"🌿 আমার বাংলা ব্লগ 🌾" প্রতিযোগিতা -০৩: "steemit এর সাথে আপনার পরিচয়ের প্রথম দিনের অনুভূতি".

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)



আসসালামু আলাইকুম।
সবাইকে স্বাগতম।



IMG_20210719_173021.jpg



যার মাধ‍্যমে আমি STEEMIT প্লাটফর্ম এর সম্পর্কে জানতে পারি।

২০২০ সালের ৫ আগষ্ট আমি steemit প্লাটফর্মে যোগদান করি। এবং আমি এই প্লাটফর্ম সম্পর্কে বাংলাদেশের Country representitive @rex-sumon থেকে জানতে পারি।@rex-sumon ভাই প্রথমে steemit প্লাটফর্ম সম্পর্কে পূর্ণাঙ্গ ধারনা দেন। এবং এরপর steemit প্লাটফর্মে @emon42 নামে একটি একাউন্ট খুলে দেন। এবং পরবর্তীতে steemit এ আমার যেকোন সমস্যায় তিনি আমাকে সাহায্য করেছেন। এবং এখানো তিনি আমাকে সাহায্য করেন।



Steemit প্লাটফর্মে আমার প্রথম পোস্ট :

https://steemit.com/hive-172186/@emon42/achievement-1-02-09-2020-my-introduce-post

Steemit প্লাটফর্মে আমি প্রথম পোস্ট করি ৫ আগস্ট ২০২০ তারিখে। এবং আমার পোস্টটি ছিল আমার পরিচিতি মূলক পোস্ট। এবং এই পোস্টটি আমি Newcomers community তে করেছিলাম। এই পোস্টে আমি আমার পরিচয় পেশা আমার বসবাসের স্থান আমার শখ আমার স্বপ্ন যাবতীয় বিষয় তুলে ধরি। এবং এই পোস্টের মাধ্যমে আমি steemit প্লাটফর্মে ভেরিফাইড সদস্য হিসাবে গন‍্য হয়। এবং আমি আমার achievement 1 সম্পূর্ণ করি।



প্রথম পোস্ট পাবলিশ হওয়ার সময় আমার অনূভুতি :

প্রথম পোস্ট সম্পূর্ণ হওয়ার পর আমি খুবই চিন্তিত ছিলাম যে সেটি সকলে কীভাবে বিবেচনা করবে। কিন্তু আমি steemit প্লাটফর্ম থেকে খুব ভালো সাপোর্ট পাই। এবং অনেকে আমার পোস্ট আমাকে স্বাগতম জানাই। এবং প্রথম পোস্ট পাবলিশ হওয়ার পর আমি steemit প্লাটফর্ম সম্পর্কে অনেক ভালো ধারণা তৈরি হয়।



Steemit প্লাটফর্মে আমার প্রথম ভোট পাওয়া:

আমি Steemit প্লাটফর্মে প্রথম ভোট পেয়েছিলাম আমার পরিচিতি মূলক পোস্টে এবং সেটি ছিল আমার প্রথম পোস্ট। আমি উক্ত পোস্টে $3.74 SBD এর আপভোট পাই।

প্রথম rewards উইথড্র এবং পাওয়ার আপ :

আমি প্রথম reward উইথড্র করি অক্টোবর ২০২০ এ। এবং সেটা ছিল ১৫০ steem এর মতো যার বাংলাদেশী বাজারমূল্য ছিল ২৬৫০ টাকা। এবং সেটা ছিল অনলাইন কোনো প্লাটফর্ম থেকে আমার প্রথম উপার্জন। আমি প্রথম পাওয়ার আপ করি @rex-sumon ভাইয়ের আয়োজিত একটি পাওয়ার আপ contest এ। সেখানে আমি আমার একাউন্টে থাকা ১০% steem পাওয়ার আপ করি। এবং এর পর থেকেই আমি মাঝে মাঝে পাওয়ার আপ contest এ নিয়মিত অংশগ্রহণ করি।



Cc:
@rme
@blacks
@shuvo35
@rex-sumon
@amarbanglablog



Sort:  
 3 years ago 

আপনার প্রথম পোষ্টটি ভালো ছিলো এবং খুব সুন্দরভাবে সবকিছু উপস্থাপন করেছিলেন। ধন্যবাদ আপনার অনুভূতি ভাগ করে নেয়ার জন্য।

 3 years ago 

আমার পোস্ট টা পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

শুনে খুব খুশি হলাম আপনার অনুভূতি আমাদের কাছে ভাগ করে নেবার জন্য।

 3 years ago 

ধন্যবাদ।

 3 years ago 

অনেক সুন্দর লিখেছেন ভাই শেয়ার করার জন্য ধন্যবাদ 💓

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

আমাদের প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য ধন্যবাদ। শুভেচ্ছা রইল।

 3 years ago 

ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 64344.02
ETH 3142.36
USDT 1.00
SBD 4.01