স্টিমিট লোগো কনটেস্ট (Steemit Logo Contest)

দিনটা তোমার ভাল কাটুক বন্ধু

steem dev জন্য ডিজাইন করা লোগো

png_20221228_203406_0000.png
create by me

আপনার সম্প্রদায়ের নাম এবং প্ল্যাটফর্মের নাম উদ্ধৃত করার জন্য আমি বিশেষভাবে এই লোগোটি ডিজাইন করেছি।.সম্প্রদায়ের নাম এবং প্ল্যাটফর্ম সম্পর্কিত লোগোর কারণে আমি মনে করি এটি আপনার সম্প্রদায়ের লোগোর জন্য আরও উপযুক্ত হবে।.

steem alliance জন্য ডিজাইন করা লোগো

png_20221228_204100_0000.png
create by me

আগের লোগোটির মতো, এটি প্ল্যাটফর্মের জন্য উপযুক্ত লোগো এবং আপনার সম্প্রদায়ের নাম উল্লেখ করে তৈরি করা হয়েছে।.আমি এর জন্য একটি মন ফুঁকানো ব্যাকগ্রাউন্ডও ব্যবহার করেছি। আমি মনে করি যারা এই প্রতীকটি দেখে তাদের মন মূলত আপনার সম্প্রদায়ের নামের দিকে পরিচালিত হবে।.

আপনার নতুন সম্প্রদায়ের জন্য উষ্ণ শুভেচ্ছা
@rme এমন একটি চ্যালেঞ্জ নেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগের যেকোন কনটেস্টে শুধু আমার বাংলা ব্লগের মেম্বাররাই অংশগ্রহণ করতে পারবে।
এছাড়া অন্য কেউ অংশগ্রহণ করতে চাইলে তাকে আগে অবশ্যই আমার বাংলা ব্লগের মেম্বার হতে হবে।
আশাকরি বুঝতে পেরেছেন ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.028
BTC 56420.74
ETH 2938.55
USDT 1.00
SBD 2.22