নতুন জায়গার নতুন অনুভূতি ও‌ নবীন বরণ || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ6 months ago

Picsart_24-02-01_18-42-14-656.jpg

আলপনা গুলো আমাদের বড় সেমিস্টারের ভাই এবং আপুরা অংকন করেছেন

আজ- শুক্রবার

১৭ মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ফেব্রুয়ারি ০১, ২০২৪ খ্রিষ্টাব্দ


সবাইকে সুস্বাগতম জানিয়ে আজকে আবার নতুন একটি পোষ্ট শুরু করতে যাচ্ছি। আজকের পোস্টটা একটু বিশেষ কারণ আজকে নবীন বরণ অনুষ্ঠানের বাকি অংশ গুলো আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। গত কিছুদিন আগে আমি নতুন একটা জায়গায় শিফট হয়েছি এখানে এসে আমার অনেক নতুন অভিজ্ঞতা যেমন হয়েছে তেমন অনেক ভোগান্তির শিকারও হয়েছি কারণ এখানে এসে সবার আগে যেই সমস্যাটা অনুভব করেছি সেটা হচ্ছে নেট স্পিডের সমস্যা। এখানে মূলত অনেক কম নেটওয়ার্ক পাই যখন বাসা থেকে ফোন দেয় তখন জানালা দরজা খুলে কথা বলতে হয় তা না হলে কথা শোনা যায় না তাই ভাবলাম যে কোনভাবেই হোক একটা ওয়াইফের ব্যবস্থা করতে হবে। তাই গত কিছুদিন আগে বাসায় গিয়েছিলাম এবং বাসা থেকে একটা রাউটার এবং কিছু সরঞ্জাম নিয়ে এসেছি লাইন সংযোগ করার জন্য।

IMG_20240131_162441_956.jpgIMG_20240124_172149_893-01.jpeg

w3w sirajgang

আমি বর্তমানে একটা হোস্টেলে অবস্থান করছি এবং আমার সঙ্গে আমার একটা ফ্রেন্ড রয়েছে আমরা সব সময় একসঙ্গে থাকি তো এখানে অনেক নিয়ম কানুন রয়েছে সেগুলো মেনেই আমাকে চলতে হচ্ছে । লাইন সংযোগ কোন ভাবে মিললেও সেটা আমার রুম পর্যন্ত আসবেনা এতটুকুই পারমিশন পাওয়া গেছে। আমি আমাদের সম্মানিত প্রিন্সিপাল স্যারের সঙ্গে এই বিষয়ে কথা বলেছি উনি বললেন যে আমাদের এরিয়ার ভিতরে কোন বাহ্যিক তার আনার কোন পারমিশন নেই এর আগে বড় ভাইরা ইন্টারনেট সংগ্রহ করেছিলেন পরবর্তীতে প্রিন্সিপাল স্যার সেটা বিচ্ছেদ করেছেন কারণ এটা হচ্ছে একাডেমিক ভবন পড়াশোনার জায়গা তবে আমার বিষয়টা একটু স্যারকে বোঝানোর পরে উনি এতোটুকু পারমিশন দিয়েছেন এরিয়ার বাইরে থেকে যদি কোন ভাবে সংযোগ করতে পারি সেটা ব্যবহার করতে পারব। তো যাই হোক এতেই আমি খুশি।

w3w sirajgang

এবার ফিরে আসা যাক নবীন বরণে এখানকার বড় ভাই এবং বোন যারাই রয়েছে ওনারা অনেক ফ্রি..... আমাদের সঙ্গে । বিশেষ করে বড় ভাইরা আমাদের সকল বিষয়ে হেল্প করার চেষ্টা করে এবং দু একদিন পরপর মিটিং করে আমাদের কোন সমস্যা হচ্ছে কিনা এই বিষয়ের খোঁজখবর নেই এবং এগুলো সমাধান করার চেষ্টা করে। এখানে এসে কিছুদিন ক্লাস করার পরে আনুষ্ঠানিকভাবে আমাদের নবীন বরণ অনুষ্ঠান শুরু হয়েছিল সেখানে আমাদেরকে সম্মান এর সঙ্গে বরণ করে নেয়া হয়েছে এবং আমাদেরকে একটি করে ফুল এবং একটি করে কলম উপহার দেয়া হয়েছিল। নবীনদের তরফ থেকে আমি বক্তব্য দিয়েছিলাম এবং এবং আমাদের ফ্রেন্ড সার্কেলের মধ্য থেকে আরে আরেকটা ফ্রেন্ড বক্তব্য এবং কবিতা দিয়েছিল তো এভাবেই সুন্দর একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে আমাদের নবীন বরণ অনুষ্ঠানটি শেষ হয়েছিল। নতুন জায়গার নতুন অনুভূতি বেশ মজাদার।

IMG_20240123_193746_648-01.jpegIMG_20240124_225020_100-01.jpeg

w3w sirajgang

আমি প্রতিনিয়তই বিভিন্ন সমস্যার কারণে আমার কাজগুলো কন্টিনিউ করতে পারেনি তবে আজকে থেকে দীর্ঘ মনোভাব নিয়েছি এবার থেকে সবকিছু আবার শুরু করে দিব তো যাই হোক আশা করি আমি আমার আগামী দিনগুলোতে আপনাদের মাঝে নতুন নতুন ব্লগ শেয়ার করে আপনাদের ভালো লাগার একটু কারণ হতে পারব। ধন্যবাদ সকল ব্লগবাসি এবং বিশেষ করে আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল মেম্বারদের আমাকে আমাকে এত ভালবাসা দেয়ার জন্য আবারও খুব শীঘ্রই দেখা হচ্ছে নতুন কোন পোস্টে ততক্ষণ সবাই সুস্থ থাকুন ভালো থাকুন এই কামনাই করি।

  • ১০% বেনিফিসার প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

🫂ধন্যবাদ!!!🤵


ব্লগার@emonv
ফটোগ্রাফি ডিভাইসInfinix note 11 pro
[[🔉‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]👩‍💻"ইমন ব্লগ"👩‍💻 এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক🏫 শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


![witness_proxy_vote.png](

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61334.44
ETH 2694.55
USDT 1.00
SBD 2.50