You are viewing a single comment's thread from:

RE: আজকের হ্যাংআউট এ ঘোষিত কনটেস্ট-০৩ এর বিজয়ী ও বিশেষ বিজয়ীদের সংক্ষিপ্ত তালিকা

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

"আমার বাংলা ব্লগ" এর সুপ্রিয় কতৃপক্ষ, বিচারকমণ্ডলী, সদস্য ও স্টিমিয়ান সকল বন্ধুদের এবং এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারি সকল বন্ধুদের জানাচ্ছি আমার অন্তরের অন্তরস্থল হতে একরাশ লাল গোলাপের সুগন্ধি 🌹🌹🥀🥀 প্রীতি,শুভেচ্ছা ও অভিনন্দন।
আর সেই সঙ্গে হ্যাংআউট কতৃপক্ষকে অসংখ্য ধন্যবাদ যে, হ্যাং আউটের মতো এত সুন্দর যোগাযোগের বা মিটিংএর ব্যবস্থা করার জন্য।
তা আগে কখনোই জানতাম না।এই রকম ব্যবম্থা অন্য কমিউনিটিতে আছে কি না? তা আমার জানার বাহিরে।
আবারো ধন্যবাদ সকলকে।

Sort:  
 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে, আপনার জ্ঞাতার্থে জানাচ্ছি যে প্রতি সপ্তাহের বৃহস্পতিবার ভারতীয় সময় অনুযায়ী রাত ৯'টা আর বাংলাদেশ সময় অনুযায়ী রাত ৯'টা ৩০ মিনিটে আমাদের কমিউনিটির ডিসকোর্ড হ্যাংআউট অনুষ্ঠিত হয় ।

 3 years ago 

ভাই এ ব্যাপারে আমি জানি।তবুও স্মরণ করে দেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60071.31
ETH 2409.83
USDT 1.00
SBD 2.43