🎊🎊জন্মদিন উৎযাপন🎊🎊। ১০% বেনিফেসিয়ারি @shy-fox এর জন্য।।

in আমার বাংলা ব্লগ3 years ago


আমার বাংলা ব্লগে,সবাইকে স্বাগতম।

আজ সোমবার,১১ই অক্টোবর ২০২১।

আমি @emon42.

বাংলাদেশ🇧🇩 থেকে



IMG_20210916_220408.jpg

আশাকরি সবাই ভালো আছেন। আমি ভালো আছি। গতকালের দিনটা আমার বাংলা ব্লগের সদস্যদের জন্য ছিল একটু স্পেশাল। গতকাল ছিল আমাদের সজীব রয় ভাইয়ের জন্মদিন এবং আমাদের এডমিন হাফিজ ভাইয়ের সহধর্মীনীর ও জন্মদিন ছিল। গতকাল আমরা স্টেজ শো তে সজীব রয় ভাইয়ের জন্মদিন উৎযাপন করি। কিন্তু আমার কাছে আরও স্পেশাল ছিল। কারণ গতকাল আমার বোনের মেয়ে সাইফার জন্মদিন ছিল। আমি গতকাল সাইফার জন্মদিন উৎযাপন করে যখন স্টোজ শো তে যোগ দেয় তখন আমি রীতিমতো অবাক হয়ে যায়। এরপরের ঘটনাগুলো আপনাদের জানা। আমি এখন আমার ভাগ্নি সাইফার জন্মদিন কীভাবে আমরা উৎযাপন করেছি সেটা আপনাদের সাথে শেয়ার করব। এই পোস্টের ১০% বেনিফেসিয়ারি @shy-fox এর জন্য।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


IMG_20210916_220242.jpg

IMG_20210916_215858.jpg



ঘটনার সূএপাত শনিবার রাএ। আমি বসে পড়ছি। এমন সময়ে আমার বোনের বড় মেয়ে অর্থাৎ সাইফার বড় বোন বোন নাযাত আমাকে এসে বলছে মামা কালকে সাইফার জন্মদিন। আমার বোনের বড় মেয়ে নাযাতের নাম উম্মে হাবিবা নাযাত (বয়স ৬ বছর) এবং ছোট মেয়ের নাম উম্মে হাবিবা সাইফা(বয়স ৩.৫ বছর)। আমার আপার শ্বশুরবাড়ি নাটোর জেলায়। আমাদের বাড়ি কিছুদিনের জন্য ঘুরতে এসেছিল। নাযাতের মুখে শুনে আমার মনে পড়ল হ‍্যা কালকে তো সাইফার জন্মদিন। কিছু একটা করার দরকার। আমি সাথে সাথে আমার বোনকে বললাম। আমার বোন বলল এতো ঝামেলা আমি করতে পালব না। আমি বললাম ঠিক আছে আমিই সব করব। যথারীতি পরবর্তী দিন রবিবার আমি সকালে কলেজে চলে যায়। এবং কলেজ থেকে ফেরার সময় আমি দোকানে কেকের অর্ডার দিয়ে আসি। এরপর আমি বাড়ি এসে দুপুরের খাওয়া শেষ করে কিছুক্ষণ বিশ্রাম নেই। এর কিছুক্ষণ পরেই সাইফার আগমন আমার ঘরে। বলে মামা আমার জন্মদিনের কেক কখন নিয়ে আসবা। ঐ যে বাইনা ধরল আমাকে আর বাড়িতে টিকতেই দিল না। কী আর করার তৈরি হয়ে গেলাম কেক নিয়ে আসতে। সাথে করে মোমবাতি এবং কয়েকটি বেলুন নিয়ে আসি ঘরটি সাজানোর জন্য।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


IMG_20210916_215954.jpg

IMG_20210916_220020.jpg

IMG_20210916_220010.jpg

এরপর বাড়ি এসে যথারীতি আমার ব‍্যস্ততা শুরু। সেরকম কেউ ছিল না। এজন্য আমি আমার এক বড় ভাইকে ডাকি আমাকে সাহায্য করার জন্য। এরপর আমি এবং ঐ ভাই দুজন মিলে মোটামুটি খুব দ্রুতই ঘরটি সাজিয়ে ফেলি। মূলত বেলুন দিয়েই রুমটা সাজাই। ইতিমধ্যে সাইফা এবং নাযাত একই পোশাক পড়ে তৈরি। এখন কেক কাটার সময়। আমি আমার বাড়ির সকল সদস্যকে ডাক দেয়। এখন সময় কেক কাটার। আগেই বলেছি সেরকম বড় কোনো আয়োজন ছিল না। শুধু সাইফা এবং নাযাত যেন মন খারাপ না করে এজন্য যতটুকু করা যায়। জন্মদিনটা সাইফার হলেও কেকে কিন্তু ওরা দুইজনই কেটেছে। ওদের দুই বোনের মধ্যে অনেক মিল। এরপর কেক কেটে আমি সাইফা এবং নাযাতকে খাওয়াই। এবং ওরাও আমাকে খাইয়ে দেয়। তখন ওদের আনন্দ দেখার মতো ছিল।এরপর আমি সাইফা এবং নাযাত উভয়কেই উপহার দেয়। একজনকে দিলে মন খারাপ করবে এজন্য দুজনকেই দিয়েছি।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


IMG_20210916_220408.jpg

IMG_20210916_220357.jpg

IMG_20210916_220340.jpg

IMG_20210916_220105.jpg

IMG_20210916_220028.jpg



এরপর আমি সাইফা এবং নাযাতের সাথে কিছু ছবি উঠি। এগুলো স্মৃতি হিসেবে রেখে দেওয়ার জন্য। পরে কখনো মনে পড়লে স্মৃতিচারণ করা যাবে। এভাবেই আমি আমার ভাগ্নি সাইফার জন্মদিন ছোট পরিসরে উৎযাপন করি। এর কিছুক্ষণ পর আমি স্টেজ শো যোগ দেয়। দিয়েই দেখি আজ ছিল সজীব রয় ভাইয়ের জন্মদিন। উনাকেও শুভেচ্ছা জানাই। এরপর শুভ ভাই বলেন আজ নাকী হাফিজ ভাইয়ের সহধর্মীনীরও জন্মদিন। কী একটা অবস্থা। এরপর আমরা সবাই মিলে সজীব রয় ভাইয়ের জন্মদিন উৎযাপন করি। গান কবিতা সবকিছুই ছিল। সবমিলিয়ে সময়টা খুব সুন্দর অতিবাহিত কি।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


----------
ফটোগ্রাফার@emon42
ফটোগ্রাফি ডিভাইসVIVO Y91C


সবাইকে ধন্যবাদ💖💖💖।



আমি ইমন হোসেন। আমি বাংলাদেশের কুষ্টিয়া জেলায় বসবাস করি। আমি একজন ছাএ। আমি কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউটে লেখাপড়া করি। আমি খেলাধুলা ভালোবাসি। বিশেষ আমি ফুটবল পছন্দ করি।



7b4bio5hobgt1ToxyJNZ2CBe2hrJJxxFumrTYgdiB16dsHGkxy5u76CUy1NXorPzXaMcRyXict6abfZKwupPgossU5rvzNFrfZu3mixHrTzqWdZpkJ9YsuTNWgaCHKTM7Z8rmrTgLzaeAtSZQApiPzpBJDDQ.png



FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png

Sort:  
 3 years ago 

আমার বোনের বড় মেয়ে নাযাতের নাম উম্মে হাবিবা নাযাত (বয়স ৬ বছর) এবং ছোট মেয়ের নাম উম্মে হাবিবা

বাহ অনেক সুন্দর নাম তো

সাইফার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল
তাকে শুভ জন্মদিনের শুভেচ্ছা। সে যেন ভাল ভাবে জীবন যাপন করতে পারে ।তার প্রতি দোয়া রইল আর আপনি অনেক সুন্দর ভাবে মুহূর্তটা কাটিয়েছেন ।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে। আপনার জন‍্যেও শুভকামনা।।

 3 years ago 

আপনার বোনের দুইটা মেয়ে অনেক কিউট সেই সাথে নাম দুটো অনেক সুন্দর। তাদের দেখে মনে হচ্ছে তারা জন্মদিনের উৎযাপন করায় তারা অনেক খুশি। আসলে এমন মামা থাকলে জীবনে আর কিছু লাগে না। ধন্যবাদ ভাই আপনার সুন্দর মুহুর্ত টা আমাদের সাথে শেয়ার করার জন্যে

 3 years ago 

ধন্যবাদ ভাই। আপনার জন্য শুভকামনা।।।

 3 years ago 

শুভ জন্মদিন। আমার পক্ষ থেকে অসংখ্য শুভেচ্ছা। আর মন থেকে দোয়া করি আপনার ভাগ্নি সাইফাকে। অসংখ্য ধন্যবাদ আপনার ভাগ্নি সাইফার জন্মদিন আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই। এবং আপনার জন‍্য শুভকামনা।।

 3 years ago 

শুভ জন্মদিন। আমার পক্ষ থেকে জন্ম দিনের শুভেচ্ছা রইল।দোয়া করি আপনার ভাগ্নে যেনো বড় কিছু হতে পারে। ধন্যবাদ ভাই আপনার সুন্দর মুহুর্ত কাটানো সময় গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনার এতো সুন্দর মন্তব‍্যের জন্য।।

জন্মদিনের শুভেচ্ছা । আমার পক্ষ থেকে অসংখ্য শুভেচ্ছা রইল। আসলে এমন মামা থাকলে জীবনে আর কিছু লাগে না।সুন্দর মুহুর্ত কাটানোর সময়গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

কী যে বলেন ভাই। ধন্যবাদ আপনার এতো সুন্দর গঠনমূলক মন্তব‍্যের জন্য।।

 3 years ago 

শুভ জন্মদিন সাইফা।
বাহ,একদিনে তিনজনের জন্মদিন খুব ভালো লাগলো।আপনার ভাগ্নি খুবই কিউট।তার আগামীর পথ চলা শুভ হোক।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ দিদি আপনার এতো সুন্দর মন্তব‍্যের জন্য।।

 3 years ago 

সাইফা এবং নাযাত দুজনকেই ছবিতে অনেক কিউট লাগছে। সাইফাকে জন্মদিনের শুভেচ্ছা। আসলো ছোটরা অল্পতেই খুশি হয়ে যায়। আমারও সাইফার মতো একজন ভাগ্নী আছে। যায়হোক মুহুর্তগুলো ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

হুম ভাই আপনি ঠিকই বলেছেন। ধন্যবাদ এতো সুন্দর মন্তব‍্যের জন্য।।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64319.13
ETH 3411.87
USDT 1.00
SBD 2.51