সবাই মিলে ছোট্ট একটি বিনোদন। 10% beneficiary @shy-fox

হ্যালো বন্ধুরা, আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি। দিনটা খুব ব্যস্ততার সাথে কেটে গিয়েছে। প্রতিদিন আমি কোন না কোন কাজে ব্যস্ত থাকি। আর এই কাজগুলোর মধ্যে অনেক আনন্দ খুঁজে পাই। যাইহোক, দুপুরবেলা গোসল করে খাওয়া দাওয়া করলাম। খাওয়া-দাওয়া করে রেস্ট নেওয়ার জন্য বিছানায় গেলাম। একটু ঘুম দেওয়ার চেষ্টা করলাম কিন্তু ঘুম আসতেছে না। যেহেতু ঘুম আসতেছে না তাই আমি স্টিমিট এ ঢুকলাম। সবাইরে পোস্টগুলো পড়ে একটু কমেন্ট করে আসি।

সবাইরে পোস্টে কমেন্ট করতে করতে কখন যে ঘুম ধরেছে আমি বুঝতেই পারিনি। কারন আমার শরীরটা ছিল একটু অসুস্থ। ঠিক ৫:০০ টার দিক ঘুম থেকে উঠলাম। ঘুম থেকে উঠে ফ্রেশ হলাম । তারপর সাগরকে ডাকি যে মামা আমাকে খুব খিদা লাগছে খাবার আছে কি। তারপর মামা বলল যা খাবার ছিল খেয়ে ফেলছি আর নেই।

তো সাগর বললো আমাকেও খুব খিদা লেগেছে চল বাইরে থেকে খেয়ে আসি । তারপর দুজন মিলে বাইরে গেলাম খেতে। আমরা আবার দুজন ভাজাপোড়া খেতে বেশি পছন্দ করি না। তাই দুজন মিলে কলা কেক আর রুটি খেলাম। খেয়ে দেয়ে সাগর বললো চল একটু হাঁটাহাঁটি করি। আমি বললাম চল ক্যাম্পাসের ওদিক যায়। সাগর বললো ঠিক আছে ।

IMG_20211022_173315.jpg

IMG_20211021_182233.jpg

IMG_20211021_174541.jpg

তারপর দুজন ক্যাম্পাসের দিকে রওনা দিলাম। ক্যাম্পাসে গিয়ে দেখি , আমাদের কলেজে স্কাউট টিন্দের তিন দিনব্যাপী বার্ষিক তাবু নিবাস হবে। এটা নিয়ে মাঠে সবাই বিভিন্ন রকম কাজ করতেছে।বাহ কলেজ থেকে এত সুন্দর একটি উদ্যোগ দেখে আমাকে খুব ভালো লাগলো। আমাদের এই বার্ষিক তাবু নিবাস প্রতিবছরই ধুমধাম করে অনুষ্ঠিত হয়।

আমার বন্ধু গুলো অনেক স্কাউট এ নাম লিখিয়েছে। তাদেরকে দেখলাম । তাদের সাথে এ বিষয় নিয়ে অনেক আলোচনা করলাম। করার পর, মাঠের ওই দিকে গিয়ে দেখি ছোট ভাইয়েরা বল খেলতেছে। ছোট ভাইদের সাথে একটু মজা নিলাম।

IMG_20211027_172010.jpg

IMG_20211027_171958.jpg

তারপর ছোট ভাইদের সাথে একটু মজা নিয়ে রাতে ম্যাচে পৌছালাম। মেসে এসে ফ্রেশ হয়ে বই পড়তে বসলাম। কিছুক্ষণ পর দরজায় কে জানি নক দিল। তারপর দরজা সাগর গিয়ে খুলে দিল। খুলে দেখি আঙ্কেল আর আন্টি। মানে ম্যাচ মালিক। তারপর আঙ্কেল আন্টি কে সালাম দিয়ে ভেতরে আসতে বললাম। দেখি আমাদের জন্য অনেকগুলো খাবার নিয়ে এসেছে। আমরা আবার বললাম আন্টি এগুলো খাবার কিসের জন্য বুঝলাম না।

আঙ্কেল আর আন্টি বলল আমার ছেলের আজকে জন্মদিন এবং কালকে আমার জন্মদিন। হায় হায় আমরা তো পুরাই অবাক। আঙ্কেল আর আন্টি কে বললাম আমাদেরকে আগেই বলবেন না। আমরা কিছু একটা আয়োজন করতাম। কেননা আঙ্কেল আন্টির একটি মাত্রই পুত্র । সে ক্লাস টেনে পড়ে। তারপর আঙ্কেল আন্টি বলল এটা তোমাদেরকে সারপ্রাইজ দেওয়া হলো সে জন্য বলিনি।

IMG_20211019_203512.jpg

IMG_20211019_203441.jpg

IMG_20211019_204106.jpg

IMG_20211019_204046.jpg

IMG_20211019_205805.jpg

IMG_20211019_205758.jpg

তারপর অনেকগুলো কথাবার্তা বললাম। আঙ্কেল আন্টি ছেলেকে উইশ করলাম। তারপর সবাই মিলে আড্ডা দিলাম। আমাদের এই কাটানো ছোট্ট মুহূর্তটি অসাধারণ ছিল। তো বন্ধুরা এই ছিল আমার কাটানো কিছু মুহূর্ত। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং নিজের প্রতি খেয়াল রাখবেন।



20210618_231449.jpg

আমি মোঃ ইব্রাহিম ইসলাম নাহিদ। আমাকে সবাই নাহিদ বলেই ডাকে। আমি বাংলাদেশী । আমি একজন ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার। বই পড়তে , লিখতে ও নতুন কিছু সৃষ্টি করতে ভালোবাসি।নিজের মত প্রকাশের এবং অন্যের মতামতকে মূল্যায়নের চেষ্টা করি।

Sort:  
 3 years ago 

বা বিকেল এর সময়টা তো অনেক সুন্দর কাটিয়েছেন। আসলে চার দেয়ালের মধ্যে আটকে থাকলে একটা সময় নিজের একাকিত্বের সাথে আর বনিবনা হয়ে ওঠে না। তাই ঘুরাঘুরি করা ভালো। সুন্দর একটি রোমাঞ্চকর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

সব মিলিয়ে আপনার খুব সুন্দর একটা বিকেল অথবা সন্ধ্যা খুব ভালো কেটেছে। এবং আপনি আপনার ক্যাম্পাসে গিয়ে অনেকগুলো ফটোগ্রাফি করেছেন। এবং আপনার ক্যাম্পাসে বার্ষিক টাবু নিবাস অনুষ্ঠানে খুব সুন্দর জাঁকজমকভাবে হয়। আপনি সেটি ব্যাখ্যা অনেক সুন্দর করে দিয়েছেন। এবং কি ছোট ভাইদের খেলাধুলার বিষয়টাও খুব সুন্দর করে লিখেছেন নিজে উপভোগ করেছেন। এবং শেষপর্যন্ত বাসায় আসার পর আপনাদের আন্টির ছেলের জন্মদিনে আপনাদেরকে সারপ্রাইজ দিছে। খুব সুন্দর একটা সময় কেটেছে আপনার শুভ কামনা রইল ভাই

আপনার দিনটি অনেক সুন্দর ছিল। জন্মদিন উপলক্ষে আপনাকে আঙ্কেল-আন্টি যে সারপ্রাইজটা দিয়েছিল সেটা আমার কাছে অনেক ভালো লেগেছে। সারপ্রাইজ তো এমনই হওয়া দরকার। আপনার জন্য শুভকামনা রইল আপনার সুন্দর একটি দিন আমাদের কাছে শেয়ার করার জন্য
আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57431.51
ETH 3085.99
USDT 1.00
SBD 2.35