পাওয়ার আপ কন্টেস্ট-১ || Power up contest-১ || আমার বাংলা ব্লগ কমিউনিটি। ১০% বেনিফেসিয়ারি @shy-fox এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago


আমার বাংলা ব্লগে,সবাইকে স্বাগতম।

আজ বুধবার,১০ ই নভেম্বর ২০২১।

আমি @emon42.

বাংলাদেশ🇧🇩 থেকে


আসুন স্টিম প্লাটফর্মে
নিয়মিত পাওয়ার আপ করি
নিজের ক‍্যারিয়ার নিজে গড়ি।


PicsArt_11-10-03.28.50.jpg



আশাকরি সবাই ভালো আছেন। আজ থেকে সম্ভবত চার মাস আমার বাংলা ব্লগ কমিউনিটিতে @rex-sumon ভাই এবং অন‍্যান‍্য সকল এডমিন মিলে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ ইভেন্ট চালু করে। যদিও কিছুটা দেরীতে এই ইভেন্টে অংশ নেয়। তখন আমার স্টিম পাওয়ার ছিল ৫০০ স্টিম এর মতো। টার্গেট ডিসেম্বরে নিয়মিত পাওয়ার আপ করায় আমার বর্তমান পাওয়ার ১২৮৫। মাএ তিনমাসে আমি এতটা এগিয়েছি। যা আমি শুরু করার পূর্বে কখনো কল্পনাও করি নাই। এই রকম একটি ইভেন্টের জন্য আমার বাংলা ব্লগের সকল পৃষ্টপোষক এবং @rex-sumon ভাইকে হৃদয়ের অন্তরস্থল থেকে ধন্যবাদ।

এখন আবার চালু হয়েছে আমার বাংলা ব্লগ পাওয়ার আপ কনটেস্ট। এই কনটেস্টে আমি এখন অংশগ্রহণ করব ৭০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে। এবং আমি নিয়মিত এই প্রতিযোগিতায় অংশগ্রহণের চেষ্টা করব। চলুন আমার পাওয়ার আপ প্রসেস টা দেখে আসা যাক। এই পোস্টের ১০% বেনিফেসিয়ারি @shy-fox এর জন্য।



SBD থেকে STEEM এ রুপান্তর।



_20211110_152933.JPG



  • আমার একাউন্টে পর্যাপ্ত পরিমাণ স্টিম ছিল না। সেজন্য আমি প্রথমেই স্টিম ওয়ালেটের মার্কেটে গিয়ে sbd কে steem এ রুপান্তর করি।



পাওয়ার আপ করার পূর্বে।


_20211110_152945.JPG


  • এটা হলো পাওয়ার আপ এর পূর্বে আমার ওয়ালেট। আপনারা দেখতে পারছেন পাওয়ার আপ এর পূর্বে আমার একাউন্টে ৮১.৮৫০ স্টিম এবং ১২১৫.৮০৩ স্টিম পাওয়ার রয়েছে। আমি এখন ৭০ স্টিম পাওয়ার আপ করব।


পাওয়ার আপ প্রসেস।


_20211110_152957.JPG

_20211110_153006.JPG

_20211110_153017.JPG



  • এরপর যথারীতি আমি আমার পাওয়ার আপ প্রসেস সম্পন্ন করি যেটা আমার স্কিনশর্টের এর মাধ্যমে দেখিয়েছি।


পাওয়ার আপ এর পরে।


_20211110_153032.JPG


  • এখানে আপনারা পাওয়ার আপ এর পরে আমার ওয়ালেট দেখতে পারছেন। পাওয়ার আপ এর পরে আমার স্টিম পাওয়ার ১২১৫.৮০৩ থেকে ১২৮৫.৮০৩ হয়েছে। অর্থাৎ আমার ৭০ স্টিম পাওয়ার বৃদ্ধি সম্পন্ন হয়েছে। এবং আমার স্টিম কমে গিয়েছে। এটাই ছিল আমার পাওয়ার আপ প্রসেস।


Cc:

@rex-sumon


#club5050

#welovepowerups



Sort:  
 3 years ago 

পাওয়ার আপ কনটেস্ট আপনাকে স্বাগতম ।আমাদের কমিউনিটির জন্য পাওয়ার খুব গুরুত্বপূর্ণ একটি প্রজেক্ট। পাওয়ার আপ এর মাধ্যমে কমিউনিটি সমৃদ্ধি লাভ করবে আমরা সমৃদ্ধ হব। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আপনাকেউ ধন্যবাদ আপু😊😊

 3 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি, আপনার পাওয়ার আপ করতে দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

ধন্যবাদ ভাই💖

 3 years ago 

পাওয়ার আপের গুরুত্ব
না বুঝলে দূরত্ব
বুঝতে পারলে পুরুত্ব
♥♥

 3 years ago 

😍😍😍

 3 years ago 

একাউন্টঃ @emon42
পাওয়ার বৃদ্ধিঃ = 5.76132%

 3 years ago 

😊😊😊। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61414.81
ETH 2984.62
USDT 1.00
SBD 2.46