You are viewing a single comment's thread from:

RE: ‘আমার বাংলা ব্লগ’-সাপ্তাহিক হ্যাংআউট রিপোর্ট-২২ (Weekly Hangout Report-22)

in আমার বাংলা ব্লগ3 years ago

দেখতে দেখতে আমার বাংলা ব্লগের ২২ হ্যাংআউট সম্পন্ন হয়ে গেল। আমি খুবই আনন্দিত যে ২০ টাতে আমি উপস্থিত ছিলাম।প্ল্যাটফর্মটা সেই একই থাকলেও পাল্টে গেছে মানুষের চেহারা বদলে গেছে সংখ্যাটা। কালকের হ‍্যাংআউট টাও ছিল একেবারে জমজমাট আসর। সব মডারেটরদের উপদেশ মূলক কথা কুইজ গান প্রশ্ন উত্তর পর্ব এবং শীতের পিঠা কনটেস্টের পুরস্কার বিতরণী সব মিলিয়ে একেবারে জমজমাট ছিল।আশা করছি পরবর্তী সপ্তাহেও একই সাথে আবার সবাই মিলিত হতে পারব।এভাবে আড্ডা দেবো। সুন্দর একটা সময় কাটাবো। হাফিজ ভাইকে অসংখ্য ধন্যবাদ।এত সুন্দর ভাবে রিপোর্ট উপস্থাপন করার জন্য।

Sort:  
 3 years ago 

সেটাই কতটা দ্রুততার সাথে আমরা এগিয়ে যাচ্ছি সবাইকে সাথে নিয়ে।

 3 years ago 

😊😊

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57808.87
ETH 3061.38
USDT 1.00
SBD 2.33