You are viewing a single comment's thread from:

RE: রেসিপি পোস্ট:-) হাড়িভাঙ্গা আমের ঝাল ঝাল মাখা।

in আমার বাংলা ব্লগ4 months ago

বাইরে থাকার সময় আমি নিজেও রান্না করে খেয়েছি। তখনকার কথাগুলো আমার মনে আছে। কী যে একটা বিরক্তিকর বিষয় ছিল কী বলব। হাড়িভাঙ্গা আম টা তো অনেক ভালো জাতের আম। তবে যে আম হোক মাখিয়ে খেতে বেশ ভালো লাগে। হাড়িভাঙ্গা আমের ঝাল ঝাল মাখাটা বেশ দারুণ করেছেন ভাই। দেখেই বেশ লোভনীয় লাগছে। এবং খুব সুন্দর উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে।।

Sort:  
 4 months ago 

রান্নাবান্না আমার কাছে একদম অসহ্য এবং বিরক্তি কর কিন্তু বাইরে থাকা অবস্থায় বাধ্য হয়ে নিজেই করে খেতে হয়। এটাই সব থেকে বড় ঝামেলা হচ্ছে ব্যাচেলরদের ভাইয়া। আমার তৈরি করা আম মাখা রেসিপিটি বিষয় এরকম উৎসাহমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62108.99
ETH 2429.44
USDT 1.00
SBD 2.64