You are viewing a single comment's thread from:

RE: "কি জাদু করেছো বলোনা" এই গানটি ডুয়েট কভার - সেলিনা সাথী ও রাব্বি আর এস।

in আমার বাংলা ব্লগ2 years ago

বাহ অসাধারণ অসামান্য এককথায় চমৎকার। ডুয়েট গান কভার এর আগে আমার বাংলা ব্লগে হয়নি। আপানারাই প্রথম। আপনাদের দুজনের গানের গলা চমৎকার। অনেক সুন্দর কভার করেছেন। দুজনকেই অসংখ্য ধন্যবাদ এইরকম একটা রোমান্টিক গান উপহার দেওয়ার জন্য।।

Sort:  
 2 years ago 

প্রিয় ভাইয়া এর আগে আরো অনেক ডুয়েট গান আমি করেছি আমার বাংলা ব্লগে। তবে রাব্বি আর এস এর সাথে এইটেই প্রথম।। তবে সত্যিই আমি গান গাইতে পারি না। শুধু বিনোদন করার জন্যই চেষ্টা করি।ক'দিন আগেও একটি রবীন্দ্রসঙ্গীত ডুয়েট পোস্ট করেছিলাম।সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ প্রিয় ভাইয়া।♥♥

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66650.28
ETH 3590.00
USDT 1.00
SBD 2.96