লং ড্রাইভ এবং নদীর পাড়ে কিছু সময়। ১০% বেনিফেসিয়ারি @shy-fox এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago


আমার বাংলা ব্লগে,সবাইকে স্বাগতম।

আজ শুক্রবার,২২ই অক্টোবর ২০২১।

আমি @emon42.

বাংলাদেশ🇧🇩 থেকে



PicsArt_10-22-02.05.02.jpg

আশাকরি সবাই ভালো আছেন। আমি ভালো আছি। আজ কদিন ধরে বৃষ্টি। থামার যেন নাম নেই। এইজন্য বাসা থেকে সেরকম বের হওয়াই হয়নি। বৃষ্টির বাঁধার জন্য কলেজেও যেতে পারি নাই। গতকাল সকাল থেকেই রোদ ছিল। বৃষ্টির সেরকম কোনো আভাস ছিল না। তাই আমি এবং আমার বন্ধু লিখন ঠিক করি বিকেলে কোথাও বের হবো। কিন্তু কোথায় যাব এটা ঠিক করে উঠতে পারছিলাম না। সবশেষে আমরা ঠিক করি হাইওয়ে দিয়ে যাএা শুরু করব। যেখানে গিয়ে শেষ হয় হবে। আজ এই সম্পর্কে আপনাদের সাথে কিছু কথা এবং কয়েকটি ফটোগ্রাফি ও ভিডিও শেয়ার করব। সবাই সাথেই থাকবেন। এই পোস্টের ১০% বেনিফেসিয়ারি @shy-fox এর জন্য।



----------
ভিডিও ম‍্যান@emon42
ব্রাকগ্রাউন্ড গানঅনিকেত প্রান্তর
ডিভাইসVIVO Y91C
এডিটিংকরি নাই
স্থানকুষ্টিয়া - রাজবাড়ী হাইওয়ে


লং ড্রাইভ শব্দটা শুনলেই মনের মধ্যে আলাদা একটা অনুভূতি সৃষ্টি হয়। লং ড্রাইভে যাওয়ার মূল উদ্দেশ্যে থাকে একঘেয়েমি কাটানো। বৃহস্পতিবার বিকেলে আমি এবং আমার বন্ধু লিখন হাইওয়ে দিয়ে যেতে থাকি। আমাদের কোনো গন্তব্য নেই। এসময় লিখন বাইক চালাচ্ছিল এবং আমি ভিডিওটি ধারণ করি আমার ফোনে। যেহেতু হাইওয়ে অন‍্যান‍্য যানবাহনের বের ভালো চাপ ছিল। আমরা হাইওয়ে দিয়ে যতক্ষণ গিয়েছি তার কিছুটা মূহুর্ত ক‍্যামেরা বন্দি করেছি। এবং আমি এরপর ব্রাকগ্রাউন্ড গানের লিরিক্স টা যোগ করি। আশাকরি এটা আপনাদের ভালো লাগবে।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


IMG_20211019_171706.jpg

IMG_20211019_172626.jpg

IMG_20211019_172613.jpg

IMG_20211019_171720.jpg

W3W



এরপর আমি এবং আমার বন্ধু লিখন হাইওয়ে থেকে একটি গ্রামের দিকে যায়। গ্রামের নামটা মনে হয় মানিককাট। এটা খোকশা থানার অধীনস্থ একটি থানা। গ্রামটা বেশ সুন্দর। মাঠের পর মাঠ ধানক্ষেত এবং গাছপালা ভর্তি ছিল গ্রামটা। এরপর আমি এবং লিখন ঐ গ্রামের বাজারে গিয়ে একটি স্ট্রিট ফুডের দোকানে দাঁড়ায়। এই দোকানের বিশেষত্ত্ব ছিল এখানে অন্য দোকানের চেয়ে একটু ভিন্ন ধরনের স্ট্রিট ফুড বিক্রি করে। এর মধ্যে অন‍্যতম হলো ডাউলের বড়া। যা খুবই সুস্বাদু। ছোট বড়া শুধু ডাউল দিয়ে তৈরি সেগুলো ২.৫ টাকা পিস। এবং বড় বড়াগুলোতে ডাউলের সাথে খাসির মাংস ব‍্যবহার করা হয়েছে সেগুলো ৫ টাকা প্রতি পিস। যাইহোক আমরা দুই ধরনের বড়া টেস্ট করি। বড়াগুলো খুবই সুস্বাদু ছিল। এরপর আমরা টাকা পরিশোধ করে সেখান থেকে চলে যায়।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


IMG_20211019_173644.jpg

IMG_20211019_173808.jpg

IMG_20211019_174308.jpg

IMG_20211019_173741.jpg

IMG_20211019_173751.jpg

w3w



এরপর আমরা দুজন বাজারের পাশেই অবস্থিত গড়াই নদীর পাড়ে যায়। এ নদীটা যেন আমাদের জীবনের সাথে মিশে আছে। বিকেলে সন্ধ‍‍্যার ঠিক পূর্ব মূহুর্তে সূর্য অস্ত চলে গেছে। পশ্চিম আকাশে সূর্যের কিছু আভা দেখা যাচ্ছে। নদী দিয়ে নৌক পাড়াপাড় হচ্ছে এ যেন অভূতপূর্ব এক দৃশ্য। দেখে আমার খুবই ভালো লাগছিল। প্রকৃতির কাছে ছুটে এসে যেন আমার কদিনের একঘেয়েমি মূহুর্তেই চলে যায়। আমরা সেখানে বসে চা খাই। সন্ধ‍্যার ঠান্ডা আবওহাওয়া নদীর ঠান্ডা বাতাস এবং চা ব‍্যাপারটা অসাধারণ ছিল।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


----------
ভিডিও ম‍্যান@emon42
ব্রাকগ্রাউন্ড গানআবার এলো যে সন্ধ‍্যা
ডিভাইসVIVO Y91C
এডিটিংকরি নাই
স্থানগড়াই নদী, খোকশা


এরপর আমি আমার ফোন দিয়ে এই সুন্দর মূহুর্ত টার একটা ভিডিও করি। এর একটাই কারণ ছিল। কারণটা আমার বাংলা ব্লগ বাসী শুধু ছবি দেখে পরিবেশের অনূভুতি টা বুঝতে পারবে না। এজন্য আমি ভিডিও টা করি যাতে তারা ভিডিও টা দেখে নদীর সৌন্দর্য টা উপভোগ করতে পারে। এবং এই ব্রাকগ্রাউন্ড টা আমি সেট করি। এটা আমার অনেক পছন্দের একটি গান। এই গানের শিল্পী হলেন লাকী আকন্দ। এরপর সন্ধ‍্যা হয়ে যাওয়াই আমরা বাড়ির দিকে ফিরে আসি। আজ এই পর্যন্তই।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


----------
ফটোগ্রাফার@emon42
ফটোগ্রাফি ডিভাইসVIVO Y91C


সবাইকে ধন্যবাদ💖💖💖।



আমি ইমন হোসেন। আমি বাংলাদেশের কুষ্টিয়া জেলায় বসবাস করি। আমি একজন ছাএ। আমি কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউটে লেখাপড়া করি। আমি খেলাধুলা ভালোবাসি। বিশেষ আমি ফুটবল পছন্দ করি।



7b4bio5hobgt1ToxyJNZ2CBe2hrJJxxFumrTYgdiB16dsHGkxy5u76CUy1NXorPzXaMcRyXict6abfZKwupPgossU5rvzNFrfZu3mixHrTzqWdZpkJ9YsuTNWgaCHKTM7Z8rmrTgLzaeAtSZQApiPzpBJDDQ.png



FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png

Banner.png

Sort:  
 3 years ago 

নদীর তীরে বন্ধুূের সঙ্গে সুন্দর সময় কাটিয়েছেন।সুন্দর ফটোগ্রাফিও করেছেন।আপনার সুন্দর মূহুর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 3 years ago 

ধন্যবাদ ভাই।

 3 years ago 

বৃষ্টির জন্য আমিও ঘর বন্দি হয়েছিলাম।কয়েকদিনের মধ্যে একটা লং ড্রাইভ দরকার মনটা রিফ্রেশ এর জন্য।অনেক ভাল সময় কাটিয়েছো।আর নদীর পার মানেই মনকে চাঙ্গা করা।😍😍😍

আমাদের রেখে এভাব বেরানো ঠিক না কে কখুন তুলে নেয় চারিদিকে যা হচ্ছে।😁😁😁

 3 years ago 

না ওসবের ভয় আমার নাই। 😄😄
তোমার মন্তব্যের জন্য ধন্যবাদ।।

 3 years ago 

তবুও সাবধানে থাহো

 3 years ago 

আপনার দূরের যাত্রা শুভ এবং সুন্দরময় হয়ে উঠুক সেটাই কামনা করি। তাই আমার পক্ষ থেকে জানাই আপনাকে অনেক অনেক আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। ধন্যবাদ ভাই আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ ভাই। আপনার জন্য শুভকামনা 💖

 3 years ago 

বোঝাই যাচ্ছে যে আপনি আপনার বন্ধুর সাথে দিনটি খুবই আনন্দ ঘন মুহূর্তে সাথে পার করেছেন। সেই সাথে সুন্দরভাবে ভিডিও এবং ফটোর মাধ্যমে উপস্থাপন করেছেন। ভিডিও গুলা দেখেছি খুবই সুন্দর হয়েছে ফটোগুলো খুব সুন্দর হয়েছে সেইসাথে সুন্দর বর্ণনা করেছেন আপনার জন্য শুভকামনা থাকলো।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।।

বাইক নিয়ে লং ড্রাইভে যেতে সবারই ভালো লাগে আপনি আপনার লংড্রাইভে অনেক ইনজয় করেছেন দেখে বোঝা যাচ্ছে।আপনাকে অনেক আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। ধন্যবাদ ভাই আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপনার মূল‍্যবান মন্তব্যের জন্য।।

 3 years ago 

আপনাদের লং ড্রাইভ অনেক সুন্দর অনেক মজাদার ও অনেক আনন্দের ছিল।আসলে মাঝে দুরের কোথাও বেড়াতে গেলে মনটা ফ্রেস ও চাঙ্গা হয়।ধন্যবাদ সুন্দর একটি পোস্ট করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই।।

 3 years ago (edited)

গড়াই নদীর পাড়ের ভিডিওটিতে ভিডিও ফুটেজের সাথে যে গানটি আপনি যোগ করেছেন সেজন্য ভিডিওটি দেখতে অনেক বেশি ভালো লাগছ। কারন নদীর শান্ত একটা পরিবেশ সেই সাথে এত মধুর একটা গান সব মিলিয়ে ভিডিওটা কবে যে শেষ হয়ে গেল খুব তাড়াতাড়ি টেরই পেলাম ন!! ঘোরাঘুরি দেখতে খুব ভালো লাগে আর তা যদি হয় বন্ধুর সাথে তাহলে তো কোন কথাই নেই, জাস্ট জমে যায়।

 3 years ago 

ধন্যবাদ আপু আপনার এত সুন্দর একটি মন্তব‍্যের জন্য।।

বৃহস্পতিবারের দিনে আপনিও আপনার বন্ধু অনেক ভালো সময় কাটিয়েছেন তা দেখেই বোঝা যাচ্ছে। অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন ভাই আপনি। তার পাশাপাশি ভিডিও আকার ধারণ করেছেন। নদীর ভিডিও সাথে সুন্দর একটা গানও লাগিয়েছেন অনেক ভালো লাগলো। শুভেচ্ছা ও অভিনন্দন।

 3 years ago 

ধন্যবাদ ভাই।

সময়টা অনেক ভালো কাটিয়েছেন দেখে খুব ভালো লাগলো ভাইয়া।অনেকদিন ঘুরতে যাওয়া হয় না আপনার পোস্টটি দেখে আবার পুরনো ইচ্ছে জেগে উঠলো।যাইহোক গড়াই নদীর প্রাকৃতিক দৃশ্যটা দারুণ লাগছে আমার কাছে।শুভকামনা রইলো ভাই।

 3 years ago 

ধন্যবাদ ভাই পোস্ট পড়ে সুন্দর একটি মন্তব্য করার জন্য।।

 3 years ago 

নদীর পাড়ে এমন মেঘলা আকাশ মনটাকে শান্ত করে দিচ্ছে যেন। খুব চমৎকার লাগছিলো চারপাশ। আর ভিডিও টা যুক্ত করে পোস্টের সৌন্দর্য কয়েক গুণ বেড়ে গেছে। ভালো থাকুন, আর এভাবেই হাসি খুশি কাটুক জীবনের সব কটা দিন।

 3 years ago 

ধন্যবাদ দিদি আপনার এতো সুন্দর মন্তব‍্যের জন্য। আপনার জন্য শুভকামনা।।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.029
BTC 59165.12
ETH 2617.93
USDT 1.00
SBD 2.43