টার্গেট ডিসেম্বর সিজন-২ // ২০০১ স্টিম পাওয়ার আপ । 10% beneficiary @shy-fox

IMG_20220209_202835.jpg
Source

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি ।


আজ ০৯ই ফেব্রুয়ারি , ২০২২


রোজ বুধবার ।


স্টিমিট আমার পছন্দের একটি প্লাটফর্ম । স্টিমিটে কাজ করতে আমাকে খুবই ভালো লাগে । কেননা এখানে নিজের মেধার বিকাশ ঘাটা যায় । নিজের ক্রিয়েটিভিটি শেয়ার করে ডলার ইনকাম করা যায়। সব থেকে ভালো বিষয় হলো অপরিচিত ভাই -বোনদের সাথে পরিচিত হওয়া এবং সবাই সবার ক্রিয়েটিভিটি শেয়ার করে কথপোকথন । এই কথপোকথন করে অপরিচিত মানুষটা কখন যে নিজের রক্তের সাথে জরিয়ে যায় , তা নিজেও জানেন না ।

আর এই স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম । পাওয়া আপ করা মানে স্টিমিটে নিজের ক্ষমতা বৃদ্ধি করা । নিজের ক্ষমতা না থাকলে স্টিমিট প্লাটফর্মে কিছু করতে পারবেন না । কোনো পোস্ট বা কমেন্ট বা কাউকে আপভোট করতে পারবেন না । যেমন আমরা যখন প্রথম স্টিমিট একাউন্ট খুলি । তখন আমাদের ১৫ স্টিম দেওয়া হয়ে থাকে । এই ১৫ স্টিম যদি না দিত তাহলে আমরা পোস্ট বা কমেন্ট কোনো কিছুই করতে পারতাম না । শুধু ১৫ স্টিম দিয়ে আপনি বেশি পোস্ট বা কমেন্ট করতে পারবেন না । কেননা আপনার স্টিম কম হওয়ায় অতিরিক্ত পোস্ট কমেন্ট করলে আপনার RC শেষ হয়ে যাবে ।

এগুলো সমস্যা যদি না হয় সেই জন্য স্টিম পাওয়ার আপ করতে হবে ।যত বেশি স্টিম একাউন্টে থাকবে ততই একাউন্ট শক্তিশালী হবে আর ভোটিং পাওয়া ও বারবে ।তাই আমি ২০০১ স্টিম পাওয়ার আপ করেছি । আশা করি সুমন ভাইয়ের ডলফিন হওয়ার টার্গেটে আমি থাকব (ইনশাআল্লাহ)!



আমার আগের স্টিম ছিল ৭৩২.৩২৮ । তা আমি আমার ওয়ালেটের ছবি তুলে দেখিয়েছি ।

IMG_20220209_174751.jpg



এবার আমি ২০০১ স্টিম পাওয়ার আপ কনফার্ম করেছি ।



IMG_20220209_174716.jpg



পাওয়ার আপ করে আমার এখন স্টিমের সংখ্যা ২৭৩৩.৩২৮। তা আমি স্ক্রিন শর্ট এর মাধ্যমে দেখিয়েছি ।



IMG_20220209_174659.jpg



ধন্যবাদ সবাইকে । সবাই আমার জন্য দোয়া করবেন । কারণ আমি বিগত কয়েক দিন ধরে অসুস্থ । আপনার সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং নিজের প্রতি খেয়াল রাখবেন ।



20210618_231449.jpg

আমি মোঃ ইব্রাহিম ইসলাম নাহিদ। আমাকে সবাই নাহিদ বলেই ডাকে। আমি বাংলাদেশী । আমি একজন ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার। বই পড়তে , লিখতে ও নতুন কিছু সৃষ্টি করতে ভালোবাসি।নিজের মত প্রকাশের এবং অন্যের মতামতকে মূল্যায়নের চেষ্টা করি।

Sort:  
 2 years ago 

প্রথমে আপনাকে জানাই আমার পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন। এত বড় এমাউন্টের একটি পাওয়ার আপ আমি এযাবতকালে কাউকে করতে দেখি নি। সাধারণ সদস্যদের জন্য এই পাওয়ার আপ একটি অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে। এর মাধ্যমে আপনি যেমন নিজের সক্ষমতা বৃদ্ধি করলেন তেমনি কমিউনিটির শক্তি বৃদ্ধিতেও একটি অংশ হয়ে রইলেন। শুভকামনা রইল আপনার জন্য।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই । মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করে পাশে থাকার জন্য। দোয়া করবেন যেন পরবর্তীতে আরো আমার ক্ষমতা বৃদ্ধি করতে পারি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি এভাবেই আপনার সক্ষমতা বৃদ্ধি করতে থাকেন। আশা করি নির্দিষ্ট সময়ের মধ্যে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইলো আপনার জন্য।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

জি ভাই দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

একাউন্টঃ @ebrahim2021
পাওয়ার বৃদ্ধিঃ = 273.361%

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

ধন্যবাদ ভাই সুন্দর একটি মন্তব্য করার জন্য। দোয়া করবেন ভাই পরবর্তীতে যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58617.29
ETH 3164.87
USDT 1.00
SBD 2.44