দেশি মুরগির মাংসের ভুনা রেসিপি // 10% beneficiary @shy-fox

আসসালামুয়ালাইকুম

আজ ০৪ ফেব্রুয়ারি , ২০২২, রোজ শুক্রবার।


আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি ।


🥀🫕 দেশি মুরগির মাংসের ভুনা রেসিপি🫕🥀

GridArt_20220204_193540913.jpg

উপকরণ :


দেশি মুরগির মাংস
মরিচ
পেঁয়াজ
লবণ
হলুদ
আদা
তেল , ইত্যাদি।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

🥀🫕ধাপ ০১ :🫕🥀


IMG_20220204_185227.jpg

  • প্রথমে আমি মুরগির মাংস গুলো ভালোভাবে ধুয়ে নিয়েছি । তার একটা বাটিতে রেখেছি ‌।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

🥀🫕ধাপ ০২ :🫕🥀


IMG_20220204_190452.jpg

  • এবার মাংস গুলো একটি কড়াইয়ে নিয়েছি ‌‌তারপর পরিমাণমতো লবণ দিয়েছি।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

🥀🫕ধাপ ০৩ :🫕🥀


IMG_20220204_190505.jpg

  • এবার আমি পেঁয়াজ দিয়েছি।
  • C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

    🥀🫕ধাপ ০৪ :🫕🥀


    IMG_20220204_190552.jpg

    • এই ধাপে আমি পরিমাণমতো হলুদ দিয়েছি।

    C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

    🥀🫕ধাপ ০৫:🫕🥀


    IMG_20220204_190608.jpg

    • এবার আমি মরিচ বাটা, রসুন বাটা, জিরা মসলা,আদা বাটা দিয়েছি । ।

    C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

    🥀🫕ধাপ ০৬:🫕🥀


    IMG_20220204_190621.jpg

    • এবার আমি মরিচের গুঁড়া ও তেল দিয়েছি ।

    C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

    🥀🫕ধাপ ০৭ :🫕🥀


    IMG_20220204_190713.jpg

    • এবার আমি সবগুলো উপকরণ দিয়ে মাখিয়ে নিয়েছি ।

    C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

    🥀🫕ধাপ ০৮:🫕🥀



    • ভালো ভাবে মাখা হয়ে গেলে কিছু পরিমাণ পানি দিয়েছি । তারপর কড়াইয়ে ঢাকনা লাগিয়ে দিয়েছি ।

    C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

    🥀🫕 ধাপ ০৯:🫕🥀


    IMG_20220204_192616.jpg

    • চুলায় তাপ দেওয়ার পর কিছুক্ষণ অপেক্ষা করেছি । তারপর পানি শুকিয়ে আসলে একটু কষিয়ে নিয়েছি ।

    C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

    🥀🫕 ফাইনাল:🫕🥀


    IMG_20220204_192659.jpg

    • এবার হয়ে গেছে আমার দেশি মুরগির মাংসের ভুনা রেসিপি । আজকে আমাদের এই দিকে বৃষ্টি হচ্ছে , তার সাথে প্রচন্ড ঠান্ডা করছে । এই রকম দিনে দেশি মুরগির মাংস খেতে অনেক ভালো লাগে । তাই রান্না করে ফেললাম ।

    ধন্যবাদ আপনাদেরকে । সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং নিজের প্রতি খেয়াল রাখবেন ।

    3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovfEfMUsxphK2C94MUmPesRzxucV6L5C5WztC1e4L1hqcx2mH3BcV9oEFqiwTsErcMQNvVa4puc9hxr4N1FcnerVs.gif

    20210618_231449.jpg

    আমি মোঃ ইব্রাহিম ইসলাম নাহিদ। আমাকে সবাই নাহিদ বলেই ডাকে। আমি বাংলাদেশী । আমি একজন ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার। বই পড়তে , লিখতে ও নতুন কিছু সৃষ্টি করতে ভালোবাসি।নিজের মত প্রকাশের এবং অন্যের মতামতকে মূল্যায়নের চেষ্টা করি।

    2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9nw8NmrvLkMzNdLzkBByiPKtysc3yBs4wxkqvcbgQfR1CPkWtfch8K5RMTaYoqrB7GhijBQDEWHVZE1NJkfAkxdNqxX9d2W.png

Sort:  
 2 years ago 

আমার প্রিয় দেশি মুরগির মাংস। মুরগির রাণ গুলো যেন আমাকে খাওয়ার জন্য ইশারা করছে। মুরগির মাংস রান্নার ধাপগুলো পর্যায়ক্রমে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

আমারও দেশি মুরগি মাংস খুবই প্রিয় ভাই। ইশরা করছে খেয়ে ফেলে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

দেশি মুরগির মাংস ভুনা অনেক মজাদার একটি রেসিপি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। দেশি মুরগির মাংস ভুনা খেতে খুবই সুস্বাদু লাগে। মাঝেমাঝেই মেসে এ ধরনের রেসিপি রান্না করা হয় আমার খেতে খুব সুস্বাদু লাগে যা বলে বোঝাতে পারবো না। ধন্যবাদ আপনাকে এত মজাদার একটি দেশী মুরগী রান্নার রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

জি ভাই ঠিকই বলেছেন, দেশি মুরগির মাংস খেতে খুবই সুস্বাদু। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

দেশি মুরগি রান্না করলেন কই আমাদেরকে তো দাওয়াত দিলেন না। যাইহোক আমার তো দেশি মুরগি খেতে ভীষণ ভালো লাগে। যদি একটু ঝাল ঝাল মসলা বেশি করে দিয়ে রান্না করা হয় তাহলে খুব ইয়াম্মি লাগে 😋😋 তেমনি আপনার দেশি মুরগির রেসিপি টা আমার কাছে জাস্ট অসাধারণ লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 😍😍

হাহা আপু আপনাদের মাঝেই তো বিলিয়ে দিয়েছি, এখন নিবেন আর খাবেন। দেশি মুরগি মাংস আমার খুবই প্রিয়। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

দেশি মুরগির মাংস অন্যান্য যেকোনো মুরগির মাংস থেকে খেতে বেশি সুস্বাদু হয়। আপনি খুব সুন্দর করে দেশী মুরগির মাংস রান্না করেছেন। দেখেই মনে হচ্ছে যে খুবই লোভনীয় হয়েছে। মাংসের কালারটাও চমৎকার এসেছে। ধন্যবাদ আপনাকে এত মজাদার একটি মুরগির মাংসের রেসিপি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

জ্বী আপু ঠিকই বলেছেন অন্য মাংসের থেকে দেশি মুরগির মাংস অনেক সুস্বাদু। এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

এইসব রেসিপি দেখলে লোভ কন্ট্রোল করা খুব মুশকিল হয়ে পড়ে। দেশি মুরগির স্বাদটা খুব আলাদা। খাওয়াতে অন্যরকম টেস্টি অনুভূতি হয়। আপনার রেসিপি টি খুবই দুর্দান্ত হয়েছে আপনি খুব সুন্দর করে রন্ধন প্রণালী আমাদের মাঝে উপস্থাপন করেছেন ।ছবি দেখে খুব খেতে ইচ্ছে করতেছে মনে হচ্ছে নিশ্চয়ই অনেক মজাদার এবং সুস্বাদু হয়েছে। এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ, ভাল থাকবেন।

জি ভাই দেশি মুরগির স্বাদটাই আলাদা। অনেক সুস্বাদু ও মজাদার হয়েছিল ভাই। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অসাধারণ একটি রেসিপি তৈরি করেছেন। মুরগির মাংস আমার অনেক ভালো লাগে। আর যদি হয় দেশি মুরগির মাংস তাহলে তো কোন কথাই নেই। দেশি মুরগির মাংস খেতে খুব ভালো লাগে। যদি হয় দেশি মুরগির মাংস ভুনা তাহলে তো অনেক ভালো লাগে। আমাদের দেশে দেশি মুরগির মাংসের চাহিদা অনেক বেশি। আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

আমাকে খুবই ভালো লাগে আপু দেশি মুরগির মাংস। ঠিকই বলেছেন আমাদের দেশের দেশি মুরগির চাহিদা অনেক বেশি। অনেক সুন্দর একটি মন্তব্য করেছেন আপু । শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago (edited)

ভাইয়া এতো রাতে কেউ এই রেসিপি দেখায় বলেন তো।আমার তো দেখে খিদা লেগে গেছে।দেশী মুরগির রেসিপির কালার টা দেখতে দারুণ হয়েছে। দেখেই মনে হচ্ছে খুব মজাদার হয়েছে।
আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

হাহা আপু,,,, দেশি মুরগির মাংস শেয়ার করেছি খেয়ে ফেলেন। আসলেই আপু দেশি মুরগির সাজানো অতুলনীয়। ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্যের জন্য।

দেশি মুরগির মাংস ভুনা খুবই অসাধারণ। দেশি মুরগির ভুনা খেতে সবসময় দারুন লাগে আমার। আমার পছন্দের খাবার তালিকার মধ্যে দেশি মুরগি ভুনা ও অন্যতম একটি খাবার। আপনি অনেক সুন্দর ভাবে দেশি মুরগির ভুনা রেসিপি তৈরি করেছেন ধন্যবাদ আপনাকে আপনার আগামীর জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ আপনাকে ভাই এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। আসলেই দেশি মুরগি যে একবার খেয়েছে সে আর কখনো দেশি মুরগির স্বাদ ভুলতে পারবেনা।

 2 years ago 

দেশি মুরগির মাংস খেতে আমি অনেক ভালোবাসি এবং এটি খেতে চমৎকার লাগে। আপনি দেশি মুরগির মাংস রেসিপি আমাদের মাঝে খুবই সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।‌ তাছাড়াও এটি শীতকালে খেতে খুবই মজা লাগে। অনেকদিন হয়েছে দেশি মুরগির মাংস রেসিপি খাওয়া হয় না দেখে অনেক খেতে ইচ্ছে করতেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এমন একটি সুস্বাদু রেসিপি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

আমিও দেশি মুরগি মাংস অনেক ভালোবাসি। আসলেই ভাই দেশী মুরগির মাংসের স্বাদের তুলনা হয়না। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

ওয়াও ভাইয়া অসাধারণ একটা রেসিপি তৈরি করেছেন। বিশেষ করে দেশি প্রজাতির মাংস খেতে আমি খুবই পছন্দ করি। কারণ দেশি মুরগির মাংস খেতে অন্যনা মুরগির থেকে অনেক সুস্বাদু লাগে। যাইহোক আজকের দেশি মুরগির রেসিপিটা চমৎকার হয়েছে। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এতো সুন্দর দেশি মুরগির রেসিপি শেয়ার করার জন্য। অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

জি ভাই ঠিকই বলেছেন দেশি মুরগির মাংসের সাথে অন্য মানুষের তুলনা হয়না। কেননা দেশি মুরগি স্বাদ অনেক বেশি। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45