টাকি মাছ দিয়ে সুস্বাদু লাউ রান্নার রেসিপি।

হ্যালো আসসালামু আলাইকুম /আদাব আমার বাংলা ব্লগ স্ট্রিম কমিউনিটির সদস্যগণ আমি @easin001আমি বাংলাদেশ থেকে বলছি আজ (২৮-০৬-২০২২)

সর্বশেষ মুলক ছবি

IMG_20220310_194434_568.jpg

আসসালামু আলাইকুম আশা করছি আপনারা সবাই ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে টাকি মাছ দিয়ে সুস্বাদু লাউ রান্নার রেসিপি নিয়ে এসেছি। চলুন ধাপে ধাপে সেটা দেখে নেওয়া যাক।

ধাপ-১

IMG_20220310_191238_785.jpg

প্রথমে আমি লাউ এবং আলু গুলো কেটে নিলাম। তারপর সেগুলো একটা গামলার মধ্যে রেখেছি। তারপর সেগুলো ধুয়ে নিলাম। তারপর একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। দেখলে আপনারা বুঝতে পারবেন।

ধাপ-২

IMG_20220310_191337_539.jpg

টাকি মাছ গুলো সুন্দর ভাবে তেলে ভেজে নিয়েছি।ভেজে নেওয়ার পর সেগুলো একটি নির্দিষ্ট পাত্রে রেখেছি। তারপর একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি।

ধাপ-৩

IMG_20220310_191308_076.jpg

পিয়েজ রসুন মসলা সবকিছু একসাথে পাটায় বেটে নিয়েছি। বেটে নেওয়ার পর সেগুলো পাতার উপরে রেখে দিয়েছি। তারপর একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি।

ধাপ-৪

IMG_20220310_191717_337.jpg

পিয়াজ রসুন মসলা সবকিছু বেটে নেওয়ার পরে আমি তেল দিয়ে করার উপরে ভালোভাবে ভেজে নিয়েছি। ভাজা পুরোপুরি শেষ হওয়ার পরে একটা ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। ছবিটি দেখলে আপনারা বুঝতে পারবেন।

ধাপ-৫

পিয়েজ রসুন মসলা সবকিছু একসাথে ভালোভাবে ভেজে নেওয়ার পর লাউগুলো আমি কড়ার ভিতর দিয়ে দিয়েছি।কড়ায় দেওয়ার পর সেগুলো খুন্তি দিয়ে ভালোভাবে মাখিয়ে নিয়েছি। তারপর একটা ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি।

ধাপ-৬

IMG_20220310_193058_286.jpg

টাকি মাছ গুলো আমি কড়ার ভিতর দিয়ে নিয়েছি। কড়াই দেওয়ার পর একটা ছবি তুলে আপনাদের সাথে শেয়ার করেছি। ছবিটি দেখলে আপনারা বুঝতে পারবেন।

ধাপ-৭

IMG_20220310_193155_946.jpg

টাকি মাছ গুলো কড়ার ভিতরে দেওয়ার পর ভালোভাবে মিশিয়ে নিয়েছি। তারপর পানি দিয়ে নিয়েছি। তারপর একটা ছবি তুলে আপনাদের সাথে শেয়ার করেছি।

ধাপ-৮

IMG_20220310_191955_930.jpg

কড়ার ভিতর পানি দেওয়ার পর একটা ঢাকনা দিয়ে ঢেকে দিয়েছি। ঢেকে দেওয়ার পর কিছুক্ষণ জাল দিয়ে নিয়েছি।তারপর একটা ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। ছবিটি দেখলে আপনারা বুঝতে পারবেন।

ধাপ-৯

IMG_20220310_194504_926.jpg

টাকি মাছ দিয়ে লাউ রান্নার রেসিপিটা খুবই সুস্বাদু হয়েছিল। আপনারা দেখতে পারছেন খুব সুন্দর ভাবে রান্নাটি শেষ করেছি। তারপর একটা গামলায় রেখে ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। ছবিটি দেখলে আপনারা বুঝতে পারবেন।

Sort:  
 2 years ago 

টাকি মাছ দিয়ে সুস্বাদু লাউ রান্নার রেসিপি তৈরি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে লাউ দিয়ে যে কোন মাছ রান্না করে খেলে অনেক সুন্দর লাগে। আসলে আপনার রেসিপি দেখে আমার জিভে জল চলে এসেছে। এত সুন্দর ভাবে তৈরি করে আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

টাকি মাছ দিয়ে অনেক চমৎকার ভাবে আপনি লাউ রান্না করেছেন। লাউ আমার খুবই পছন্দ। শীতকালে বেশি ভালো লাগে লাউ খেতে। আপনি খুব চমৎকারভাবে লাউ রান্না করেছেন দেখে অনেক ভালো লাগছে।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে টাকি মাছ দিয়ে লাউ এর রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। এ ধরনের রেসিপি গুলো বেশ খেতে ভালো লাগে।খুব সুন্দর করে উপস্থাপন করেছেন আপনি। আপনাকে এরকম সুন্দর রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

লাউ দিয়ে টাকি মাছের মজাদার একটি রেসিপি তৈরি করেছেন। যা দেখে মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছে। এত সুন্দর একটা রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

টাকি মাছ লাউ দিয়ে অসাধারণ লাগে। আমি আগেও এই রেসিপি খেয়েছি। আর বিশেষ করে টাকি মাছ ভর্তা বেশি ভালো লাগে। আর তরকারি হিসেবে লাউ ভালো।

 2 years ago 

টাকি মাছ দিয়ে লাউ খেতে খেতে আমার কাছে অনেক ভালো লাগে। আপনার রেসিপিটি দেখতে অনেক লোভনীয় হয়েছে। আপনি অনেক সুন্দর করে ধাপ গুলো গুছিয়ে লিখেছেন। আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

টাকি মাছ দেখে আমার ভীষণ মাছের ভর্তা খেতে ইচ্ছে করছে ভাইয়া। আমার কাছে টাকি মাছ রান্না হচ্ছে ভর্তা খেতে ভীষণ ভালো লাগে। আপনি লাউ দিয়ে অনেক মজাদার টাকি মাছের রেসিপি তৈরি করেছেন দেখে বোঝা যাচ্ছে অনেক সুন্দর হয়েছে। প্রতিটি ধাপ শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

টাকি মাছ দিয়ে আপনি অনেক মজাদার একটি লাউ রান্নার রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই লাউ রান্নার রেসিপি দেখে বোঝা যাচ্ছে রেসিপিটি অনেক বেশি সুস্বাদু ও লোভনীয়। রেসিপিটি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। সুন্দর একটি পোস্ট করে আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে আমার খুবই ভালো লেগেছে। আশা করি এভাবে প্রতিনিয়ত শেয়ার করবে আপনার পোস্টগুলো।

 2 years ago 

লাউ দিয়ে আপনি খুবই সুন্দর ভাবে টাকি মাছ রান্না করেছেন। ব্যক্তিগতভাবে টাকি মাছ আমার কাছে খুবই ভালো লাগে। ধাপগুলো অতিক্রম সুন্দরভাবে উপস্থাপন করেছেন আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 64785.95
ETH 3471.44
USDT 1.00
SBD 2.51