হ্যাপি নিউ ইয়ার মুভি রিভিউ || ১০% প্রিয় ‌@shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

Screenshot_20220624-122456.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

হ্যালো..!!!!!!
আমার বাংলা ব্লগের শ্রদ্ধেয় ভাইয়া এবং আপুরা
আমি বাংলাদেশ থেকে @emonv
আজ শনিবার, জুন ২৩/২০২২

আপনারা সবাই কেমন আছেন ? আশা করি মহান আল্লাহ তাআলার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন এবং নিরাপদে আছেন আমি অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে একটা মুভি রিভিউ করতে যাচ্ছি মুভিটির নাম হচ্ছে হ্যাপি নিউ ইয়ার। মুভিটি একটু পুরনো হলেও আমার কাছে এই মুভিটি একটা মাস্টারপিস মুভিরমত লেগেছে । বিশেষ করে এই মুভিটিতে একটি হিরে চুরি করার ঘটনা রয়েছে এবং এটি যে এত নিখুত ভাবে করা হয়েছে যা সত্যিই অনেক আশ্চর্যজনক। এমন ইউনিক চিন্তাভাবনার কারণেই আমার কাছে মুভিটি অনেক আকর্ষণীয় লেগেছে তাই ভাবলাম মুভিটা আপনাদের মাঝে রিভিউ করার মাধ্যমে শেয়ার করা যাক তাহলে আপনারাও মুভিটি সম্বন্ধে অবগত থাকবেন এবং চাইলে পোষ্টের নিচে দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে মুভিটি দেখতেও পারবেন।প্রিয় বন্ধুরা তবে চলুন শুরু করা যাক আজকের আয়োজন। ☺️☺️

"মুভিটির কিছু গুরুত্বপূর্ণ তথ্য"

নামহ্যাপি নিউ ইয়ার
পরিচালকফারাহ খান
অভিনয়শাহরুখান,অভিষেকবচ্চন,দীপিকা বোমান ,ইরানি
দৈর্ঘ্য১৮০ মিনিট
ভাষাহিন্দি
মুক্তির তারিখ24 অক্টোবর 2014 ( ভারত )
দেশভারত
বক্স অফিস₹ 408 কোটি

তথ্যগুলো উইকিমিডিয়া থেকে সংগ্রহ করা হয়েছে

"মুভিটির সারসংক্ষেপ"

Screenshot_20220624-122404.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

মুভিটির মূল চরিত্র হচ্ছে শাহরুখ খান । মুভি শুরুর দিকে শাহরুখ খানের পিতা কে জেলে আটক করা হয় এর কারণ হচ্ছে শাহরুখ খানের পিতার‌ একটি সিকিউরিটি সিস্টেম ছিল যেখানে তিনি যারা কোটিপতি এবং অধিক বড়লোক তাদের ধনতত্ত্বগুলো সেখানে সিকিউর ভাবে রাখতেন এর মধ্যে সরকারি জিনিসপত্রও ছিল কিন্তু হঠাৎ শাহরুখ খানের বাবার এক বন্ধু তার ওখানে ঘুরতে আসেন এবং তখন শাহরুখ খানের পিতার সঙ্গে সে বিশ্বাসঘাতকতার মাধ্যমে সকল ধনরত্ন চুরি করে নেয় এবং ওই সিকিউরিটি সিস্টেম টা যেহেতু শাহরুখ খানের পিতার ছিল তাই পুলিশ শাহরুখ খানের পিতাকে গ্রেফতার করে এবং তাকে কারাদণ্ড দেওয়া হয় এই অপমান তিনি সহ্য না করতে পেরে নিজেই আত্মহত্যা করেন। এবং অন্যদিকে শাহরুখ খানকে সবাই চোরের ছেলে বলে রাগান্বিত করে এই অপবাদ শাহরুখ খান ছোটবেলা থেকেই সহ্য করে আসছে কিন্তু তার মনে একটা খোব ছিল যে তার বাবাকে এভাবে অন্যায় ভাবে ফাঁসিয়েছে তার উপরে অবশ্যই প্রতিশোধ নিবেন।

Screenshot_20220624-122258.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এবার শাহরুখ খান সেই প্রতিশোধ নেওয়ার জন্য প্রায় তিন বছর আগে থেকেই তার পরিকল্পনা প্রস্তুত করে রাখেন তাঁর পরিকল্পনাটা ছিল যিনি তার বাবার ওইসব ধনরত্ন গুলো চুরি করে তার বাবাকে অন্যায় ভাবে ফাঁসিয়েছে তাকেও একইভাবে সাজা দিতে হবে। অর্থাৎ ওই বিশ্বাসঘাতক লোকটিরও একটি নিজস্ব সিকিউরিটি সিস্টেম ছিল যেখানে সে নামিদামি কোটিপতিদের ধনরত্ন গুলোর সুরক্ষা দিত এবং এর পেছনে তার একটা বড় টিম কাজ করতো এবং এটিতে অনুমতি ছাড়া প্রবেশ করা এতটাই কঠিন প্রায় অসম্ভব ‌। এই সিস্টেমে আধুনিক যন্ত্রপাতির সাহায্যে খুবই জটিলভাবে ডিজাইন করা ছিল । যে কক্ষে ধনরত্ন থাকত এই কক্ষে ভিলেন এবং ভিলেনের ছেলে ছাড়া অন্য কেউ প্রবেশ করতে পারত না কিন্তু এটি যখন তৈরি করা হয়েছিল তখন মুভির প্রধান চরিত্র অর্থাৎ শাহরুখ খান ইঞ্জিনিয়ার সেজে সেখানকার একটা ম্যাপ তৈরি করেছিলেন এবং সেই ম্যাপ অনুযায়ী ওই ডায়মন্ডে এবং রত্নগুলো চুরি করার পরিকল্পনা করেন তিনি।

Screenshot_20220624-122339.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

এবার ওখানে প্রবেশ করার একটি মাত্র রাস্তা হচ্ছে জাতীয় ডান্স কম্পিটিশন করার মাধ্যমে একটি নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছানো সুতরাং এটির মূল প্রসেস হচ্ছে.. দেশব্যাপী যে ডান্স কম্পিটিশন হয় সেখানে ডান্স করার মাধ্যমে যখন বাহিরের দেশে নিয়ে যাওয়া হবে তখন সেই বাহিরের দেশে একটি নির্দিষ্ট কক্ষে ওই টিমকে থাকতে দেওয়ায হবে। ওই নির্দিষ্ট কক্ষের মাধ্যমেই ভিলেনের সিকিউরিটি কক্ষে পৌঁছানো সম্ভব অন্যথায় সম্ভব নয়। এখানে একটা বিষয় লক্ষণীয় সেটা হচ্ছে শাহরুখ খানের টিমে অনেক জন ছিল এবং এর মধ্যে একজন ছিল হ্যাকার তিনি হ্যাকিংয়ের মাধ্যমে এগুলো কন্ট্রোল করে শেষ পর্যন্ত ওই নির্দিষ্ট কক্ষে প্রবেশ করতে সক্ষম হন। ‌ এবং তাদের পরিকল্পনা অনুযায়ী তারা শেষ পর্যন্ত হিরে চুরি করতে সক্ষম হয় এবং শেষে ওই ভিলেন এবং তার ছেলেকে পুলিশে গ্রেপ্তার করে এবং তাদের কঠোর সাজা হয় এবং যখন ভিলেন এবং তার ছেলেকে জেলে নিয়ে যাওয়া হয় তখন শাহরুখ খান তার বাবার নাম বলে তখন ওই ভিলেন বুঝতে পারে এটা পুরোটাই চক্রান্ত ছিল এভাবেই মুভি শেষ হয়ে যায়।

মুভি থেকে পাওয়া শিক্ষা

  • এই মুভি থেকে আমরা এটা শিক্ষা পাই যে প্রখর ইচ্ছাশক্তি থাকলে প্রায় অসম্ভব কাজও সম্ভব করা যায়। কেউ যদি কারো সাথে বেইমানি করে তাহলে পরবর্তি‌তে সে কোন না কোনভাবে বেইমানির শিকার হয় সুতরাং আমাদের সব সময় কঠোর পরিশ্রমের মধ্য দিয়ে সৎ এবং বৈধ উপায়ে সকল কাজ সম্পন্ন করা উচিত।

মুভিটির আইএমডিবি রেটিং

মুভিটির আইএমবিডি রেটিং ৪.৯/১০

আমার ব্যক্তিগত রেটিং

আমার ব্যক্তিগত রেটিং হচ্ছে ‌৯/১০

Dawnload link

  • ১০% বেনিফিসার প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

❤️ধন্যবাদ!!!❤️

অনুবাদে@emonv

image.png

[[‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]‍"ইমন ব্লগ"‍ এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

image.png

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

Sort:  
 2 years ago 

খুবই চমৎকার একটি মুভি রিভিউ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন যদিও এই মুভি আমার দেখা হয়নি কারণ সময়ের অভাবে তেমন একটা মুভি দেখার সময় হয়ে ওঠে না। আগে প্রচুর মুভি দেখতাম শাহরুখ খানের মুভি আমার কাছে খুবই ভালো লাগে। সংক্ষিপ্ত আকারে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আমিও শাহরুখ খানের মুভি গুলো অনেক পছন্দ করি ভাই। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

হ্যাপি নিউ ইয়ার মুভির রিভিউ দেখতে পেরে অনেক ভালো লাগলো ভাইয়া। এই ছবিটি আমার কাছে একটু নতুন লাগলো। ব্যস্ততার কারণে কোন মুভি ঠিক মতো দেখা হয়না। আজ আপনার পোস্টের মাধ্যমে হ্যাপি নিউ ইয়ার মুভির কিছুটা কাহিনী পড়তে পেরে অনেক ভালো লাগলো। সময় ও সুযোগ করে আমি এই মুভিটি একবার দেখার চেষ্টা করব ভাইয়া।

 2 years ago 

জি আপু সময় করে দেখতে পারেন আশা করি খুবই আনন্দিত হবেন।

 2 years ago 

খুব চমৎকার একটি মুভি আপনি আজকে আমাদের মাঝে রিভিউ করেছেন। আগে আমি যখন অবসর সময় পেতাম তখন শাহরুখ খানের মুভি দেখতাম এখন আর মুভি দেখা হয়না। হ্যাপি নিউ ইয়ার মুভি আমি দেখার চেষ্টা করব।আপনি অনেক সুন্দর ভাবে আপনার আমার ব্যক্তিগত রেটিং ‌৯/১০ দিয়েছেন আমার অনেক ভালো লেগেছে।

 2 years ago 

আপনার মুভি টি ভালো লেগেছে এটা শুনে আমি সত্যিই অনেক আনন্দিত ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি খুব সুন্দর ভাবে মুভি রিভিউ করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আমি প্রায়ই মুভির কথাটা আপনার মুখে শুনে থাকতাম। আপনি আজ রিভিউ করে আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুব ভালো লাগলো।

 2 years ago 

জি ঠিক, বলেছেন পুরনো কথাগুলো মনে পড়ে গেল।💗💗

 2 years ago 

কিছু কিছু মুভি যত পুরনো হোক না কেন দেখতে এতটুকুও বিরক্ত লাগে না। ঠিক সেরকম একটি মুভি হচ্ছে "হ্যাপি নিউ ইয়ার"। এখনো যখন দেখি মনে হয় প্রথমবারই দেখছি।
আপনার রিভিউ উপস্থাপন চমৎকার হয়েছে এই মুভিটির। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

জি আপু কথা গুলো একদম ঠিক বলেছেন আপনাকেও ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67706.36
ETH 2616.68
USDT 1.00
SBD 2.72