ফাস্ট এন্ড ফিউরিয়াস ৯ মুভি রিভিউ ‌|| ১০% আমাদের সবার প্রিয় ‌@shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

Screenshot_20220816-123521.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

হ্যালো..!!!!!
🥰আমার বাংলা ব্লগ পরিবারের সকল সদস্যেরা🥰
আমি বাংলাদেশ থেকে @emonv
আজ মঙ্গলবার , আগস্ট ১৬/২০২২

আসলামুআলাইকুম প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে আপনারা সবাই নিরাপদে আছেন আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম আজকে আমার পোস্টের বিষয় হচ্ছে মুভি রিভিউ। আজকে আমি আপনাদের মাঝে ফার্স্ট এন্ড ফিউরিয়াস নাইন নামে একটি মুভি রিভিউ করব এটি মূলত একটি সিরিজ যার ১ থেকে ৯ পর্যন্ত পার্ট বের হয়েছে আজকে আমি ৯ নম্বর পার্ট টি‌ আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি আপনারা চাইলে এই মুভিটির প্রথম পার্ট থেকে শুরু করে সবগুলো দেখতে পারেন । না হলে হয়তোবা আপনারা সিরিজ টা ঠিক ভাবে বুঝতে পারবেন না। যাই হোক এই মুভিটি আমার ভালোলাগার প্রথম দিক হচ্ছে এই মুভিটিতে প্রচুর পরিমাণে অ্যাকশন রয়েছে এবং অনেক সুন্দর একটি কাহিনী রয়েছে যার জন্য মুভিটা আমি চয়েস করেছিলাম। অনেকদিন আগে মুভিটা একবার দেখেছিলাম সেদিনই ভেবেছিলাম একদিন মুভিটা রিভিউ করবো কিন্তু সময়ের অভাবে করতে পারেনি তাই আজকে বসে পড়লাম মুভিটি রিভিউ করার জন্য। আমি আশা করি আপনার মুভিটা দেখে অনেক মজা পাবেন তবে চলুন শুরু করা যাক।

নামফাস্ট এন্ড ফিউরিয়াস নাইন
পরিচালকজাস্টিন লিন
অভিনয়ভিন ডিজেল,মিশেল রোড্রিগেয,টাইরেস,গিবসন,ক্রিস "লুডাক্রিস" ব্রিজস,জন সিনা
দৈর্ঘ্য143 মিনিট
ভাষাইংরেজি
মুক্তির তারিখ25 জুন, 2021 (মার্কিন যুক্তরাষ্ট্র
দেশযুক্তরাষ্ট্র
বক্স অফিস$726.2 মিলিয়ন

তথ্যগুলো উইকিপিডিয়া থেকে সংগ্রহ করা হয়েছে

"মুভিটির সারসংক্ষেপ"

Screenshot_20220816-125001.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

  • মুভির প্রথমে আমাদের জ্যাক নামে একজন ব্যক্তিকে দেখানো হয় যিনি ছিলেন ডমের পিতা এবং ডম হচ্ছে এই মুভির মূল চরিত্র। তো ডোমের পিতা একজন রেসার তিনি গাড়ি রেস করে। তো যখন গাড়ির রেসিং শুরু হয় তখন জ্যাক তার ছেলেকে বলে তুমি বাইরের কেমন দেখছো মানুষের অ্যাক্টিভিটিস কেমন ? ডোম তখন তার পিতাকে বলে ওরা সবাই অনেক জ্বলছে তোমার উপরে কেননা তুমি অনেক ভালো গাড়ি চালাতে পারো তো এভাবে কথাবার্তা হওয়ার পরে ডমের পিতার গাড়িটা একটু মেরামতের জন্য দেওয়া হয় গাড়িটা তবে যিনি মেরামত করছিল সেটা হচ্ছে ডমের ছোট ভাই।

Screenshot_20220816-143637.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

  • তো ডমের ছোট ভাই ইচ্ছা করে গাড়িতে একটু গন্ডগোল করে দিয়েছিল যেন তার পিতা এক্সিডেন্ট করে কেননা ডমের ছোট ভাই তার পিতা কে তেমন ভালোবাসতো না। তো গাড়িটা খারাপ হয়ে যাওয়ার পরে অ্যাক্সিডেন্ট হয় এবং অ্যাক্সিডেন্টে ডমের পিতা মারা যায় এবং ডোম খুবই ভেঙে পড়ে। এ বিষয়টি ডম জানতোনা যে তার ছোট ভাই তার পিতাকে মেরেছে। ডম একদিন গ্যারেজে কাজ করতে এসে গাড়ি সম্পর্কে সে ভালো একটি ধারণা পায় এবং সে বুঝতে পারে যে তার ভাই তার বাবাকে হত্যা করেছিল তখন থেকে তাদের মধ্যেও ঝগড়া লেগে যায় এবং তারা আলাদা হয়ে যায়।

Screenshot_20220816-122218.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

  • এখন ডমদের একটা টিম রয়েছে এরা সাধারণত ব্যাংক চুরি থেকে শুরু করে বিভিন্ন রকম ক্রাইম করে যেগুলো এই পাঠটিতে দেখানো হয়নি কিন্তু আপনি যদি এই মুভির অন্য পার্ট দেখেন তাহলে এই বিষয়টি ভালোভাবে ক্লিয়ার হতে পারবেন তো যখন ডম বিভিন্ন রকম ক্রাইম করত তখন মিস্টার নো বডি এনাদের অনেক সাহায্য করেছিল কিন্তু আজকে তিনি অনেক বিপদে পড়েছে তাই উনি এদের সবাইকে সবার কাছ থেকে সাহায্য চেয়েছিল তাই এরা সবাই সিদ্ধান্ত নেয় যে মিস্টার নোবডি কে সাহায্য করবে। তো সাহায্য করতে গিয়ে একজন প্রায় মরার মত অবস্থা হয়ে গেছিল কিন্তু যাই হোক সে অবশেষে বেঁচে যাই।

Screenshot_20220816-122848.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

  • এবার শুরু হয় মুভির একসনের সময় মুভিতে শুধুমাত্র একশন আর একসনে ভরপুর আমি এমনিতে ব্যক্তিগতভাবে হলিউড মুভি গুলো অনেক পছন্দ করি তবে এই মুভিটি আমার মুভি দেখার চিন্তাভাবনায় পুরো বদলে দিয়েছিল। এই মুভিটিতে সঠিক প্ল্যান এবং সঠিক অ্যাকশনের পারফেক্ট একটা মিল ছিল এবং সব মিলিয়ে বলা যায় একটা মাস্টার্স মুভি। আমি যেদিন থেকে এই মুভিটি দেখেছিলাম সেদিন থেকে এই মুভির পুরো ফ্যান হয়ে গিয়েছিলাম । আমি মুভির অনেকগুলো পার্ট দেখেছি তবে এই পার্ট এবং আরও একটি পার্ট রয়েছে যেটা হচ্ছে ফাস্ট এন্ড ফিউরিয়াস ৮ এই দুইটা পার্ট আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে অন্য দিন আপনাদের ওই পার্টটা রিভিউ করে দেখাবো ইনশাল্লাহ।

Screenshot_20220816-122515.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

  • এই ছবিটি যে ব্যক্তিকে দেখছেন ইনি হচ্ছে ডমের ভাই তবে ডমের সঙ্গে এনার সম্পর্ক তেমন একটা ভালো নয় বলা যায় একে অন্যের পরম শত্রু এরা দুইজন দুই টিমে হয়ে কাজ করে দুই জন এরই একটা বিষয় লক্ষ্য ছিল সেটা হচ্ছে মিস্টার নো বডির কাছে যেই তথ্যগুলো ছিল সেই তথ্যগুলো একটি ডিভাইসে সেভ করা ছিল সেই ডিভাইসকে আনা ওই ডিভাইসের মধ্যে এমন সব তথ্যগুলো ছিল যে তথ্যগুলো যদি ভুল মানুষের হাতে পড়ে তাহলেই অনেক ক্ষতি হয়ে যেত ডমের ভাই যে টিমের সাথে কাজ করে পরবর্তীতে তারা ওর সঙ্গে বিশ্বাসঘাতকতা করে এবং মুভি শেষে এক পর্যায়ে ডম এবং ওর ভাই একসঙ্গে কাজ করে এবং ওই ডিভাইস সুরক্ষিত জায়গায় পৌঁছে দেয় ‌‌।

মুভি থেকে পাওয়া শিক্ষা

এই মু্ভি‌ থেকে আমরা একটাই জিনিস বুঝতে পারি সব সময় সৎ পথে চলতে হবে এবং সব সময় বুদ্ধি নিয়ে নিজের জীবনের কাজগুলো সম্পন্ন করতে হবে। এই মুভিতে আমাদের একটা ক্লু রেখে যায় ডম এর পিতা সেটা হচ্ছে উনি বলেছিলেন বুদ্ধি সব‌‌ সময় কাজে লাগে কিন্তু শক্তি সব জায়গায় কাজে লাগে না। আমার মনে হয় মুভি থেকে এটাই ছিল সবচেয়ে শিক্ষানীয় বিষয়।

মুভিটির আইএমবিডি রেটিং

মুভিটির আই এম বিডি রেটিং হচ্ছে ‌‌৫.২/১০

আমার ব্যক্তিগত রেটিং

আমার ব্যক্তিগত রেটিং হচ্ছে ‌৯/১০

Dawnload link here

  • ১০% বেনিফিসার প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

❤️ধন্যবাদ!!!❤️

অনুবাদে@emonv

image.png

[[‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]‍"ইমন ব্লগ"‍ এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

image.png

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

Sort:  
 2 years ago 

এই ছবিটি আমি দেখেছি ভালোই লেগেছে।
তবে এটার রেটিং অনেক কম। তবে ছবিটি দূরদান্ত মানতেই হবে 👌
ভালো রিভিউ করেছেন, ভালো লেগেছে।।।

 2 years ago 

জ্বী ভাইয়া কথাটা ঠিক বলেছেন কিছু কিছু মুভি রেটিং কম থাকা সত্ত্বেও অসাধারণ হয়ে থাকে।

 2 years ago 

ইংলিশ সিনেমা আমার খুব ভালো লাগে দেখতে ।বিশেষ করে জন সিনার সিনেমা গুলো আরো বেশি ভালো লাগে।অনেকগুলো সিনেমা দেখেছি তবে এই সিনেমাটা আমার সেভাবে দেখা হয়নি তবে পরবর্তীতে আমি সিনেমাটা দেখার জন্য চেষ্টা করব এত সুন্দর একটি সিনেমা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

এই সিনেমাটি চাইলে দেখতে পারেন খুবই অ্যাকশন সিনেমা।

 2 years ago 

জন সিনা যে সিনেমা করে এটা আমার পূর্বে জানা ছিল না। তবে আজকের পোস্ট দেখে বুঝতে পারলাম সত্যিই অনেক অনেক সুন্দর সিনেমা করে থাকে। খুবই ভালো লাগলো আপনার এই মুভি রিভিউ দেখে।

 2 years ago 

জি ভাই এনি তো অনেকদিন আগে থেকেই সিনেমা করে উনার সিনেমা গুলো অনেক ভালো লাগে আমার।

 2 years ago 

ফাস্ট এন্ড ফিউরিয়াস ৯ মুভি রিভিউ ‌ ওরে বেশ ভালো লাগলো। কারণ এই মুভিতে একদিকে যেমন একশন রয়েছে অন্যদিকে সুন্দর একটি ঘটনাও রয়েছে ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68596.26
ETH 2701.49
USDT 1.00
SBD 2.72