You are viewing a single comment's thread from:

RE: সুন্দরবনের বিলুপ্ত প্রাণী

হ্যালো স্যার। আমি এই কমিউনিটিতে একদম নতুন।
অন্যান্য সমস্ত গ্রুপে পোস্ট করতে পারছি কিন্তু এখানে পোস্ট করা যাচ্ছে না অ্যাডমিন স্যার। ইন্ত্র ওবধি পোস্ট করা যাচ্ছে না। ব্রড কাস্টিং এরর ২৯২ দেখাচ্ছে, কি কারণ একটু দেখবেন, আমার রিসোর্স ক্রেডিট ঠিক আছে, অন্য আরো ৩টে কমিউনিটিতে দেখলাম পোস্ট করা যাচ্ছে শুধু এখানে যাচ্ছে না, একটু দেখবেন স্যার।

ধন্যবাদ

Sort:  
 3 years ago 

change your post title & try again । আমার মনে হচ্ছে steemit API এ lagging হচ্ছে ।

না হচ্ছে না, দেখেছি সব রকম ভাবেই, কোনভাবেই হচ্ছে না কিছু।

 3 years ago 

স্ক্রিনশট শেয়ার করুন, দেখছি। ....

প্রতিবার নতুন নতুন এরর কোড আসছে, ৩০৬, ২৯২, ১৯৮, ২৫২ এরকম।

image.png

 3 years ago 

পোস্টটির টাইটেল চেঞ্জ করে লিখুন "আমার বাংলা ব্লগে আমার পরিচয়মূলক প্রথম পোস্ট"

হয়ে গেছে :D
টাইটেল বদলালাম সঙ্গে সঙ্গেই হলো। থাঙ্কস স্যার

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66188.19
ETH 3564.66
USDT 1.00
SBD 3.14