৮টি‌ রেনডম ফটোগ্রাফি নিয়ে আমার একটি অ্যালবাম || ১০% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

Picsart_22-02-17_19-25-14-680.jpg

হ্যালো..!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @emonv
আজ বৃহস্পতিবার , ফেব্রুয়ারী ১৭/২০২২

প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন এবং নিরাপদে আছেন আমিও ভাল আছি। আমার পোস্টের প্রথমেই আমি ধন্যবাদ দিতে চাই আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠতা আমাদের "প্রিয় দাদা" সহ আমার বাংলা ব্লগের সকল "সুদক্ষ মডারেটরদের" । যাদের অক্লান্ত এবং কঠোর পরিশ্রমের ফলে আজকে আমি এত সুন্দর একটি বাঙালি কমিউনিটিতে নিজের মাতৃভাষায় স্বাধীনভাবে পোস্ট করতে পারছি। আর নিজের মাতৃভাষাই পোস্ট করতে পেরে সত্যিই আমি নিজেকে গর্বিত মনে করি।

আজকের দিন টা অনেক ভাল ছিল এবং পরিবেশটাও বেস্ট ফ্রিফিরে তাই ভাবলাম আজ কিছু ফটোগ্রাফি করা যাক। যেমন কথা তেমন কাজ, আজকে বিকেল বেলায় মোবাইলটা হাতে নিয়ে বের হয়ে গেলাম ফটোগ্রাফি করতে ‌‌। আজকে ফটোগ্রাফি করেছি আমি আমার বাস্তব জীবনের কিছু মুহূর্তের ফটোগ্রাফি এবং আমার সাথে ছিল আমার বড় ভাই সুমন । উনাকে হয়তো আপনারা চিনে থাকবেন ওনার আইডি হচ্ছে @sumon09 উনি হচ্ছেন আমার চাচাতো ভাই ‌‌। যাইহোক আজকে দুই ভাই মিলে অনেক মজা করেছি এবং দুজনেই অনেক ফটোগ্রাফি করেছি। আমি যেহেতু গ্রাম অঞ্চলে বসবাস করি তাই প্রকৃতির অপার সৌন্দর্য এবং ঘোরাঘুরি করার সময় এবং সুযোগ দুটো হাতের নাগালে চলে আসে । তাই সুযোগ পেলেই চলে যাই এখানে-ওখানে ফটোগ্রাফি করার উদ্দেশ্যে । প্রকৃতির সাথে মিশে যেতে সত্যিই অনেক ভালো লাগে এতে মনে এক ধরনের প্রশান্তি পাওয়া যায় । বন্ধুরা আপনাদের মাঝে আমি আমার কিছু মুহূর্তের ফটোগ্রাফি উপস্থাপন করছি আশা করি আপনাদের ভালো লাগবে।

◆ ফটোগ্রাফি-১

IMG_20220215_173835_994.jpg

w3w

  • এটি মূলত আমার বাড়ি থেকে সামান্য একটু দূরে অবস্থিত আমাদের ধানের ক্ষেত। এই মাঠে কিছুদিন আগেই ধানের চারা লাগানো হয়েছে।
◆ ফটোগ্রাফি-২

IMG_20220215_172243_326.jpg
w3w

  • এই দুটো মেয়ে সম্পর্কে আমার আন্টি হয়। এদের কথা গুলো সত্যিই অনেক মিষ্টি এই দুজনের মধ্যে যে হাসতেছে ওর নাম হচ্ছে ফাতেমা ও সব সময় এমনই হাসিখুশি থাকে।
◆ ফটোগ্রাফি-৩

IMG_20220215_174127_237.jpg
w3w

  • এটি হচ্ছে পাকা কুল এটি মূলত দেশি জাতের কুল , এটি খেতে খুবই টক এই কুলের আচার খেতে খুব মজা লাগে।
◆ ফটোগ্রাফি-৪

IMG_20220217_081543_009.jpg
w3w

  • এটি হচ্ছে আমাদের কলাগাছ এই কলা গাছে অনেক বড় বড় কলা হয় খেতে খুবই সুস্বাদু হয়ে থাকে এটি।
◆ ফটোগ্রাফি-৫

IMG_20220215_221438_515.jpg
w3w

  • এর নাম হচ্ছে রাসেল , উনি সম্পর্কে আমার আংকেল হয়। উনি অনেক ভদ্র এবং মিষ্টি ভাষী একটা মানুষ।
◆ ফটোগ্রাফি-৬

IMG_20220216_174142_675.jpg
w3w

  • এটি হচ্ছে একটি লিচু গাছ। এটি অনেক সুস্বাদু একটি জাতের লিচু।
◆ ফটোগ্রাফি-৭

IMG_20220212_163039.jpg
w3w

  • এই দুটো লোক আমাদের গ্রামের না তবে এদের সাথে সম্পর্ক আমার অনেক ভালো।
◆ ফটোগ্রাফি-৮

IMG_20220212_163444.jpg
w3w

  • এটা হচ্ছে আমার বড় ভাই @sumon09 যখন ফটোগ্রাফি করতে গিয়েছিলাম তখন ওনার ও একটা ছবি উঠেয়েছিলাম।

১০% বেনিফিসার প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

🫂ধন্যবাদ!!!🤵


ফটোগ্রাফার@emonv
ফটোগ্রাফি ডিভাইসInfinix hot 11s

image.png

[[🔉‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]👩‍💻"ইমন ব্লগ"👩‍💻 এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক🏫 শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

image.png

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

Sort:  
 3 years ago 

আপনার ফটোগ্রাফির মাধ্যমে নিজের গ্রামের কিছু প্রাকৃতিক দৃশ্য আমাদের সাথে তুলে ধরেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ যে গ্রামের কিছু চিত্র তুলে ধরার জন্য। ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনা করি।

 3 years ago 

আমিও আপনার জন্য দোয়া করি ভাই আপনিও ভালো থাকুন এবং সুস্থ্য থাকুন।

 3 years ago 

আপনি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। ফটোগ্রাফি গুলো অনেক ভাল ছিল। ছোট দুই আন্টিকে দেখতে বেশ কিউট ছিল। গ্রামীণ পরিবেশ নিয়ে ফটোগ্রাফি করেছেন দেখে ভালো লাগলো। প্রত্যেকটা ফটোগ্রফি খুব সুন্দর ভাবে তুলেছেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 3 years ago 

জি, ভাবি এরা দেখতে যেমন কিউট তেমনি আবার কথাবার্তা অনেক মিষ্টি ।

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো গ্রাম্য পরিবেশের সবুজ শ্যামল প্রকৃতির দৃশ্য। আবার নিত্য দিনের ঘটমান কিছু বিষয় তুলে ধরার চেষ্টা করেছেন খুবই ভালো লাগলো।শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

জি ভাই ঠিক বলেছেন এটি গ্রাম্য পরিবেশের দৃশ্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

জাস্ট অসাধারণ ভাই আপনি অনেক সুন্দর সুন্দর মনমুগ্ধকর ফটোগ্রাফি আমাদের সকলের মাঝে অনেক চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। আপনার এই আটটি ফটোগ্রাফির মধ্যে আমার সাত নম্বর ফটোগ্রাফি টা অসম্ভব সুন্দর লেগেছে। ধন্যবাদ আপনাকে এরকম একটি ফটোগ্রাফিক পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

সাত নম্বর ফটোগ্রাফি টা আপনার পছন্দ হওয়ার কারণে আমার অনেক ভালো লাগছে। ধন্যবাদ আপনাকে এমন প্রশংসনীয় একটা মন্তব্যের জন্য।

 3 years ago 

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovqXYqtnvTwyujR3e6QABJn4NcxC3bdgrwX6NgAN649cHgfxhe5ph4GRfCVnb7WW5KRh8RjMmS8SJiGa3FeiiFtjQ.png

রেন্ডম ফটোগ্রাফি আমার অনেক ভালো লাগে কারণ হচ্ছে, এর মাধ্যমে হরেক রকম ছবি দেখতে পারি আমরা। আপনার পোস্টের মাধ্যমেও সুন্দর কিছু ফটোগ্রাফি দেখতে পেলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ খুব সুন্দর ভাবে আপনার ফটোগ্রাফিগুলো আমাদের উপহার দেওয়ার জন্য। শুভকামনা রইলো।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovqXYqtnvTwyujR3e6QABJn4NcxC3bdgrwX6NgAN649cHgfxhe5ph4GRfCVnb7WW5KRh8RjMmS8SJiGa3FeiiFtjQ.png

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া এমন চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

ওয়াও অসাধারন এবং চমৎকার কিছু ফটোগ্রাফি করে আমাদের সাথে ভাগ করে নিলেন। আমার কাছে তো প্রত্যেকটা ফটোগ্রাফি খুবই দুর্দান্ত লেগেছে দেখে। ছোট আন্টি দুটির ফটোগ্রাফি টা আমার কাছে খুবই ভালো লাগলো। খুবই মিষ্টি ভাবে হাসে ওরা 😁😁 আপনার উপস্থাপনাটা অসাধারণ ছিল। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

ফটোগ্রাফিক গুলো আপনাদের ভাল লেগেছে সত্যি এটাই আমার অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে আপনার মূল্যবান মতামত টা শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনার রেনডম ফটোগ্রাফির প্রতিটি ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। প্রতিটি ফটোগ্রাফি একদম ন্যাচারাল সাত নাম্বার ফটোগ্রাফি আমার অনেক ভালো লেগেছে।

 3 years ago 

ধন্যবাদ আপু আপনাকে আপনার মূল্যবান মতামতের জন্য খুবই সুন্দর মতামত করেছেন আপনি। ❤️

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67751.75
ETH 2620.94
USDT 1.00
SBD 2.72