অবশেষে || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগlast year

আজ-সমবার

৩২ জ্যৈষ্ঠ, ১৪৩০বঙ্গাব্দ
জুলাই,১০ , ২০২৩ খ্রিষ্টাব্দ


IMG_20230701_194224_759.jpg

আসসালামু আলাইকুম প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি মহান আল্লাহ তাআলার অশেষ রহমতে আপনার সবাই সুস্থ আছেন এবং ভালো আছেন আমিও ভালো আছি । আজকে আমি আমার মোবাইলের ব্যাকপোট ক্রয় করার অনুভূতিটা শেয়ার করতে যাচ্ছি এটি শেয়ার করার মূল কারণ হচ্ছে এটা কিনতে গিয়ে আমার অনেক রুমে ঘুরতে হয়েছে অবশেষে কিভাবে এটি পেলাম সেই গল্প নিয়েই আজকের এই ব্লগটি করছি আশা করি আপনাদের ভালো লাগবে । দিনটা ছিল শুক্রবার ,শুক্রবার এইবারে বামুন্দিতে অনেক বড় করে জমজমাট ভাবে বাজার বসে । সেদিন বামুন্দিতে একটা ব্যক্তিগত কাজের জন্য গিয়েছিলাম সামান্য কিছু কেনাকাটার উদ্দেশ্যে তো হঠাৎ মনে আসলো আমার মোবাইলের ব্যাগটা অনেক পুরনো হয়ে গেছে এবং এরপর এটা ছিল সাদা বর্ণের তাই সহজেই ময়লা ধরে যেত সেই কারণে এটা পরিবর্তন করাটা খুবই জরুরী হয়ে পড়েছিল তো তারপরে মোবাইলের শোরুম গুলোতে আমার মোবাইলের নামটা বলে খুঁজতে শুরু করলাম তো যেখানেই যাই সেই বলে এই কভারটা এখনো মার্কেটে আসে নাই তো আমি ভাবলাম চার থেকে পাঁচটা দোকান দেখলে হয়তোবা কারোর কাছে এটি পাব সেদিন দিনটা ছিল বৃষ্টির দিন তবুও কষ্ট করে অনেক দোকান দেখার পরে অবশেষে সেটা পেলাম না।😐

IMG_20230701_194243_034.jpg

তারপর আর কি নিজের ব্যক্তিগত বাজার করে চলে আসলাম বাসায় তবে এটা ক্রয় করা আমার জন্য একটু বেশি দরকার ছিল কারণ একটা নতুন জায়গায় শিফট হতে যাচ্ছিলাম তাই মোবাইলটা যেহেতু সব জায়গাতে নিয়ে যেতে হবে তাই এটার কভার টা একটু ভালো হওয়া জরুরী। তারপরে দুইদিন পরে চলে গেলাম গাংনীতে,‌ গাংনী হচ্ছে আমাদের একটি বড় শহর বলা চলে এখানে প্রায় সকল জিনিসই পাওয়া যায় এটাই আমাদের থানাও বটে তো যাই হোক সন্ধ্যাবেলায় সজীব নামে আমার একটা ফ্রেন্ড এর গাড়িতে করে আমরা তিনজন কেনাকাটার উদ্দেশ্যে চলে গেলাম গাড়িতে। তারপরে আমার এই মোবাইলটা যেখান থেকে ক্রয় করেছিলাম ওখানে প্রথমে খোঁজ নিয়ে দেখলাম এটা পাওয়া যাবে কিনা উনারা আমাকে বলল আমাদের দুইদিন সময় দিতে হবে তাহলে এটা অর্ডার করে ক্রয় করে এনে দিতে পারব তবে আমি একদিন পরেই কুষ্টিয়ায় শিফট হতে যাচ্ছিলাম তাই তাদেরকে বলে লাভ নাই। এবার তারপরে আমার সাথে যে ফ্রেন্ডগুলো ছিল তাদের কেনাকাটা বাজার সদাই শেষ করার পরে আমি একটা স্মার্ট ঘড়ি ক্রয় করার জন্য একটি শো রুমে ঢুকলাম তবে সেখানে অনেকগুলো চাইনিজ কপি স্মার্ট ওয়াচ ছিল সেগুলোর প্রাইস তুলনামূলক অনেক বেশি বলছিল।

কারণ এর আগেও আমি ইউটিউবে ভিডিও দেখেছি এটা নিয়ে সেখানে ১০০০ থেকে ১১০০ টাকার মধ্যে ওই স্মার্ট ওয়াচ গুলো পাওয়া যাচ্ছিল কিন্তু একই জিনিস উনারা বলতেছেন ১৯৫০ টাকা তাই আর দরদাম না করে ভাবলাম দারাজ থেকেই ওটা অর্ডার করবো এমনিতেও দারাজ থেকে আমি অনেক জিনিস ক্রয় করেছি দারাজ এর ডেলিভারি বয় আমাদের একদিক থেকে আত্মীয় হয় তাই কোন সমস্যা হলে খুব সহজে রিটার্ন করে দিতে পারব ।তারপরে বাসায় চলে আসার আগে আমার একটা আংকেল ছিল উনি মধু ক্রয় করার জন্য একটা দোকানে গেল তো ওর পাশেই দুইটা মোবাইল এর দোকান ছিল যার নাম ছিল মোবাইল গার্ডেন । তো আমার আংকেল বলল ওখানে গিয়ে একটু খুঁজতে হয়তোবা পাওয়া যেতে পারে তারপরে আমি এবং আঙ্কেল চলে গেলাম ওখানে তারপরে আমার মোবাইলের মডেল তার নাম বলার পরে উনার খুঁজে দেখল খুব অল্প পরিমাণেই রয়েছে এই কভার। তারপরে অবশেষে এটা ক্রয় করতে পারলাম যাইহোক অনেক খোঁজার পরে এটা পেয়েছি এখন সত্যি আমি অনেক আনন্দিত। 🥰

  • ১০% বেনিফিসার প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

🫂ধন্যবাদ!!!🤵


ফটোগ্রাফার@emonv
ফটোগ্রাফি ডিভাইসInfinix hot 11s
[[🔉‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]👩‍💻"ইমন ব্লগ"👩‍💻 এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক🏫 শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আপনি তো দেখছি অনেক দোকানে দেখার পরেও নিজের মোবাইলের কাভার টা পাননি। তবে যখন আপনার আঙ্কেল দুইটা দোকানের খবর আপনাকে দিয়েছিল তখন আপনি এবং আপনার আঙ্কেল সেখানে গিয়ে এটা ক্রয় করতে পেরেছেন। অবশেষে মোবাইলের কভারটি আপনি কিনতে পেরেছেন এটা জেনে ভালো লাগলো। বিভিন্ন জায়গায় যাওয়ার ফলে এটা অনেক বেশি গুরুত্বপূর্ণ ছিল আপনার জন্য। ভালো লাগলো সম্পূর্ণটা।

 last year 

জি, ঠিক বলেছেন আপু এটা আসলে গুরুত্বপূর্ণ ছিল যাইহোক অবশেষে এটা পেয়েছি।

 last year 

আপনি যে অবশেষে মোবাইলের কাভারটা কিনতে পেরেছিলেন এটা ভাবতেই আমার কাছে ভালো লাগছে। আসলে কোন কিছু যদি একটু বেশি গুরুত্বপূর্ণ হয়, তখন সেই জিনিসটা পাওয়া অনেক বেশি মুশকিল হয়ে যায়। আর যখন সেই জিনিসটা পাওয়া যায় সবকিছু শেষে তখন খুব ভালো লাগে। আপনার তো সেই আঙ্কেল থেকে অনেক বেশি ধন্যবাদ দেওয়া। কারণ উনি অনুসন্ধান দিয়েছিলেন সেই দোকানের। তারপরেই তো আপনি আপনার প্রয়োজনীয় জিনিস পেয়েছিলেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66649.04
ETH 3352.77
USDT 1.00
SBD 2.70