আমাদের ক্যাম্পাসের কিছু ফটোগ্রাফি || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ4 months ago

Picsart_24-03-07_20-08-00-339.jpg

আজ - মঙ্গলবার

২১ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
০৫ মার্চ, ২০২২ খ্রিষ্টাব্দ

🌺 চলুন শুরু করি 🌺

আসসালামুয়ালিকুম প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি বাংলাদেশ থেকে ইমন আজকে নতুন একটি পোস্টে আপনাদের সবাইকে আবারও স্বাগতম জানাচ্ছি

ফটোগ্রাফি করতে আমরা কম বেশি সবাই অনেক ভালোবাসি। আপনারাও অনেকেই তো অনেক রকম ফটোগ্রাফি করে আমাদের মাঝে উপস্থাপন করেন তবে আমি আজকে একটু ভিন্ন ধরনের ফটোগ্রাফি করতে চেয়েছিলাম তাই ভাবলাম আমার পুরো ক্যাম্পাসের প্রত্যেকটা জায়গার একটি, একটি করে ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করি যার ফলে আপনারা আমার ক্যাম্পাস সম্পর্কে একটু ধারণা পাবেন এবং এটা সৌন্দর্য উপভোগ করতে পারবেন। আমার ক্যাম্পাসটা মূলত সিরাজগঞ্জের বেলকুচি থানার আজগরাই অবস্থিত এটার নাম হচ্ছে মৎস্য ডিপ্লোমা। আপনারা যদি এটা ভ্রমণ করতে চান তাহলে সিরাজগঞ্জে এসে বেলকুচিতে যে কোন লোককে বললেই আমাদের এই মৎস ডিপ্লোমা দেখিয়ে দিবে অথবা আপনারা চাইলে গুগল ম্যাপের সাহায্য নিয়েও সরাসরি এখানে আসতে পারেন জায়গাটা সত্যি বলতে আমার কাছে অনেক ভালো লেগেছে। যাইহোক চলুন দেখে আসি আমাদের মৎস্য ডিপ্লোমা টা দেখতে কেমন।

ফটোগ্রাফি - ১

IMG_20240307_174301_712-01.jpeg

w3w locationhere

এখানে যে ছবিটা দেখতে পাচ্ছেন এটা হচ্ছে আমাদের ছাত্র ভবন। এখানে আমরা প্রায় ৫০ জন ছাত্র বসবাস করি। এটি মূলত চার তলা বিল্ডিং নিয়ে গঠিত। এটা অনেক বড় আমার মোবাইলে ফটোগ্রাফিটা সম্পূর্ণভাবে ধরাতে পারিনি তবে মোটামুটি মাঝের অংশটা ক্যাপচার করেছি।

ফটোগ্রাফি - ২

IMG_20240307_174414_448-01.jpeg

w3w locationhere

এটা আমি আমাদের ছাত্র বাসের ছাদ থেকে এই ছবিটা উঠিয়েছি যাতে আপনারা এটা সম্পর্কে একটু ধারণা নিতে পারেন যে এটা কেমন দেখতে। আমার মোবাইলের ক্যামেরা তেমন একটা ভালো না ওই জন্য হয়তো ভালো করে উঠাতে পারিনা তবে সত্যি বলতে আমার কাছে খালি চোখে জায়গাটা সত্যিই অনেক চমৎকার লাগে।

ফটোগ্রাফি - ৩

IMG_20240307_174128_643-01.jpeg

w3w locationhere

আমাদের ক্যাম্পাসের মধ্যেও যেই ফাঁকা ফিল্ড টা পড়ে আছে এর মধ্যে বিভিন্ন রকম গাছ-গাছালি লাগানো রয়েছে এর মধ্যে অন্যতম কিছু গাছ রয়েছে সেটা হচ্ছে আমগাছ । আমগাছ ৪০ থেকে ৫০ টার মতো এখানে রোপন করা হয়েছে এখন দেখতে পাচ্ছেন আম গাছে ফুল এসেছে।

ফটোগ্রাফি - ৪

IMG_20240307_174045_881-01.jpeg

w3w locationhere

এখানে দেখতে পাচ্ছেন আমাদের ডিপ্লোমা তে ঢুকতেই এই গেটটা রয়েছে। এই গেটটা তেমন একটা ডিজাইন করা না থাকলেও দূর থেকে দেখতে বেশ ভালোই লাগে এবং অনেক সুন্দর, সুন্দর কথা এই গেটের গায়ে লেখা রয়েছে যাতে ছাত্ররা মোটিভেট হয়।

ফটোগ্রাফি - ৫

IMG_20240307_173930_483-01.jpeg

w3w locationhere

এটি হচ্ছে আমাদের অডিটোরিয়াম রুম এই রুমে আমাদের সাংস্কৃতিক অনুষ্ঠান নাচ গান এবং সবাইকে মিলে যখন মিটিং করা হয় তখন এই ঘরটাই ব্যবহার করা হয় আমরা যখন প্রথম এখানে এসেছিলাম আমাদের নবীন বরণ অনুষ্ঠান হয়েছিল তখন এখানে অনুষ্ঠান করার মাধ্যমে আমাদেরকে বরণ করা হয়েছিল।

ফটোগ্রাফি - ৬

IMG_20240307_173445_769-01.jpeg

w3w locationhere

এটি হচ্ছে আমাদের বড় ভাইদের দ্বিতীয় বিল্ডিং এখানে আমাদের সপ্তম সেমিস্টার এবং পঞ্চম সেমিস্টারের যত ভাই রয়েছে ওনারা এখানে থাকেন এবং এটা আমাদের প্রিন্সিপাল স্যার ফিক্সড করে দিয়েছে কোন বিল্ডিং এ কোন কোন ভাই থাকতে পারবে।

ফটোগ্রাফি - ৭

IMG_20240307_173738_687-01.jpeg

w3w locationhere

এটি দেখতে পাচ্ছেন আমাদের মসজিদ এখানে আমাদের যত ভাই এবং আমাদের স্যার , স্টাফ সকলেই দিনশেষে নামাজ পড়ে থাকে। মোটামুটি সম্পূর্ণ জিনিস গুলো দিয়েই আমাদের এই ডিপ্লোমা সাজানো এবং গোছানো রয়েছে এখানে এসে আমার অনেক ভালোই লাগছে আশা করি এখান থেকে ভালো একটা রেজাল্ট করে ভালো কিছু করতে পারবো।

🫂ধন্যবাদ!!!🤵


ব্লগার@emonv
ফটোগ্রাফি ডিভাইসInfinix note 11 pro
[[🔉‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]👩‍💻"ইমন ব্লগ"👩‍💻 এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক🏫 । আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 4 months ago 

একেবারে অন্য রকম ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া।ফটোগ্রাফির মাধ্যমে আপনার সুন্দর ক্যাম্পাসটা দেখতে পাচ্ছি। অনেক ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 4 months ago 

ভাই আপনার ক্যাম্পাসটি সুন্দর। আর যার ক্যাম্পাস যেমনই হোক না কেন তার কাছে ভালোই লাগে। আর আপনি অনেক সুন্দর করে ছবি তুলেছেন। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর পোস্ট করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আপনাদের ক্যাম্পাসের কিছু ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ।আপনার ক্যাম্পাসটা আসলে অনেক সুন্দর ।এক দিন সময় পেলে আপনার সাথে যেয়ে ঘুরে আসবো ভাইয়া।

 4 months ago 

আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনাদের ক্যাম্পাসের কিছু ফটোগ্রাফি ফটোগ্রাফি গুলো দেখে ভীষণ ভালো লাগলো। তবে আম গাছের ফটোগ্রাফিটি বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো।

 4 months ago 

ভাইয়া আপনি আপনাদের কলেজ ক্যাম্পাস থেকে অনেক সুন্দর কিছু ফটো ধারণ করেছেন দেখলাম। আর ফটোগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আমাদের মাঝে। আপনাদের কলেজ ক্যাম্পাস থেকে ভালো লাগলো এই জায়গায় আপনার চলাচল এটাও বুঝতে পারলাম।

 4 months ago 

আপনাদের ক্যাম্পাসের দারুণ কিছু ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন, যদি কখনো সিরাজগঞ্জ যাওয়া হয় তাহলে অবশ্যই আপনার ক্যাম্পাস ঘুরে আসব। আপনার ক্যাম্পাস টা দেখে সত্যিই অনেক বেশি ভালো লাগলো। ক্যাম্পাস টা যদি সুন্দরভাবে সাজানো যায়, তাহলে ক্যাম্পাস দেখতে সুন্দর হবে এটাই স্বাভাবিক। যাইহোক আপনাদের ক্যাম্পাসটা আসলেই সুন্দর চমৎকারভাবে আপনি আমাদের মাঝে কিছু ফটোগ্রাফি তুলে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ভাইয়া আপনার ক্যাম্পাসের বেশ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার ফটোগ্রাফি দেখে বুঝতে পারছি আপনাদের ক্যাম্পাসটি অনেক বড়। তাছাড়া আশেপাশের প্রাকৃতিক পরিবেশও খুব সুন্দর। শিক্ষাঙ্গন যদি সুন্দর হয় তাহলে পড়ালেখা করতে যেমন ভালো লাগে তেমনি নিজের কাছেও খুব ভালো লাগে। প্রতিটা ফটোগ্রাফির পাশাপাশি খুব সুন্দর বর্ণনা দিয়েছেন। ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58132.39
ETH 3138.08
USDT 1.00
SBD 2.44