আমার বাংলা ব্লগ। আমার পরিচিতি পোস্ট।

আমার পরিচয়

হ্যালো আসসালামু আলাইকুম /আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আশা করি আপনারা অনেক ভালো আছেন। আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @easin001। আমার বাড়ি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগীরগোফা গ্রামে।

MYXJ_20220624142852_save-01.jpeg

আমার পরিবার

আমার পরিবারের মোট সদস্য ৭জন। বাবা মা ভাই বোন দাদা দাদি আর আমি। আমার ভাই বোনদের ভিতরে আমি বড়। আমার বাবা একজন কৃষক। তিনি মাঠে কাজ করেন।আমার মা একজন গৃহিণী। বাসার সমস্ত কাজ তিনি করেন।

MYXJ_20220610155544_save.jpg

আমার শিক্ষা জীবন

৬ বছর বয়স থেকে আমার স্কুল জীবন শুরু। আমি ১২ বছর বয়সে পিএসসি পরীক্ষা দিয়ে হাইস্কুলে যায়। তারপর আমি জেএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়। এরপর আমি পর্যায় ক্রমে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়। আর এখন আমি কৃষিতে ডিপ্লোমা করছি। আর এখন আমি তৃতীয় পর্বে পড়াশোনা করছি।

IMG_20211225_131407_621.jpg

আমার পছন্দ অপছন্দ

আমার ঘুরতে খুব ভালো লাগে। আমি বন্ধুদের সাথে ঘুরতে খুবই ভালোবাসি। বিকেলে আমি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হই। আমি ফটোগ্রাফি করতে ভালোবাসি। রান্না করতে ভালোবাসি। আমার মারামারি একদমই পছন্দ না৷

FB_IMG_1652720133857.jpg

আমার দক্ষতা

আমি মোটরসাইকেল চালানায় পারদর্শী। আমি প্রতিদিন বিকেলে বন্ধুদের সাথে নিয়ে ঘুরতে বের হই।আমি গান গাইতে পারি। ফটোগ্রাফি করতে পারি। ফটোগ্রাফি করতে আমার খুবই ভালো লাগে।

IMG_20220622_131500_745.jpg

স্টিমিট সম্পর্কে আমার ধারণা

আমাদের গ্রামে অনেকে স্টিমে কাজ করে। তাদেরকে দেখে আমি কিছুটা ধারণা পায়। তারপর আমি ইউটিউব থেকে কিছুটা শিখি। তারপর আমার একটা ভাইয়ের কাছ থেকে একাউন্ট খুলে নিই।

IMG_20220424_100454_355.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমাকে রেফার করেছেন আমারই একটা ছোট ভাই নাম @kibreay001

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। অনেক সুন্দরভাবে আপনার পরিচিতি মুলক পোস্ট উপস্থাপন করেছেন, শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আমার খুবই ভালো লেগেছে আপনার উপস্থিতিতে। আপনি যে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে কাজ করার জন্য ইচ্ছুক, আশা করি সেই ইচ্ছাটা যেন পূরণ হয়। ধন্যবাদ

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আশা করি খুব শীঘ্রই মডারেটরবৃন্দ আপনার পোস্টে কমেন্টের মাধ্যমে কমিউনিটির গাইডলাইন শেয়ার করবেন। আশা করি সব কিছু মেনে কাজ করবেন ধন্যবাদ।

ইনশাআল্লাহ কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কাজ করবো।

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম আপনার পরিচয় মূলক পোস্ট টা দেখে আমার খুবই ভালো লেগেছে নতুন মেম্বার কে আমাদের কমিউনিটি তে বিশেষভাবে অভিনন্দন জানাচ্ছি। আমাদের কমিউনিটির নিয়মকানুন মেনে ভালোভাবে কাজ করেন আশা করি আপনি ভবিষ্যতে অনেক ভালো কিছু করবেন আপনার জন্য শুভকামনা রইল।

ইনশাআল্লাহ ভবিষ্যতে ভালো কিছু করার চেষ্টা করবো।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। যাইহোক তুমিও যে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে চলে আসলে এটা দেখে ভালো লাগলো। আমি চাইবো তুমি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল নিয়মকানুন অনুসরণ করে কাজ করবে। আমার বাংলা ব্লক কমিউনিটির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কাজ করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম জানাচ্ছি ভাইয়া। আজকে আপনার পরিচিতিমূলক পোস্টটি পড়তে পেরে অনেক ভালো লাগলো। আপনি সুন্দরভাবে গুছিয়ে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে

সুন্দর মন্তব্যটি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

প্রথমেই আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম জানাচ্ছি। আপনার পরিচয় পর্ব আপনি খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার সাথে পরিচিত হয়ে খুব ভালো লাগলো।

ধন্যবাদ ভাইয়া৷

Loading...
 2 years ago 

@kibreay001 আপনি কি উনাকে রেফার করেছেন??? করে থাকলে মন্তব্য করে নিশ্চিত করুন।

 2 years ago 

জি আপু আমি রেফার দিয়েছি। @easin001 আমার বড় ভাই।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনি আপনার পরিচিতি পোস্টে খুব সুন্দর ভাবে আপনার সমস্ত প্রয়োজনীয় তথ্য তুলে ধরেছেন। আশা করি সুন্দর এবং সাবলীল হবে আপনার পথচলা।

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 58665.29
ETH 2302.95
USDT 1.00
SBD 2.51