🤵🕴সুদর্শন হওয়াও ঝামেলা আছে: পর্ব ১🕴🤵. ১০ % বেনিফেসিয়ারি @shy-fox এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago


আমার বাংলা ব্লগে,সবাইকে স্বাগতম।

আজ বুধবার,৬ই অক্টোবর ২০২১।

আমি @emon42.

বাংলাদেশ🇧🇩 থেকে



আশাকরি সবাই ভালো আছেন। আমি ভালো আছি। আজ অনেকদিন পর আপনাদের মাঝে একটি গল্প নিয়ে এসেছি। গল্পটি আমার বাস্তবিক জীবনে দেখা। এবং এই ঘটনা টা এখনো আমি খুব কাছ থেকে দেখছি। গল্পটার নাম দিয়েছি আমি সুদর্শন হওয়াও ঝামেলা আছে। আপনারা মনোযোগ দিয়ে পড়লে আমার গল্পের নামকরণের স্বার্থকতা খুজে পেতে পারেন। চলুন গল্পটি শুরু করা যাক। এই গল্পের ১০% বেনিফেসিয়ারি @shy-fox এর জন্য।


avatar-g839c8f7b5_1280.png

ছবিটি Pixabayথেকে নেওয়া হয়েছে।


সুদর্শন হওয়াও ঝামেলা আছে।

পর্ব:১

সৃষ্টিকর্তা আমাদের সৃষ্টি করেছেন সুন্দরতম আকৃতিতে। মানুষ সৃষ্টির সেরা জীব।কিন্তু এর মধ্যে সৃষ্টিকর্তা অনেক কে খুবই সুদর্শন সুন্দর করে তৈরি করেছেন। আবার কাউকে কিছুটা কম সুদর্শন করে সৃষ্টি করেছেন। কিন্তু সৃষ্টিকর্তা আমাদের খুবই নিখুঁতভাবে তৈরি করেছেন। আজ আমি সুদর্শন হওয়ার খারাপ দিক নিয়ে কিছু কথা বলব। এটা আমার বাস্তব অভিজ্ঞতা থেকে দেখা। আমরা যারা সেরকম সুদর্শন নই তারা সবসময় নিজেকে নিয়ে খুব দুঃখ প্রকাশ করি। কিন্তু সৃষ্টিকর্তা যা করে ভালোর জন্যই করে। আজ আমার পোস্টটি পড়লে আপনারা বুঝতে পারবেন। বেশি সুদর্শন হওয়া সব সময় ভালো নয়।বেশি সুদর্শন হলে অনেক সমস্যায় পড়তে হতে পারে।

ক্লাস ৮ থেকে আমরা একসাথে পড়তাম। ছেলেটার নাম ছিলো সাগর। আমরা খুবই ভালো বন্ধু ছিলাম। এবং এখনও আছি। আমাদের এসএসসির ব‍্যাচের মধ্যে সবচেয়ে বেশি সুদর্শন সুন্দর দেখতে ছিল সাগর। সাগর এর গঠন ছিল লম্বা খুব সুন্দর ফর্সা এবং খুব সুন্দর দেহের গঠন। এক কথায় অসাধারণ।আমরা অনেকেই ওর সুন্দর রুপের জন্য ওকে কিছুটা হিংসা করতাম। যেহেতু আমরা ছেলেরা হিংসা করতাম অনেক মেয়েই খুব সহজেই সাগরের প্রেমে পড়ে যেত। কারন সে এতটাই সুদর্শন ছিল এবং তার ব্যবহার আচার-আচরণ ছিল খুবই ভালো। এবং সাগর খুবই স্মার্ট ছিল।

এরপর আমরা এসএসসি পাস করে কলেজে ভর্তি হই। স্বভাবতই কলেজে ছেলে মেয়ের সংখ্যা প্রায় সমান থাকে। সাগরের সাথে খুব সহজে মেয়েদের সখ্যতা গড়ে উঠতে থাকে। এবং মেয়েরা ওকে পাত্তা দিত। যা অন্যান্য ছেলেদের খুব একটা দিত না। হয়তো সাগরের সুদর্শন চেহারা সৌন্দর্যের জন্য এটা হতো। অনেক মেয়ে নাকি সাগরকে প্রেমের অফার করত। কিন্তু সাগর এড়িয়ে চলত। কিন্তু একজন ছেলে এভাবে আর কতদিন এড়িয়ে যাবে। একদিন হঠাৎ সুইটি নামের একটি মেয়ের প্রেমের প্রস্তাব গ্রহণ করে সাগর। যদিও এটা আমরা খুবই স্বাভাবিক ভেবেছিলাম।কিন্তু পরে বিষয়টি অনেকদূর গড়িয়ে যায়।

কয়েক মাস ধরে সুইটি এবং সাগরের প্রেম চলতে থাকে। আমরা ভেবেছিলাম এটা সাধারন সম্পর্কের মতো। আমরা জানতাম সাগর অনেক স্মার্ট একজন ছেলে। ও কখনোই কোনো ভুল সিদ্ধান্ত নেবে না। কিন্তু আমাদের সবাইকে চমকে দিয়ে হঠাৎ করেই সাগর এবং সুইটি 2020 সালের ডিসেম্বর মাসে কোর্ট ম্যারেজ করে ফেলে। সাগরের বয়স তখন 19 এবং সুইটির বয়স 18। এই ঘটনাতে সত্যিই আমরা সবাই খুবই আশ্চর্য হই। আমরা কখনোই ভাবিনি সাগরের মত একজন স্মার্ট ছেলে এই ভুল করবে। আমরা ভাবতে পারি নি। কিন্তু মেয়ের নেশা এবং অল্প বয়সের আবেগের বসে কাজটা হয়ে যায়। প্রথমে সাগরের বাড়ি এবং মেয়েটির বাড়ি থেকে সম্পর্কটা মেনে নেয়নি। কিন্তু পরে একটি সমঝোতার মাধ্যমে দু'পক্ষই সম্পর্কটা মেনে নেয়।

পরের পর্বে আরও টুইস্ট আছে।

চলবে....



সবাইকে ধন্যবাদ💖💖💖।



আমি ইমন হোসেন। আমি বাংলাদেশের কুষ্টিয়া জেলায় বসবাস করি। আমি একজন ছাএ। আমি কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউটে লেখাপড়া করি। আমি খেলাধুলা ভালোবাসি। বিশেষ আমি ফুটবল পছন্দ করি।



7b4bio5hobgt1ToxyJNZ2CBe2hrJJxxFumrTYgdiB16dsHGkxy5u76CUy1NXorPzXaMcRyXict6abfZKwupPgossU5rvzNFrfZu3mixHrTzqWdZpkJ9YsuTNWgaCHKTM7Z8rmrTgLzaeAtSZQApiPzpBJDDQ.png



FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png

Sort:  
 3 years ago 

খুব ভালো লিখছেন ভাইয়া।
বিশেষ করে গল্পের বিষয়টিতে অনেক বেশি নতুনত্ব এনেছেন আপনি। ফলে পাঠকরা আপনার গল্পের প্রতি আরো বেশি আকর্ষিত হবে।

 3 years ago 

ধন্যবাদ আপু। আপনার সুন্দর মন্তব‍্যের জন্য অনুপ্রাণিত হলাম।।

 3 years ago 

যাইহোক ভাই সুদর্শন হওয়াও ঝামেলা আছে আপনি তুলে ধরেছেন এবং গল্পটি পড়ে অনেক ভাল লাগল আসলে মেয়েরা সুন্দর সুদর্শন ছেলেদের পাত্তা দেয়। এটা বাস্তব কথা কিন্তু আল্লাহ সবাইকে তারা নিজের হাতে সৃষ্টি করেছেন।আপনি চালিয়ে যেতে পারেন ভাইয়া। অপেক্ষায় থাকলাম অনেক সুন্দর হয়েছে।একটা কথা কি হচ্ছে মেয়েরা আসলেই আবেগের বশে ছেলেটিও আবেগের বশেই ভুল সিদ্ধান্ত নিয়েছে এটা কখনোই মানার ছিল না

 3 years ago 

হুম ভাই আপনি যথার্থই বলেছেন। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।।

 3 years ago 

গল্পটি পড়ে অনেক ভাল লাগল। আসলে মেয়েরা সুন্দর সুদর্শন ছেলেদের প্রতি দুর্বল বেশি এটা বাস্তব কথা। কিন্তু আল্লাহ সবাইকে তারা নিজের হাতে সৃষ্টি করেছেন।আল্লাহর সৃষ্টি সকল মানুষই সুন্দর।

 3 years ago 

হুম ভাই আপনি সঠিক বলেছেন। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব‍্যের জন্য।।

 3 years ago 

খুবই ইন্টারেস্টিং ঘটনা। পরের টুইস্ট এর অপেক্ষায় থাকলাম।

 3 years ago 

ধন্যবাদ আপু

বিশেষ করে গল্পের বিষয়টিতে অনেক বেশি নতুনত্ব এনেছেন আপনি। আসলে মেয়েরা সুন্দর সুদর্শন ছেলেদের প্রতি দুর্বল বেশি এটা বাস্তব কথা। কিন্তু আল্লাহ সবাইকে তারা নিজের হাতে সৃষ্টি করেছেন।আল্লাহর সৃষ্টি সকল মানুষই সুন্দর।

ভাইয়া গল্পটি অনেক সুন্দর হয়েছে ।পড়ে ভালো লাগলো।পরের পর্বরে জন্য অপেক্ষায় রইলাম।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব‍্যের জন্য।।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57515.20
ETH 2438.35
USDT 1.00
SBD 2.34