিল তাই ওকে জানানোটা ভালো মনে করলাম তো তারপরে ও স্কয়ার কোম্পানির একটা সিরাপ দিয়েছিল ওটার নাম আমার ঠিক মনে নাই তবে এটা বেশ ভালোই কাজ করে এর আগে যখন বাবুর সর্দি হয়েছিল তখন এটা নিয়ে গেছিলাম খুব দ্রুতই সর্দি ভালো হয়ে গেছিল। আমার মনে হয় এই সিজেন পরিবর্তনের সময় সবাইকে সেফে থাকা উচিত কারণ একবার শরীর অসুস্থ হলে সেটা ঠিক হতে অনেক সময় লেগে যায় আর আমরা সবাই জানি স্বাস্থ্যই সম্পদ এটাই হচ্ছে মহান সৃষ্টিকর্তার সবচেয়ে উত্তম নেয়ামত।

  • ১০% বেনিফিসার প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

🫂ধন্যবাদ!!!🤵


ব্লগার@emonv
ফটোগ্রাফি ডিভাইসInfinix note 11 pro
[[🔉‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]👩‍💻"ইমন ব্লগ"👩‍💻 এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক🏫 শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 5 months ago 

স্বাস্থ্যই সম্পদ কথাটি চিরন্তন সত্য কথা। বর্তমান সময়ের আবহাওয়া খুব খারাপ। তাই ছোট বড় সবাই অসুস্থ হচ্ছে। অনেক সুন্দর একটি পোস্ট উপহার দিয়েছেন ধন্যবাদ আপনাকে ভাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

এখন ঠিকই বলেছেন স্বাস্থ্যই সম্পদ। শরীর সুস্থ না থাকলে আপনি যতই সম্পদের ভিতর থাকুন আপনার কোন কিছুই ভালো লাগবে না। আর এখন সুস্থ থাকাটাও খুব কষ্টকর ব্যাপার। আসলে ছোট বড় সবাই সচেতন থাকতে হবে। কারণ সুস্থ হতে সময় লাগে অসুস্থ হতে সময় লাগে না যেকোনো সময় যে কোন মানুষ অসুস্থ হয়ে যেতে পারে। সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 5 months ago 

ভালো লাগলো সুন্দর একটি পোস্ট আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে। পাশাপাশি ভাগনা বড় হয়ে গেছে ভালো লাগলো তার এই বাইকে বসে থাকার ফটোটা দেখে। আর এদিকে আমাদের প্রিয় জহির হাসি মাখা মুখ নিয়ে ক্যামেরার সামনে। সব মিলে খুব সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন। দোয়া করি আমাদের রিমার ছেলে যেন সর্বদা সুস্থ থেকে আমাদের মাঝে বড় হয়ে ওঠে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57062.81
ETH 3068.42
USDT 1.00
SBD 2.43