You are viewing a single comment's thread from:

RE: ছবি ও শৈশব || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

অতীত থেকে কখনো ভুলে থাকা সম্ভব না। সম্ভব না অতীত থেকে ভুলে বেঁচে থাকা। নিজের শেকড়ের টানে আপনি ঠিকই ফিরে গিয়েছেন সেই চিরচেনা আদিনিবাসে। যেখানে ছোটবেলায় কাটিয়েছেন শৈশব যে জায়গাটাই আপনার রঙিন শৈশব কেটেছে। পুকুড়ে গোসল করা মেঠোপথ দিয়ে হেঁটে চলা। যতদিন বেঁচে থাকবেন এগুলো আপনার মনে থাকবে। এগুলোই তো আপনাকে আমাকে বেঁচে থাকার অনুপ্রেরণা দেবে। ঝড়ের পরে ধানক্ষেতের হেলে পড়া দৃশ‍্যটা আমি প্রতিনিয়ত দেখি। অসাধারণ একটি পোস্ট ছিল ভাই। সুন্দরভাবে গুছিয়ে লিখেছেন।।

Sort:  
 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন ভাই । এগুলো আমার জীবনের বেঁচে থাকার একটা মুহূর্ত । আমি মনে করি, যতবার দেখবো ততবার আমি শৈশবে ফেরত যাবো ।

 2 years ago 

💖💖

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59527.28
ETH 2462.24
USDT 1.00
SBD 2.49