আমার পরিচিতি পোস্ট।। আমার বাংলা ব্লগ কমিউনিটি ||

in আমার বাংলা ব্লগlast month

আশা করি সবাই ভালো আছেন,মহান সৃষ্টিকর্তার কৃপায়। আজ আমি অনেক আনন্দিত মনে আপনাদের সাথে আমি আমার পরিচিতি শেয়ার করতে যাচ্ছি। আমার স্টিমিট আইডি @durjoy2065

IMG_4853.JPG

আমার নাম দুর্জয় বড়ুয়া।আমার বয়স ২০বছর। আমার জাতীয়তা বাংলাদেশি। আমি বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি তে কম্পিউটার সাইন্স ইঞ্জিনিয়ারিং এর প্রথম বর্ষের একজন ছাত্র। আমার বাড়ি চট্টগ্রাম রাউজান জেলায়। বর্তমানে ঢাকায় থাকি।আমি আমার বন্ধুর আল হিদায়াতুল ইসলাম শিপুর মাধ্যমে স্টিমেটে এবং আমার বাংলা ব্লগ সম্পর্কে জানতে পেরেছি।আমার বন্ধুর আইডি @bdhero.এখন আমি স্টিমিটে আমার বাংলা ব্লগ প্ল্যাটফর্মে কাজ করতে ইচ্ছুক।আমি ফটোগ্রাফি এবং জায়গায় ভ্রমণ করতে এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালবাসি।যখন ই সুযোগ হয় আমি বন্ধুদের সাথে নিয়ে নতুন জায়গা ঘুরে দেখার চেষ্টা করি।আমার পরিবারে আমি বড় ছেলে। আমার আমার একটি ছোট বোন আছে। আমার বাবা মালয়েশিয়ান প্রবাসী। আমার প্রিয় খেলা ফুটবল। ফুটবল জগতে আমার প্রিয় খেলোয়ার লিওনেল মেসি। আমি ক্রিকেট এবং ফুটবল বিশ্বকাপের সকল খেলা উপভোগ করি।আমার মা একজন গৃহিণি তিনি আমাদের পরিবারের জন্য অনেক পরিশ্রম করে।প্রিয় খাবার মা এর হাতে বিরিয়ানি এবং নুডুলস।আশা করি সবাই আমার পাশে থাকবেন সকল বিষয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিবেন। আশা করি আমি ইঞ্জিনিয়ারিং পড়াশোনার পাশাপাশি কাজ করতে পারবো।আমি আশা করি এর মাধ্যমে আমার লেখনি দক্ষতা বৃদ্ধি পাবে এবং নতুন সাথে পরিচিত হতে সাহায্য সাহায্য করবে এবং সৃজনশীল চিন্তা চেতনা বৃদ্ধি করবে যা ভবিষ্যৎতে সুন্দর জীবন গড়তে সাহায্য করবে বলে আমি আশাবাদি।

Sort:  
Loading...
 last month 

প্রথমেই আপনাকে অভিনন্দন জানাচ্ছি আমাদের সাথে যুক্ত হওয়ার জন্য। আপনি আমাদের কমিউনিটির প্রিয় ভেরিফাইড মেম্বার আল হেদায়েতুল ইসলাম শিপু ভাইয়ার মাধ্যমে আমাদের কমিটির সাথে যুক্ত হয়েছেন জেনে অনেক খুশি হলাম। শিপু ভাইয়া অনেক ভালো একজন মানুষ আর তিনি কাজের প্রতি অনেক বেশি দক্ষতা শীল ও বটে। আশা করছি তিনি আপনাকে সঠিক গাইডলাইন এবং সঠিক দিকনির্দেশনা দিবে। এটাই প্রত্যাশা করছি আপনি আমাদের কমিউনিটির সমস্ত নিয়ম মেইনটেইন করে আমাদের সাথে যুক্ত থাকবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 last month 

আপনাকে ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্য করার জন্য। আশা করি আমি আমার বাংলা কমিউনিটির সকল নিয়ম মেনে আপনাদের সকলের সাথে মিলে মিশে কাজ করতে পারবো তাই আপনাদের দোয়া চাই।

 last month 

প্রথমে আপনাকে স্বাগতম জানাই আমার বাংলা ব্লগে। খুব সুন্দর ভাবে আপনি আপনার পরিচয় দিয়েছেন। আশা করি এই প্লাটফর্মে আপনি খুব সুন্দর ভাবে কাজ করবেন। লেভেল গুলো পাস করে ভেরিফাইড হয়ে আমাদের সাথে এক হয়ে আপনি কাজ করবেন। ধন্যবাদ আপনাকে। শুভকামনা রইল আপনার জন্য।

 last month 

ধন্যবাদ আপনাকে আমার পরিচিতি পোস্ট টা পড়ার জন্য। আশা করি ভবিষ্যৎ তে আপনাদেস সাথে মিলে আমার বাংলা কমিউনিটি কে আরো সামনে নিয়ে যেতে পারবো।

 last month 

প্রথমে আপনাকে জানাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে স্বাগতম। আশা করি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করবেন। যেহেতু আপনি একজন ভেরিফাইড মেম্বারের রেফারেল হিসেবে এসেছেন তাই আপনার সামনের পথ গুলো অতিক্রম করতে খুবই সহজ হবে। নিজের জায়গা থেকে আমাদের সাথে লেগে থাকার চেষ্টা করুন আশা করি ভালো কিছু হবে ধন্যবাদ ভাই।

 last month 

আপনাকে ধন্যবাদ। আশা করি আমি আমার বাংলা কমিউনিটির সকল নিয়ম মেনে চলতে পারবো।আপনাদের সকলের সহযোগিতা কামনা করি।

 last month 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে জানাই স্বাগতম। আপনার পরিচিত মূলক পোস্ট করে বেশ ভালো লাগলো। এখানে শিপু ভাই আপনাকে রেফার করেছে যেন অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

ধন্যবাদ আপনাকে। আপনাদের সকলের সহযোগীতা এবং অনুপ্রেরণা মাধ্যমে আশা করি এই কমিউনিটিতে আমার পথচলা
সুদীর্ঘ হবে।

Loading...

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.030
BTC 57810.80
ETH 3056.01
USDT 1.00
SBD 2.24