কবিতা : আমাদের হ‍্যাংআউট। ১০% বেনিফেসিয়ারি @shy-fox এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago


আমার বাংলা ব্লগে,সবাইকে স্বাগতম।

আজ শনিবার,৬ ই নভেম্বর ২০২১।

আমি @emon42.

বাংলাদেশ🇧🇩 থেকে



PicsArt_11-06-10.57.57.png

ছবিটিPixabay থেকে নেওয়া হয়েছে এবং picsart থেকে এডিট করা হয়েছে।

আশাকরি সবাই ভালো আছেন। আমি ভালো আছি। আমাদের কমিউনিটিতে অনেক প্রতিভাবান মানুষ রয়েছেন। এরা অনেক ধরনের পোস্ট করে থাকে। এর মধ্যে অনেকেই নিজের লেখা কবিতা পোস্ট করে থাকে। তনুজা বৌদি, ব্ল‍্যাকস দাদা, সেলিনা সাথী আপু এদের কবিতা আমার খুবই ভালো লাগে। আরও অনেকেই কবিতা লিখে থাকেন। প্রতি বৃহস্পতিবার আমার বাংলা ব্লগের হ‍্যাংআউট হয়ে থাকে। এর উপর ভিত্তি করে আমি একটি কবিতা লিখেছি। এটা আমি শখ করেই লিখেছি বলতে পারেন। এবং এটাই আমার প্রথম কবিতা। কবিতা লেখার কোনো অভিজ্ঞতা আমার নাই। এবং আমি জানিও না এটা কবিতা হয়েছে কীনা। সবাই ক্ষমা দৃষ্টিতে দেখবেন। এবং ভুল হলে অবশ‍্য ধরিয়ে দেবেন। এই পোস্টের ১০% বেনিফেসিয়ারি @shy-fox এর জন্য।



আমাদের হ‍্যাংআউট




বৃহস্পতিবার সন্ধ‍্যা থেকেই
তৈরি থাকে সবাই।
দেরী তো দূরের কথা
সময়ের আগেই সবাই এসে যায়।

প্রতিবেশিদের ৮:৩০ তখন
কিন্তু আমাদের বাজে ৯।
সুন্দর একটি সময়ের জন‍্য
অপেক্ষায় থাকি সবাই।

শুভ ভাইয়ের মিষ্টি কন্ঠে
শুরু হয় আমাদের হ‍্যাংআউট,
একে একে হাফিজ ভাই যায়,
সুমন ভাই যায়, যায় আরিফ ভাই,
উইনক্লেস দাদা যেন নিজেকে
আড়ালেই রেখে দিতে চায়।

এরপর থাকে আমাদের
মডারেটর মহোদয়গণ।
তাদের কথা শেষ হলেই,
সবাই অপেক্ষায় থাকে এক অন‍্যজনের
ভীড়ের মধ্য থেকে আগমন হয়
এক মহামানবের।

সে যে আমাদের মধ‍্যমনী
আমাদের শেষ আশ্রয়স্থল।
তার কথা আর কী বলব সবাই
যতই বলি কম যেন মনে হয়।
তার মতো মনের মানুষ
আমি আর দেখি নাই।

এরপর হয় বাকী কার্যক্রম গুলো
আমাদের কমিউনিটিতে
প্রতিভার নেই অভাব।
কবিতা,গান গাওয়া যেন
আমাদের মেম্বারদের স্বভাব।

এরপর রাত হয় গভীর
শুরু হয় যেন উৎসব।
আমার বাংলা ব্লগ
কোন কমিউনিটি নয়
এটা আমাদের হৃদয়ের স্পন্দন।





সবাইকে ধন্যবাদ💖💖💖।



আমি ইমন হোসেন। আমি বাংলাদেশের কুষ্টিয়া জেলায় বসবাস করি। আমি একজন ছাএ। আমি কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউটে লেখাপড়া করি। আমি খেলাধুলা ভালোবাসি। বিশেষ আমি ফুটবল পছন্দ করি।



7b4bio5hobgt1ToxyJNZ2CBe2hrJJxxFumrTYgdiB16dsHGkxy5u76CUy1NXorPzXaMcRyXict6abfZKwupPgossU5rvzNFrfZu3mixHrTzqWdZpkJ9YsuTNWgaCHKTM7Z8rmrTgLzaeAtSZQApiPzpBJDDQ.png



FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png

Sort:  
 3 years ago 

হ্যাংআউট সম্বন্ধে অসম্ভব সুন্দর একটি কবিতা লিখেছেন ভাইয়া। খুবই ভালো লাগলো আপনার কবিতাটি পড়ে। মনে হচ্ছে যেন কবিতাটির মাঝে আমরা সবাই বসবাস করছি। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই💖💖

 3 years ago 

হ্যাং আউট নিয়ে আমাদের সকলের অনুভূতি আসলে একই রকম। সময় হবার পূর্বে আমরা সকলেই উপস্থিত হয়ে যায়। আসলে এটি আমাদের কমিউনিটির প্রতি ভালোবাসার চরম এক দৃষ্টান্ত মূলক উদাহরণ।

খুবই ক্রিয়েটিভ এবং সুন্দরভাবে আপনি কবিতাটি তুলে ধরেছেন। অসম্ভব সুন্দর লিখেছেন

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনার
এতো সুন্দর এবং অনুপ্রেরণা মুলক মন্তব‍্যের জন্য।

 3 years ago 

দারুন হয়েছে ভাই আপনার কবিতা পড়ে ভালো লাগলো এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

😊। অসংখ্য ধন্যবাদ ভাই আপনার অনুপ্রেরণা মুলক মন্তব‍্যের ছিল।

 3 years ago 

হ্যাংআউট নিয়ে খুব সুন্দর কবিতা লিখেছেন ভাইয়া।সব বিষয় ফুটিয়ে তুলেছেন।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ দিদি আমার কবিতা টা পড়ে আপনার সুন্দর মন্তব্য টা প্রকাশ করার জন্য।।

 3 years ago 

হ্যাংআউট কে কেন্দ্র করে আপনি অনেক সুন্দর একটা কবিতা লিখেছেন। এবং আপনি আপনার মনের ভাবগুলো সবার মাঝে শেয়ার করার চেষ্টা করেছে। এবং কি কবিতাগুলোর মধ্যে হ্যাংআউট এর শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের মনের যত কল্পনা জল্পনা সব কিছু তুলে ধরার চেষ্টা করেছেন। সত্যি অসাধারণ লেগেছে আপনার কবিতাটি। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 3 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাই। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব‍্যের জন্য।

হ্যাংআউট নিয়ে অনেক সুন্দর একটা কবিতাটা লিখেছো। প্রথমবারের তুমি এতো সুন্দর একটা কবিতা লিখেছো, যদি চেষ্টটা করে যাও তাহলে আরও ভালো ভালো কবিতা লিখতে পারব। আমরা তোমার লেখা আরও কবিতা দেখতে চায়।

শুভ কামনা রইল।

 3 years ago 

আমি চেষ্টা করব। অসংখ্য ধন্যবাদ আমাকে অনুপ্রেরণা দেওয়ার জন্য 💖💖।

ভাই আপনি অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন আপনি হ্যাংআউট নিয়ে। সত্যিই অনেক সুন্দর লিখেছেন। হ্যাংআউট মানেই আমাদের সবার সাথে মিলন মেলা। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনার সুন্দর একটি মন্তব‍্যের জন্য।

 3 years ago 

কোন কমিউনিটি নয়
এটা আমাদের হৃদয়ের স্পন্দন।

আমিও আপনার এই কথাটির সাথে একেবারেই একমত। আমাদের এটা শুধুমাত্র একটি কমিউনিটি নয়। এখানে আমরা সবাই মন খুলে কথা বলি, একে অপরকে ভালবাসি, সুন্দর সময় কাটাই।
কবিতাটির প্রত্যেকটি লাইন খুব ভালো লেগেছে আমার কাছে।

 3 years ago 

ধন্যবাদ
আপু😊😊

 3 years ago 

ভাই , চমৎকার কবিতা লিখেছেন। প্রতিটা পঙক্তি একদম খাপে খাপ খেয়ে মিলে গেছে। অনেক সুন্দর করে ছন্দে ছন্দে কবিতাটি লিখেছেন । আমার কাছে খুবই ভালো লেগেছে। আর আসলেই ভাই আমার বাংলা ব্লগ আমাদের হৃদয়ের স্পন্দন।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনার এতো সুন্দর একটি মন্তব্যের জন্য। 💖💖💖

 3 years ago 

ভাই আপনি সত্যি বলছেন বৃহস্পতিবার মানে আমাদের এই পরিবারের জন্য অন্যতম একটি দিন ।অনেক জ্ঞান অনেক মজা হয় এই দিনে ।প্রতি সপ্তাহে দিনের জন্য অধীর অপেক্ষায় থাকি শুভ ভাই, হাফিজুল ভাই ,সুমন ভাই , আরিফ ভাই আমাদের সবার প্রিয় দাদার জ্ঞানমূলক কথাগুলো শোনা অপেক্ষায় থাকি আমরা ।আপনার কবিতাটা অনেক সুন্দর হয়েছে অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য । তবে সব থেকে ভালো লাগছে আপনার কাবার ফটোটা অনেক অনেক সুন্দর।

 3 years ago 

ধন্যবাদ আপু আপনার সুন্দর গঠনমূলক মন্তব‍্যের জন্য 😊😊😊

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61195.23
ETH 2975.65
USDT 1.00
SBD 2.47