ফটোগ্রাফি রাস্তার ভাইব্রেটর । 10% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম

সকল স্টিমিয়ান বন্ধুদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশাকরি সবাই অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ সকলের দোয়ায় ভালো আছি।

আজকে আমি আপনাদের মাঝে যা শেয়ার করতে যাচ্ছি তা হলো-

ভাইব্রেটর রাস্তার|| ১০% লাজুক-খ্যাঁকের জন্য।

আশাকরি আমার পোস্টটি অনেক ভালো লাগবে।

তো দেরি না করে আলোচনা শুরু করে দেয়া হলো -

ভাইব্রেটর রাস্তার রোলার সিনোমাক একটি অত্যন্ত ভারি মেশিনার গতিশীল যন্ত্র। যা দ্বারা রাস্তা পাকা করণের কাজে প্রচুর পরিমানে ব্যবহৃত হয়।

IMG_20210918_152917.jpgwhat3words location

ছবির উৎস

ছবি তোলাএন্ড্রোয়েড ফোন ক্যামেরা
ফোনের নাম ও মডেলসিম্ফনি জেড২৫
ফটোগ্রাফার@doctorstrips
ক্যামেরা রেজুলেশন১৩ মেগাপিক্সেল
লোকেশনরংপুর,বাংলাদেশ
ক্যাটাগরিমেশিনারিজ

বন্ধুরা পোস্টটি ভালো লাগলে আপভোট দিতে পারেন।না হলে কমেন্ট বক্সে জানাবেন, কেমন?

ধন্যবাদান্ত-

@doctorstrips

আমি মোঃ নায়েব আলী,
হাইস্কুল শিক্ষক।
এলএমএএফ ডাক্তার।
একজন ইউটিউবার।
ওয়েব ডিজাইনার ও ব্লগার।
ছাদবাগান, ফটোগ্রাফ, ভিডিও,জনসেবা ও ভ্রমণ আমার প্রিয় শখ।

Sort:  

সুন্দর ফটোগ্রাফি ও উপাস্থাপন কৌশল।

 3 years ago (edited)

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

মানে

 3 years ago 

প্রিন্ট মিসটেক,,,

 3 years ago 

"ভাইব্রেটর রাস্তার রোলার সিনোমাক এডি ৩০৮ এক্স টিয়ার ৩ রোলার"- এই যন্ত্রের নাম জানতাম না।আর কাজও ভালো মতো জানা ছিল না।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61334.44
ETH 2694.55
USDT 1.00
SBD 2.50