আলু দিয়ে ছোট মাছ চচ্চড়ি রান্নার রেসিপি।

আসসালামু আলাইকুম /আদাব আমার বাংলা ব্লগ কমিউনিটির সদস্যগণ আমি
@easin001 আমি বাংলাদেশ থেকে বলছি আজ
(১৩-০৭-২০২২)

সর্বশেষ মুলক ছবি

IMG_20220713_091757_267.jpg

আসসালামু আলাইকুম আশা করছি আপনারা সবাই ভাল আছেন। আল্লাহর রহমতে আমিও অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে আলু দিয়ে ছোট মাছ চচ্চড়ি রেসিপি নিয়ে এসেছি। চলুন সেটা ধাপে ধাপে দেখে নেওয়া যাক।

ধাপ-১

IMG_20220713_090158_613.jpg

প্রথমে আমি মাছ গুলো কুটে নিয়েছি। তারপর সেগুলো ধুয়ে নিয়েছি। ধুয়ে নেওয়ার পর সেগুলো একটা গামলার ভিতরে রেখেছি। তারপর একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি।

ধাপ-২

IMG_20220713_085153_940.jpg

আলু গুলো কুচি কুচি করে কেটে নিয়েছি।কেটে নেওয়ার পরে সেগুলো একটা গামলার মধ্যে রেখে দিয়েছি। তারপর একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি।

ধাপ-৩

IMG_20220713_085705_921.jpg

আলু গুলো কেটে নেওয়ার পরে আমি পিয়েজ রসুন এবং কাঁচা মরিচ কেটে নিয়েছি। সবগুলো কাটা শেষ করে একটি গামলার ভিতর রেখে দিয়েছি।

ধাপ-৪

IMG_20220713_090035_045.jpg

পিয়েজ রসুন কাঁচা মরিচ কাটার পরে আমি জিরা বেটে নিয়েছি। তারপর লবণ দিয়ে নিয়েছি। তারপর একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। ছবিটি দেখলে আপনারা বুঝতে পারবেন।

ধাপ-৫

IMG_20220713_090337_211.jpg

তারপর জিরা আলু কাঁচামরিচ রসুন পিয়াজ লবণ সবগুলো একসাথে কড়ার ভিতর রেখে দিয়েছি। তারপর একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি।

ধাপ-৬

IMG_20220713_090415_440.jpg

সবগুলো একসাথে কড়ার ভিতর রেখে দেওয়ার পর তেল দিয়ে নিয়েছি। তারপর সেগুলো ভালো ভাবে একসাথে মাখিয়ে নিয়েছি। তারপর একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি।

ধাপ-৭

IMG_20220713_090433_979.jpg

সবগুলো একসাথে মাখিয়ে নেওয়ার পর পানি দিয়ে নিয়েছি। তারপর একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। ছবিটি দেখলে আপনারা বুঝতে পারবেন।

ধাপ-৮

IMG_20220713_091118_547.jpg

পানি দেওয়ার পর কিছুক্ষণ জাল দিয়ে নিয়েছি। জাল দেওয়ার পর এমন আকার ধারণ করেছে। তারপর একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। ছবিটি দেখলে আপনারা বুঝতে পারবেন।

ধাপ-৯

IMG_20220713_091932_737.jpg

তারপর রান্না শেষ করে একটা গামলার মধ্যে রেখেছি। তারপর নিজের হাতে নিয়ে একটা ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। রেসিপিটা খুবই সুস্বাদু হয়েছিলো। ছবিটি দেখলে আপনারা আপনারা বুঝতে পারবেন।

Sort:  
 2 years ago 

আলু দিয়ে ছোট মাছ চচ্চড়ি খেতে আমার কাছে অনেক ভালো লাগে। তবে অনেকদিন ধরেই ছোট মাছ চচ্চড়ি খাওয়া হয় না। আপনি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

সুন্দর মন্তব্যটি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ছোট মাছ সাধারণত আলু দিয়ে রান্না করলেই প্রকৃত স্বাদটা পাওয়া যায় । বিশেষ করে ভাতের সাথে মেখে খাওয়ার জন্য উৎকৃষ্ট মানের তরকারী ।
আপনার আজকের রেসিপিটি আমার কাছে খুব ভাল লেগেছে । ধন্যবাদ শেয়ার করার জন্য ।

ধন্যবাদ

 2 years ago 

আলু দিয়ে ছোট মাছ চচ্চড়ি রেসিপি দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু এবং ইয়াম্মি হয়েছে। আপনার রেসিপির কালার কম্বিনেশন টা খুবই সুন্দর হয়েছে। এত সুন্দর একটি রেসিপি আমাদের সাথে উপস্থাপনা করে ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ছোট মাছগুলো আমার অনেক ভালো লাগে। আলু দিয়ে ছোট মাছ রান্না এটা অনেক সুন্দর একটি রেসিপি। আমার কাছে খুবই ভালো লাগে। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

আলু দিয়ে ছোট মাছ চচ্চড়ি অনেক মজাদার একটি রেসিপি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। রেসিপিটি দেখেই বোঝা যাচ্ছে অনেক বেশি সুস্বাদু এবং লোভনীয় ছিল ছোট মাছ আমার কাছে অনেক বেশি সুস্বাদু লাগে। এত মজাদার একটি রেসিপি আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ছোট মাছ আমার খুবই ফেভারিট আপনি আলু 🥔🥔 দিয়ে ছোট মাছের লোভনীয় রেসিপি প্রস্তুত করেছেন দেখেই লাভ হচ্ছে খেতে নিশ্চয়ই খুব মজা হবে

 2 years ago 

আলু দিয়ে ছোট মাছ চচ্চড়ি আমার খুবই প্রিয়। আমি মাঝে মাঝেই আলু দিয়ে ছোট মাছের চচ্চড়ি রেসিপি তৈরি করার চেষ্টা করি। আপনার তৈরি করা এই রেসিপি দেখে মনে হচ্ছে খেতে সুস্বাদু হয়েছে। খুবই লোভনীয় একটি রেসিপি তৈরি করে সকলের মাঝে উপস্থাপন করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আলু দিয়ে খুব সুন্দর করে ছোট মাছের চচ্চড়ি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। ছোট মাছের চচ্চড়ি খেতে বেশি ভালো লাগে। বোঝা যাচ্ছে যে অনেক সুস্বাদু হয়েছে। আপনার উপস্থাপনা অনেক ভাল ছিল। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি চচ্চড়ি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আলু দিয়ে ছোট মাছ চচ্চড়ির খুবই চমৎকার একটা রেসিপি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে এই ধরনের ছোট মাছগুলোতে প্রচুর পরিমাণে পুষ্টিগুণ রয়েছে যা আমাদের শরীরের পুষ্টি চাহিদা পূরণ করার ক্ষেত্রে খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। খুবই চমৎকারভাবে আপনি আমাদেরকে দেখিয়েছেন কিভাবে এমন চমৎকার একটা ছোট মাছের রেসিপি তৈরি করতে হয়।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 64785.95
ETH 3471.44
USDT 1.00
SBD 2.51