ঢাকা নিউ মার্কেট থেকে কিছু কেনাকাটার অনুভুতি!!

আসসালামু আলাইকুম /আদাব আমার বাংলা ব্লগ কমিউনিটির সদস্যগন আমি @easin001 আমি বাংলাদেশ থেকে বলছি

IMG_20220702_202307_342.jpg

আসসালামু আলাইকুম আমার বাংলা ব্লগ কমিউনিটির সদস্যগন আশা করছি আপনারা সবাই ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও অনেক ভালো আছি। আজ আমি ঢাকা নিউ মার্কেট থেকে কিছু কেনাকাটার অনুভুতি শেয়ার করতে যাচ্ছি। চলুন শুরু করা যাক।

IMG_20220702_202329_056.jpg

আপনারা যেই ছবিটা দেখতে পারছেন এখানে অনেক মানুষের ভিড়। এতো পরিমানে মানুষ ভিতরে যাওয়া অনেক কষ্ট। মানুষের ধাক্কা খেতে খেতে অনেক কষ্টে মার্কেটের ভিতর গিছিলাম।

IMG_20220702_202752_790.jpg

তারপর ভিতরে গিয়ে দেখেই যাচ্ছি শেষ হচ্ছে না। মজার একটা ব্যাপার হলো ভিতরে গিয়ে আমি যে কোন দিক দিয়ে গিয়েছি সেটা আর খুঁজে পাচ্ছিলাম না। সব একরকম আর অনেক সুন্দর সুন্দর জামা কাপড়। দেখতে খুবই ভালো লাগছিল।

IMG_20220702_201654_414.jpg

এই ছবিতে আপনারা দেখতে পারছেন রাস্তার পাশে জামাকাপড় বিক্রি করার দৃশ্য। এখানেও অনেক সুন্দর জিনিস রয়েছে। এখানে অনেক ভিড় লেগে আছে।

IMG_20220702_201647_622.jpg

এখানে আপনারা দেখতে পারছেন জুয়েলার্সের দোকান। সবধরনের জুয়েলার্স এখানে পাওয়া যায়। একটা দেখতে পারছেন দি বরিশাল জুয়েলার্স। আরেকটা রুপম জুয়েলার্স।

IMG_20220702_202853_864.jpg

এখানে অনেক ধরনের পাঞ্জাবি পাওয়া যায়। অনেক সুন্দর সুন্দর পাঞ্জাবি দেখলে আপনাদের অনেক ভালো লাগবে। পাঞ্জাবি ছাড়াও আরও অনেক কিছু এখানে পাওয়া যায়।

IMG_20220702_202746_324.jpg

এখানে অনেক ধরনের টিশার্ট পাওয়া যায়। টিশার্ট গুলো দেখতে খুবই চমৎকার। এখান থেকে আমি আমার কেনাকাটা শেষ করেছি। এখানে ঘোরাঘুরি করে আমার খুবই ভালো লাগছিল। সময়টি খুবই সুন্দর কাটিয়েছিলাম আমি।

Sort:  
 2 years ago (edited)

আপনার পোস্টটি আগের তুলনায় একটু উন্নত হয়েছে তবে আপনাকে অবশ্যই লোকেশন ব্যবহার করতে হবে। পোস্টের মধ্যে লেখার পরিমাণ খুবই কম। আর যেই কথাটা আমি আপনাকে সবসময় বলি আপনার এক্টিভিটিস একেবারেই কম। গত সাত দিনে মাত্র দুইটি কমেন্ট করেছেন। অবশ্যই আপনাকে এক্টিভিটিস বাড়াতে হবে ধন্যবাদ।

জি ভাইয়া এখন থেকে আমি নিয়মিত পোস্ট করার জন্য চেষ্টা করবো। আর পরবর্তী পোস্টে লোকেশন ব্যবহার করবো,ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

এতো পরিমানে মানুষ ভিতরে যাওয়া অনেক কষ্ট। মানুষের ধাক্কা খেতে খেতে অনেক কষ্টে মার্কেটের ভিতর গিছিলাম।

আসলে নিউমার্কেটে মানুষের ভিড়ে একটু বেশি থাকে বিশেষ করে শুক্রবারে। আমিও যখন ঢাকা কলেজে পড়তাম নিউমার্কেটে কেনাকাটা করতাম। খুবই ভালো ভালো জিনিস পাওয়া যায় এইখানে।

 2 years ago 

ঢাকা নিউ মার্কেট থেকে দেখছি আপনি অনেক কিছু কেনাকাটা করেছেন দেখেই তো আমার মন ভরে গেল। কারণ এমন কেনাকাটা করতে আমার অনেক বেশি ভালো লাগে ।ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

ঢাকা নিউমার্কেটে আপনার কেনাকাটার সময়টুকু করে অনেক ভালো লাগলো । আপনি অনেক সুন্দর সময় কাটানোর পাশাপাশি ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ভাবে আপনার মুঠোফোনে আবদ্ধ করে আমাদের সাথে শেয়ার করেছেন ।
আপনার জন্য শুভ কামনা রইল

 2 years ago 

নিউ মার্কেট যাওয়ার চেয়ে না যাওয়াই ভালো। আমার কাছে এতো ভিড় ভালো লাগে না। আর এখানে সব ফালতু দাম চেয়ে বসে থাকে। আর মানুষের গাদাগাদি তো আরো বিরক্ত লাগে। আপনার পোস্ট পড়ে পুরোনো কিছু স্মৃতি মনে পড়ে গেলো।

 2 years ago 

এর আগে কয়েকজনের কাছে শুনেছি ঢাকা নিউমার্কেটে নাকি অনেক ভিড় হয় তবে বাস্তব চোখে কখনো দেখিনি। কিন্তু আপনার এই পোষ্টের মাধ্যমে সত্যিই দেখতে পারলাম। ধন্যবাদ আপনার কেনাকাটার মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 59500.17
ETH 2654.95
USDT 1.00
SBD 2.41