আমার সম্পর্কে কিছু কথা ও আমার পরিচয়।benificiary 10% @shy-fox"

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

IMG_20220426_194109.jpg

আপনারা সবাই কেমন আছেন? সবাই আশা
করি আল্লাহ রহমতে ভালো আছেন।

আমি আমার বাংলা ব্লগে একদম নতুন সদস্য। এবং আমি আপনাদের থেকে বয়সে অনেক ছোট। যদি কথায় কোন ভুল হয় তবে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

আমার জীবন সম্পর্কে কিছু কথা আমার সম্পর্কে কিছু কথা আপনাদের সাথে শেয়ার করতে চাই।

আমি এখন দশম শ্রেণিতে পরি। আমার বয়স ১৬ বছর। আমরা দুই বোন এক ভাই।আমার মা গৃহিণী বাবা চাকরিজীবী। আমি চট্টগ্রামে থাকি আমার পরিবারের সাথে। আমার গ্রামের বাড়ি নোয়াখালী। আমার নানুর বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায় কসবায়।
IMG_20220425_235655.jpg

আমি আমার বাংলা ব্লগে আসার কারণ হলো ২০২১ সালে ৭ই এপ্রিল আমার জীবন একটা অনেক বড় পরিবর্তন ঘটে। ঐ দিনের পর থেকে আমি আর নিজের পায়ে হাটতে পারি না। কারণ ঐ দিন আমি আমার বাসার বেলকনি থেকে পড়ে যায় এবং আমার দুই পা ভেঙে যায়। তারপর আমি আর নিজে ভরসায় আর হাঁটতে পারিনা না। এখন আল্লাহ রহমতে একটু স্টিক ভর করে হাঁটতে পারি কিন্তু বেশিখন হাঁটলে পা ব্যাথা করে।আমি স্কুলেও যেতে পারি না। আর বাসায় একা বসে সময় কাটে না। তাই আমি ঐ খানে যুক্ত হলাম যাতে আমার সময়ও কাটে আর আমার কিছু শল্প অভিগতা শেয়ার করতে পারি। এই আমার বাংলা ব্লগ এর কথা আমি আমার খালামোনি @Rita135 উনার থেকে জেনেছি।

আমার ভালো থাকার উপায়,

আমি রান্না করতে খুব ভালোবাসি।ছোট বেলায় দেখতাম মার যখন শরীর ভালো থাকতো না তখন বাবা রান্না করতো। আর তখন থেকেই আমার রান্নার প্রতি আকর্ষণ। আমি নিজের মতো করে নতুন নতুন রান্না করি পরিবারের সকলের জন্য। মাঝখানে অনেক দিন রান্না করতে পারিনি হাসপাতালে থাকার কারণে। কিন্তু এখন আমি আবারও রান্না করি। হাঁটতে না পারলে কি হবে আমি চেয়ারে বসে রান্না করার চেষ্টা করি।
IMG_20220425_231039.jpg

আমি ঘুরতে পচ্ছন্দ করি। আমার মনে হয় চার দেওয়ালের মাঝে বন্ধি না থেকে আমাদের এই সুন্দর পৃথিবীটাকে ঘুরে দেখা উচিত। তাতে মনও ভালো থাকে আর আল্লাহ সৃষ্টি ঘুরে দেখা যায়। আমি ২০১৫ সালে রোজার ঈদের পর বাবার অফিস টুরে গিয়েছিলাম বান্দরবানে। ঐখানের প্রাকৃতিক সুন্দর্য দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। পাহাড় গুলো দেখে মনে হয় জেন শূন্যে ভাসছে। এখন আপনি পাহাড় দেখছেন কিছুখন পর আর দেখতে পাবেন না। পাহাড় গুলো মেঘে ঢেকে যায়।এই এক অতুলনীয় সুন্দর দৃশ্য। কাছ থেকে না দেখলে বোঝা যায় না।

IMG_20220425_233532.jpg
IMG_20220425_233402.jpg

আমি জানি আমার অভিজ্ঞতা খুব বেশি না কিন্তু যতটুকু আছে তা আপনাদের সাথে শেয়ার করতে চাই আশা করি আপনাদের ভালো লাগবে।

আপনাদের ধন্যবাদ এতোখন আমার কথা গুলো মন দিয়ে পড়ার জন্য দোয়া করবেন আমার জন্য আমি যাতে নিজের পায়ে ভর করে হাটতে পারি।

Sort:  
 2 years ago 

ছোট আপু তোমার জন্য অনেক অনেক দোয়া রইল আল্লাহ তোমাকে খুব তারাতাড়ি সুস্থ্য করে দিক।আমাদের পরিবারে আসার জন্য তোমাকে অভিনন্দন। আশা করি তুমি অনেক ভালো কিছু করবে। ধন্যবাদ তোমাকে সুন্দর করে তোমার পরিচয় আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনার পরিচয় পর্ব পড়ে ভালো লাগলো। আশা করি আপনি আমাদের সাথে সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন। আপনি আমাদের ডিসকর্ড চ্যানেলে জয়েন হতে পারেন। ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনার মূল্যবান সময় ব্যয় করে আমার লেখাগুলো পড়ার জন্য।

 2 years ago 

আপু আমি আসলেই অনেক ব্যথিত হলাম আপনার পোস্ট টি পড়ে। আপনার জন্যই দুঃখ প্রকাশ করছি। আপু ডঃ কী বলেছে? আপনিকি আর হাটতে পারবেননা?
আমি আপনার দ্রুত সুস্থ হয়ে উঠার জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি। আর আনার বাংলা ব্লগে আপনাকে স্বাগত। আপনার এ পথচলা শুভহোক।

শুভকামনা রইলো আপু। 🙂

 2 years ago 

সৃষ্টিকর্তার কাছে দোয়া করি আপনি যেন দ্রুতই হাঁটতে পারেন। শুনে খারাপ লাগলো। আপনার জন্য শুভকামনা রইলো

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ কমেন্ট করার জন্য।

 2 years ago 

বেলকনি থেকে পড়ে গিয়ে আপনার দুটো পা ভেঙে গেছে শুনে আমি খুবই কষ্ট পেলাম। এবং অনেক দুঃখ প্রকাশ করছি আপু।যাইহোক আপু আপনি মনের শক্তি দিয়ে সামনের দিকে এগিয়ে যান সফলতা একদিন আপনার কাছে আসবেই।

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে স্বাগতম। আশা করি আপনি এই প্লাটফর্মে খুব সুন্দর ভাবে নিজেকে উপস্থাপন করতে পারবেন। আমার পক্ষ থেকে আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা এবং ভালোবাসা।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ। আমি আপনার প্রতি কৃতজ্ঞতা জানায় আমাকে সঠিক উদেশ দেওয়ার জন্য। অনেক খুশি হলাম ভাইয়া।

 2 years ago (edited)

তোমাকে স্বাগতম জানাই আমার প্রিয় কমিউনিটি ❤আমার বাংলা ব্লগে❤ আর দোয়া করি তুমি খুব শীগ্রই সুস্থ হয়ে ওঠো। মামনি আশা করি তোমার সুপ্ত জ্ঞান গুলো আমাদের সবার মাঝে প্রকাশ করতে পারবে আশা করি তোমার অনেক ভালো লাগবে। ধন্যবাদ তোমাকে।।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুব সুন্দরভাবে আপনার পরিচিতিমূলক পোস্টটি আমাদের সামনে তুলে ধরেছেন। আপনার পরিচিতিমূলক পোস্টটি পড়ে অনেক ভালো লাগলো। অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আমার লেখাগুলো পড়ার জন্য।

 2 years ago 

আপনার পোষ্টটি প্রথমদিকে পড়তে অনেক ভালো লাগছিল কিন্তু মাঝামাঝি পর্যায়ে এসে ঘটনাটি পড়তে পেরে খুবই কষ্ট পেলাম। দুর্ঘটনা মানুষের জীবনের গতি বৃদ্ধি নষ্ট করে দেয়। যেটা আমার জীবনেও অনেকটা হয়েছে তাছাড়া আপনার জীবনের বাস্তবতা ও পরিচিত খুব সুন্দর ভাবে তুলে ধরলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া। একটা দূর্ঘটনা সারাজীবনের কান্না।কিন্তু সব বাধা পার করে আমাদের এগিয়ে যেতে হবে কেন না আমরা মানব জাতি সৃষ্টির সেরা জীব।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম। তবে আপনার পোস্টটি পড়ে খুবই খারাপ লাগলো। আপনার জন্য অনেক দোয়া থাকবে ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করি।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ কমেন্ট করার জন্য।

Loading...

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62938.49
ETH 2469.19
USDT 1.00
SBD 2.62