হাইওয়ে তে বৃষ্টি বিলাস🌧🌧😊। ১০% বেনিফেসিয়ারি @shy-fox এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago


আমার বাংলা ব্লগে,সবাইকে স্বাগতম।

আজ মঙ্গলবার,৫ই অক্টোবর ২০২১।

আমি @emon42.

বাংলাদেশ🇧🇩 থেকে



IMG_20211003_170323.jpg

বৃষ্টি আমি খুবই পছন্দ করি। তবে বাড়িতে থেকে বৃষ্টি উপভোগ এবং বাইরে থেকে বৃষ্টি উপভোগের মধ্যে বিস্তর পার্থক্য আছে। বিশেষ করে পথের মাঝে বৃষ্টি নামলে আমার কাছে সেটা নেহাত মন্দ না বরং ভালোই লাগে। গত রবিবার দুপুরে। কলেজ থেকে বাসায় ফিরছি অটোতে করে। সেইসময়ে পথের মাঝে বৃষ্টি। বৃষ্টি টা আমি খুবই উপভোগ করি। এবং সেই মূহুর্ত্তের কিছু ছবি এবং ভিডিও এখন আমি আপনাদের সাথে শেয়ার করব। সবাই সাথেই থাকবেন। এই পোস্টের ১০% বেনিফেসিয়ারি @shy-fox এর জন্য।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


IMG_20211003_131942.jpg

IMG_20211003_130843.jpg



বন্ধুরা আপনারা সবাই জানেন আমার কলেজ থেকে বাসার দূরত্ব ১৫ কিলোমিটার। গত রবিবার আমি এবং আমার বন্ধুরা আটোতে করে কলেজ থেকে বাড়ি ফিরছিলাম। ফেরার সময়ের অবওহাওয়াটা খুবই সুন্দর ছিল। মেঘলা আকাশ শীতল বাতাস বইছে। হাইওয়ের উপর দিয়ে রয়েছে পানির একটি আস্তরণ। অটোতে আসার সময় আমি সবসময়ই সামনে ড্রাইভারের পাশে বসি। কারণ সামনে বসলে আলাদা একটি অনূভুতি পাওয়া যায়। আমরা লাহীনী বটতলা থেকে অটোতে উঠি। কিছুদূর যাওয়ার পরে উঠলাম মীর মোশাররফ হোসেন সেতুতে। সেখানকার একটি ভিডিও আমি ধারণ করি।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


---------
ভিডিও ধারণ@emon42
ব্রাকগ্রাউন্ড মিউজিকঅনিকেত প্রান্তর
এডিটিংকরি নাই


এটা হলো মীর মোশাররফ হোসেন সেতু। এটা পদ্মা নদীর শাখা গড়াই নদীর উপর দিয়ে নির্মিত। এই সেতু পার হতে টোল দিতে হয়। যদিও সেতু নির্মাণের কয়েকগুন টাকা উঠে গেলেও কতৃপক্ষ টোল আদায় বন্ধ করে না। এই সেতুটা যখন আমরা অতিক্রম করি তখন আকাশটা ছিল চমৎকার মেঘলা। এবং পরিবেশটা ছিল থমথমে। এবং নিচে নদীর পানিতে ভালো স্রোত ছিল। এ যেন প্রকৃতির এক চমৎকার রুপ বৈচিত্র্য। এই ভিডিওটি আমি অটোর মধ্যে বসে ধারণ করেছি। আশাকরি সেতু টা আপনাদের ভালো লেগেছে। এবং ব্রাকগ্রাউন্ড মিউজিক টা আভি নিজের পছন্দ মতো দিয়েছি।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


---------
ভিডিও ধারণ@emon42
ব্রাকগ্রাউন্ড মিউজিকঅনিকেত প্রান্তর
এডিটিংকরি নাই


এই জায়গাটা মীর মোশারফ হোসেন সেতু থেকে কিছুদূর পরে। এই জায়গাটা অসাধারণ। দুইপাশে সুন্দর সুন্দর সবুজ গাছপালা। এবং তার নিচে পুকুর। এবং মাঝ দিয়ে হাইওয়ে। এবং কিছুক্ষণ আগেই এখানে বৃষ্টি হয়েছে। সেজন্য রাস্তায় বৃষ্টির পানির একটি আস্তরণ পড়ে ছিল। আমরা যখন অটোতে যাচ্ছি তখন বাইরে বাতাস হচ্ছে। এবং বাতাস টা শীতল ছিল। এবং আমি বৃষ্টির আভাস পাচ্ছিলাম। ভাবছিলাম পরিবেশ যেভাবে পরিবর্তন হচ্ছে। হয়তো খুব দ্রুতই বৃষ্টির দেখা পাব। হলোও তাই।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


IMG_20211003_132111.jpg

IMG_20211003_132106.jpg

কিছুক্ষণের মধ্যেই শুরু হলো প্রচন্ড বৃষ্টি। বৃষ্টির পানি বাইরে থেকে আমার গায়ে এসে পড়ছে। এ যেন এক অসাধারণ অনূভুতি। এরই মধ্যে আমি কিছু ছবি উঠি। বাইরে বৃষ্টি হচ্ছে এবং আমি এদিকে সেগুলো ক‍্যামেরা বন্দি করতে ব‍্যস্ত। দেখতে দেখতে প্রচণ্ড জোড়ে বৃষ্টি শুরু হলো।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


---------
ভিডিও ধারণ@emon42
ব্রাকগ্রাউন্ড মিউজিকরিম ঝিম ধারাতে
এডিটিংকরি নাই


এরপর আসে সেই মাহেন্দ্রক্ষণ। বাইরে বৃষ্টি হচ্ছে তাও মূষলধারে। বৃষ্টির পানি আমার গায়ে লাগছে। আমি অনেকটা ভিজে গিয়েছি। কিন্তু বৃষ্টিটা আমি খুব উপভোগ করি। এরপর আমি এই বৃষ্টির ভিডিও টা ক‍্যামেরা বন্দি করি। এবং পরে ব্রাকগ্রাউন্ডে একটি গান সেট করে দিয়েছি। আপনারা ভিডিও তে দেখেই বৃষ্টির তীব্রতা বুঝতে পারছেন। আমার জীবনে পথে আমি প্রথমবার এইরকম বৃষ্টির সম্মূখিন হয়। প্রথমবারেই এর প্রতি অসম্ভব একটি ভালোলাগা তৈরি হয়ে গেছে। আশাকরি ভিডিও গুলো এবং পোস্ট টা আপনাদের ভালো লেগেছে।

FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png

----------
ফটোগ্রাফার@emon42
ফটোগ্রাফি ডিভাইসVIVO Y91C


সবাইকে ধন্যবাদ💖💖💖।



আমি ইমন হোসেন। আমি বাংলাদেশের কুষ্টিয়া জেলায় বসবাস করি। আমি একজন ছাএ। আমি কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউটে লেখাপড়া করি। আমি খেলাধুলা ভালোবাসি। বিশেষ আমি ফুটবল পছন্দ করি।



7b4bio5hobgt1ToxyJNZ2CBe2hrJJxxFumrTYgdiB16dsHGkxy5u76CUy1NXorPzXaMcRyXict6abfZKwupPgossU5rvzNFrfZu3mixHrTzqWdZpkJ9YsuTNWgaCHKTM7Z8rmrTgLzaeAtSZQApiPzpBJDDQ.png



FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png

Sort:  
 3 years ago 

মীর মোশারফ হোসেন সেতু থেকে কিছুদূর পরের যে পথটি ওই পথটি আমার কাছে খুবই ভালো লেগেছে।
চারপাশের গাছগুলো খুবই মনোমুগ্ধকর।
ভিডিও গুলো খুব ভালো লেগেছে।

 3 years ago 

হুম আপু ওই জায়গাটা খুবই সুন্দর। ধন্যবাদ।।

খুব সুন্দর লেগেছে বৃষ্টি দিনের ভিডিও এবং ভিডিও সাথে গানটা ভীষন সুন্দর ছিল। এক কথায় অসাধারণ। শুভকামনা ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ ভাই। আপনার মন্তব্যের জন্য।।

 3 years ago 

আজকে আমাদেরও কলকাতার রাস্তায় বেশ ভালোই বৃষ্টি হয়েছে। তবে এক সাইড হিসেবে হয়েছে। এক জায়গায় বৃষ্টি তো কিছু পথ যাওয়ার পরে আবার অন্য জায়গায় শুকনো। আপনার বৃষ্টিমুখর দিনের কথাগুলো বেশ ভালো হয়েছে।

 3 years ago 

ধন্যবাদ দাদা আপনার সুন্দর মন্তব‍্যের জন্য।।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64658.37
ETH 3421.84
USDT 1.00
SBD 2.52