অনেকদিন পর আবার একটু ঘোরাঘুরি। ১০ % বেনিফেসিয়ারি @shy-fox এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago


আমার বাংলা ব্লগে,সবাইকে স্বাগতম।

আজ বৃহস্পতিবার,১৪ই অক্টোবর ২০২১।

আমি @emon42.

বাংলাদেশ🇧🇩 থেকে



PicsArt_10-14-08.28.46.jpg

আশাকরি সবাই ভালো আছেন। আমি ভালো আছি। সেমিষ্টারে পর্বমধ‍্য পরীক্ষা এবং এরপর ক্লাসের চাপে অনেকদিন বাসা থেকে কোথায় যায় নি। বাড়ি থেকে কলেজ। কলেজ থেকে বাড়ি এই ছিল মোটামুটি রুটিন। গত মঙ্গলবার থেকে পুজোর ছুটি পড়েছে। তাই গতকাল আমার বন্ধু লিখন বলল চল ঘুরে আসি। মূলত আমি লিখনের কাছে একটি ট্রিট পেতাম। এবং কাল ওর একটা দরকারও ছিল এরই ধারাবাহিকতায় আমরা চলে যায় কুষ্টিয়ার একটি রেস্টুরেন্টে। আজ এই বিষয়ে কিছু কথা শেয়ার করব। এই পোস্টের ১০% বেনিফেসিয়ারি @shy-fox এর জন্য।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


IMG_20211013_151434.jpg

IMG_20211013_130740.jpg

w3w



আমি বাসা থেকে তৈরি হয়ে ঠিক ১২ টার সময়ে বের হয়। প্রথমে আমি কুমারখালী বাস স্ট‍্যান্ডে যায়। এরপর লিখন ও সেখানে আসে। এরপর আমরা সেখান থেকে সিএনজিতে করে কুষ্টিয়া মোল্লাতাঘোরিয়া যায়। এরপর সেখানে থেকে রিক্সায় করে আমাদের গন্তব্যস্থলে। রেস্টুরেন্ট টার নাম ছিল মেহেরজান ডায়িং। এটা খুব বেশিদিন হয়নি। আমি এই প্রথমবার এখানে গেলাম। কুমারখালী থেকে এই রেস্টুরেন্ট টার দূরত্ব মোটামুটি ৩০ মিনিটের। রেস্টুরেন্টে ঢুকে আমি এবং লিখন প্রথমে একটি নিরিবিলি সিট দেখে বসি। লিখনের দুইজন অতিথি আসার কথা ছিল। এইজন্য আমরা আগেই খাবারের অর্ডার দেয় না।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


IMG_20211013_133149.jpg

IMG_20211013_133807.jpg

w3w

এরপর আমাদেরকে মেন‍্যু কার্ড দেওয়া হয়। আমি মেন‍্যু কার্ড টা দেখতে থাকি। কিন্তু কভার পেজেই একটি বানান ভূল ছিল😄। আমার বাংলা ব্লগে পোস্ট পড়তে পড়তে এখন কোনো বানান ভূল দেখলেই চোখে পড়ে। কভার পেজে সঙ্গী এর পরিবর্তে সংগী লেখা হয়েছে। যাই হোক এরপর আমি খাবার এবং ড্রিঙ্কস গুলো দেখতে থাকি। দাম মোটামুটি ভালোই। এখন দেখতে হবে দাম অনুসারে খাবার মান কেমন। কিন্তু এখনো লিখনের অতিথি আসে নাই। এভাবে আর কতক্ষণ বসে থাকা যায়।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


IMG_20211013_143139.jpg

IMG_20211013_143202.jpg

IMG_20211013_143128.jpg

w3w

এরপর আমরা মিল্ক সেক অর্ডার দেয়। এখানে চকলেট লেমন স্ট্রবেরি বিভিন্ন ফ্লেভারের মিল্ক সেক পাওয়া যায়। কিন্তু লিখন হঠাৎ করেই স্ট্রবেরি ফ্লেভারের টা অর্ডার দেয়। স্ট্রবেরি ফ্লেভারটা আমার খুব একটা ভালো লাগে না। কিন্তু এদেরটা ভালোই লাগল। আমি এদের মিল্ক সেককে ১০ এর মধ্যে ৭ দেব। খারাপ না চলাচল। মিল্ক সেক টার দাম প্রায় ২০০ টাকা প্রতি পিস। যাই হোক মিল্ক খেতে খেতে আমি এবং লিখন গল্প করি। ইতিমধ্যে লিখনের অতিথি চলে আসে। এরপর আমি পাশের একটি টেবিলে গিয়ে বসি। এবং লিখন ও তার অতিথি নিরিবিলি কথা বলতে থাকে। ইতিমধ্যে আমার উপর দায়িত্ব পড়ে খাবারের অর্ডার দেওয়ার। আমি অর্ডার দেয়,

  • ফ্রাইড রাইস - ৩ টা
  • চিকেন ফ্রাই
  • ফিস ফ্রাই
  • কোক

এরপর যথারীতি ২০ মিনিট পরে আমাদের খাবার দেওয়া হয়। লিখন ওর অতিথির সাথে কথা শেষ করে। এরপর আমরা একসঙ্গে খাবার পর্ব শেষ করি। দুঃখিত খাওয়ার সময় অতিথি সামনে থাকায় আমি খাবারের ছবিগুলো তুলতে পারি নাই। এর জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। এরপর আমাদের খাবারের পর্ব শেষ হয়। খাবারকে আমি ১০ এর মধ্যে ৮ দেব।



FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


IMG_20211013_133107.jpg

IMG_20211013_132922.jpg

IMG_20211013_132906.jpg

w3w



খাবারের ছবি তুলতে না পারলেও আমি কিন্তু ড্রিঙ্কস এর ছবি ঠিকই তুলেছি। এরা কোকোকোলা এর সাথে লেবু দিয়ে একটি আলাদা স্বাদ তৈরি করে। ড্রিঙ্কস টা মোটামুটি ভালো। এরপর আমরা ড্রিঙ্কস শেষ করি। যথারীতি আমাদের বিল দেওয়া হয়। আমরা খাবারের বিল পেমেন্ট করি। এবং এরপর ঠিক ৩:১০ এর সময় আমরা রেস্টুরেন্ট ত‍্যাগ করি। সবমিলিয়ে ব‍্যবহার খাবার পরিবেশ সবকিছুর সমন্বয়ে আমি মেহেরজান ডাইনিং রেস্টুরেন্ট কে ৯/১০ দেব। এরপর কুষ্টিয়া তে আমি আমার কিছু কাজ শেষ করে বাড়ি ফিরে আসি।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


----------
ফটোগ্রাফার@emon42
ফটোগ্রাফি ডিভাইসVIVO Y91C


সবাইকে ধন্যবাদ💖💖💖।



আমি ইমন হোসেন। আমি বাংলাদেশের কুষ্টিয়া জেলায় বসবাস করি। আমি একজন ছাএ। আমি কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউটে লেখাপড়া করি। আমি খেলাধুলা ভালোবাসি। বিশেষ আমি ফুটবল পছন্দ করি।



7b4bio5hobgt1ToxyJNZ2CBe2hrJJxxFumrTYgdiB16dsHGkxy5u76CUy1NXorPzXaMcRyXict6abfZKwupPgossU5rvzNFrfZu3mixHrTzqWdZpkJ9YsuTNWgaCHKTM7Z8rmrTgLzaeAtSZQApiPzpBJDDQ.png



FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png

Fox.png

Sort:  
 3 years ago 

স্ট্রবেরি ফ্লেভারটা আমার খুব একটা ভালো লাগে না। কিন্তু এদেরটা ভালোই লাগল

হ্যাঁ ভাই আমারও ভালো লাগেনা। মেহেরজান ডাইনিংয়ে অনেক খুব ভালো পরিবেশ। আমি গিয়েছিলাম যে অনেকক্ষণ আড্ডা দিচ্ছিলাম বন্ধুবান্ধবের সাথে ভালোই ওখানের পরিবেশ। আপনি মনে হয় প্রায় ঘুরতে বের হন খুবই ভালো লাগলো বন্ধুদের সাথে।

খাবারের ছবি তুলতে না পারলেও আমি কিন্তু ড্রিঙ্কস এর ছবি ঠিকই তুলেছি। এরা কোকোকোলা এর সাথে লেবু দিয়ে একটি আলাদা স্বাদ তৈরি করে। ড্রিঙ্কস টা মোটামুটি ভালো।

হ্যাঁ ভাইয়া সত্যি কথা আপনারা অনেক ইনজয় করতেছেন খাওয়া-দাওয়া করছেন। আপনাদের মুহূর্তও ভাল কাটুক। শুভকামনা রইল

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনার এতো সুন্দর গঠনমূলক মন্তব‍্যের জন্য।।

 3 years ago 

ঘুরা ঘুরি আমার তো প্রথম পছন্দ। অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব‍্যের জন্য।।

 3 years ago 

ভাইয়া আপনি অনেক সুন্দর ও আনন্দ ঘন মূহুর্ত সময় কাটিয়েছেন। বন্ধু মানেই তো আনন্দ আর যেখানে আপনার জন্য ট্টিট ছিল সেখানে আনন্দের বার্তা একটু বেশিই ছিল। আপনাদের ঘোরাঘুরি খাওয়া-দাওয়া সব মিলিয়ে খুব ভালো সময় কেটেছে। আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনার এতো সুন্দর মন্তব‍্যের জন্য।।

 3 years ago 

আমার বাংলা ব্লগে পোস্ট পড়তে পড়তে এখন কোনো বানান ভূল দেখলেই চোখে পড়ে। কভার পেজে সঙ্গী এর পরিবর্তে সংগী লেখা হয়েছে।

ভাইয়া সিরিয়াসলি এই ব্যাপারটা পড়েই অনেক হাসি আসছে। আমার ও একই অবস্থা, বানান ভুল চোখে পড়ে অনেক।
তবে খাবারের ছবিটা দিলে একটু চোখের শান্তি করতে পারতাম।এরপরের বার অবশ্যই দিবেন কিন্তু।

 3 years ago 

হুম আপু এর পরের বার মিস হবে না। ধন্যবাদ সুন্দর মন্তব‍্যের জন্য।।

 3 years ago 

স্ট্রবেরি ফ্লেভারটা আমারও খুব একটা ভালো লাগে না মিলে গেল ভাই আপনার সাথে। ভালোই সময় কাটিয়েছেন বুঝতে পারলাম পোস্ট এর মাধ্যমে।তবে ভাই আগের চাইতে একটু কম পাচ্ছি আপনাকে আমাদের মাঝে।

 3 years ago 

ডিসকোর্ডে আর সময় দিতে পারিনা ভাই। নভেম্বরে সেমিষ্টার ফাইনাল সেজন্য একটু কম পাচ্ছেন।

স্ট্রবেরি ফ্লেভারটা আমার খুব একটা পছন্দ না।তবে চকলেটিটা অনেক মজা লাগে খেতে ।আপনার পোস্ট পড়ে বুঝলাম আপনি অনেক মজায় দিন কাটিয়েছেন।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব‍্যের জন্য।।

 3 years ago 

অনেক সুন্দর ভাবে উপস্থাপন করছেন। দেখে মনেই হচ্ছে মুহুর্ত গুলো ভালো ভাবে কাটিয়েছেন। অনেক শুভ কামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব‍্যের জন্য।।

একটি সুন্দর দিন অতিবাহিত করেছেন। শুভকামনা রইলো ইমন ভাইয়া

 3 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর একটি মন্তব‍্যের জন্য।।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.029
BTC 59214.68
ETH 2622.69
USDT 1.00
SBD 2.44