টার্গেট ডিসেম্বর-পাওয়ার বৃদ্ধি ৩১.১৯৩ স্টিম||

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

PicsArt_10-21-08.28.15.jpgSource

আসসালামু আলাইকুম।

সকলকে জানাচ্ছি হৈমন্তিক শুভেচ্ছা ও অভিনন্দন।
বন্ধুরা কেমন আছেন? আশা করছি সবাই অনেক ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ সকলের দোয়ায় ভালো আছি।

শুভেচ্ছা,অভিনন্দন ও ধন্যবাদ জানাচ্ছি সুমন ভাইকে যিনি আজকের বিষয় বস্তুর ধারক বাহক।

তো বন্ধুরা আজ আমি আপনাদের মাঝে যা শেয়ার করতে চলেছি,তা হলো-

টার্গেট ডিসেম্বর-পাওয়ার বৃদ্ধি ৩১.১৯৩ স্টিম।

আশাকরি পোস্টটি অনেক ভালো লাগবে।

তাহলে দেরি না করে আলোচনা শুরু করে দেয়া যাক-

আমরা ব্লকচেইন তথা স্টিমিটে একাউন্ট খুলেছি অর্থ আয় করার জন্য। আর এই মিডিয়ায় এসেই হুট করে বড় হওয়া সম্ভব না।এখানে তীলে তীলে গড়তে হবে আমাদের।

এই প্লাটফর্মের সুন্দরভাবে চলতে গেলে আমাদের প্রতি সপ্তাহে আমাদের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করতে হবে।আর এই ক্ষমতা বৃদ্ধি না করলে আমরা পুর্ণ শক্তি নিয়ে চলতে পারবো না।

যেমনটি আমার বেলায় হয়েছিল।আমি প্রতিদিন বেশি পোস্ট লিখতে বা কমেন্টস করতে পারতাম না।কারণ আমার সীমিত এসপি বা স্টিম পাওয়ার থাকার জন্য।

আমার এসপি ছিল মোট ১৭৫। আমার বাংলা ব্লগ১০০ এবং অন্য একটি কমিউনিটিতে ২৫ এসপি ডেলিগেশন করি।আমার হাতে থাকে ৫০ এসপি। তাতে বেশি পোস্ট বা কমেন্টস লিখতে পারতাম না।

তাই আমার জমানো এসবিডি কনভার্ট করে স্টিমে পরিণত করার পর আমার একাউন্টতে পাওয়ার আপ করি।ফলে আমার শক্তি অনেক বেড়ে যাওয়ার আর কোন সমস্যা হচ্ছে না।

আমার পাওয়া আপরে কিছু স্ক্রীনসট চিহ্নিতসহ নিচে দেয়া হলো-

PicsArt_10-21-02.50.44.png

উপরের ছবিতে দেখুন আমার স্টিম পাওয়া ছিল ১৭৮।ডেলিগেশন ১২৫ এসপি বাদ দিলে থাকে ৫৩ এসপি। তাতে ভালো চলতো না।

PicsArt_10-21-02.52.17.png

এবার ৩১.১৯৩ পাওয়ার আপ করবো।

PicsArt_10-21-02.54.52.png

PicsArt_10-21-02.57.52.png

PicsArt_10-21-02.56.48.png

আমার পাওয়ার বৃদ্ধি করার ফলে এখন এসপি দাঁড়িয়েছে ২১০ এসপি।১২৫ এসপি ডেলিগেশন করার ফলেও রয়েছে ৮৫ এসপি যা দিয়ে বেশি বেশি পোস্ট ও কমেন্টস করতে সক্ষম হচ্ছি।

তো বন্ধুরা এভাবে আমরা স্টিমিট পাওয়ার করে আমাদের ক্ষমতা বৃদ্ধি করতে কাজ চালাতে পারি।

আর আমাদের পাওযারগুলো ডেলিগেশন বা হিরোইজমে একত্রে করতে পারলে ডিসেম্বর নাগাদ আমাদের সম্বলিত পাওয়া অনেক বেশি হবে এবং এই টার্গেট নিয়েই আমরা কাজ চালিয়ে যাব।

আলোকচিত্রের বর্ণনা-

ধারণকৃত ডিভাইসএন্ড্রোয়েড ফোন স্কিনসট
ফোনের নাম ও মডেলসিম্ফনি জেড২৫
ক্যামেরা রেজুলেশন১৩ মেগাপিক্সেল
ক্যাটাগরিপাওয়ার আপ
এডিটিং এ্যাপপিক্সআর্ট এ্যাপ
এডিটর@doctorstrips
লোকেশনভেন্ডাবাড়ী,রংপুর,বাংলাদেশ
what3words locationhttps://w3w.co/sufferer.backfiring.trailers

বন্ধুরা পোস্টটি ভালো লাগলে আপভোট দিতে পারেন।না হলে কমেন্ট বক্সে জানাবেন, কেমন?

ধন্যবাদান্ত-

@doctorstrips

আমি মোঃ নায়েব আলী,
হাইস্কুল শিক্ষক।
এলএমএএফ ডাক্তার।
একজন ইউটিউবার।
ওয়েব ডিজাইনার ও ব্লগার।
ছাদবাগান, ফটোগ্রাফ, ভিডিও,জনসেবা ও ভ্রমণ আমার প্রিয় শখ।

এই কন্টেন্টটি সম্পুর্ণ আমার নিজস্ব ও কোথায় থেকে কোন কপি করা হয়নি। কোথাও হতে কোন তথ্য বা আলোকচিত্র নিয়ে থাকলে তার সোর্স এবং ক্যাপশনকৃত ছবির বর্ণনাসহ লোকেশন দেয়া আছে।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDauYvSmU5YwaicxdjYVMkYcBBwsZr3sxcuckxrNxavhN3XSs7DQjh44G3hpr9jZrc39uGjaK1T8f6txknsMBeuQSg7W1wxsgtjoYv9iBrGdKD3on9FhF.gif

Sort:  
 3 years ago 

আমরা পাওয়ার আপকে পছন্দ করি। আপনার পাওয়ার আপকে সাদুবাদ জানাই।আপনার আসা পুরন হোক।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে অনেক সুন্দর মতামত দেয়ার জন্য।

 3 years ago 

সবার পাওয়ার আপ দেখতে অনেক বেশি ভালো লাগে আমার।তার কারণ ও আছে,তার কারণ হলো যাদের সাথে চলি তাদের সাথেই এগিয়ে যেতে পারলে ব্যাপারটা অনেক মজার হয়।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু গঠনমূলক মন্তব্যের জন্য

আমাদের সকলেরই উচিত প্রতি সপ্তাহে সপ্তাহে একটি করে পাওয়ার আপ করার পোস্ট। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক খুশি হলাম ও অনুপ্রাণিত হলাম আমিও নিজেই। ধন্যবাদ অনেক সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন আপনি। শুভেচ্ছা রইল।

 3 years ago 

ঠিক বলেছেন ভাই। কারণ আমরা তো প্রত্যেই পাওয়ায় করেই থাকি।এটি পোস্টের মাধ্যমে করলে সুমন ভাইও খুশি সবাই খুশি।ধন্যবাদ আপনাকে সুন্দর ও মুল্যবান মতামত দানের জন্য।

 3 years ago 

সবাই কত সুন্দর পাওয়ার আপ করছে দেখে আমিও অনেক উৎসাহিত হলাম। পাওয়ার আপ করা আসলেই অনেক ভালো একটি উদ্যোগ। অনেক সুন্দর হয়েছে আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আপনিও পাওয়ার আপ করে ফেলুন আপু।ধন্যবাদ আপনাকে সুন্দর কমেন্ট করার জন্য।

 3 years ago 

আমি আসলেই আপনার উদ্যোগকে সম্মান জানায়। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে নিজের অবস্থান শক্ত করছেন আর একটা কথা ধরেন। একটা জিনিস কিন্তু কখনো বড় হয় না ছোট ছোট করে জমানো টাকা কিন্তু একসময় বিশাল অবস্থায় পরিণত হবে। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য

আপনে অনেক সুন্দর একটা কাজ করে যাচ্ছেন। আমি আপনার এই পাওয়ার আপকে সাধুবাদ জানাই। এর মাধ্যমে আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি পাবে।
শুভ কামনা রইল।

 3 years ago 

সুন্দর মতামত প্রদানের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

পাওয়ার বৃদ্ধির মানে নিজস্ব ক্ষমতা বৃদ্ধি। আমার বাংলা ব্লগ কমিউনিটি সক্ষমতা বৃদ্ধি কে সমর্থন করে। পাওয়ার বৃদ্ধির জন্য আপনাকে স্বাগতম।

 3 years ago 

আপনাকে ধন্যবাদ ভাই

 3 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি অর্জন। আপনি আপনার শক্তি অর্জন করছেন। আপনার শক্তি যখন বেশি হবে তখন আপনার ক্ষমতা বৃদ্ধি পাবে। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ মুল্যবান মতামত প্রদানের জন্য।

 3 years ago 

পাওয়ার আপ মানেই নিজের অবস্থান শক্ত করা। আপনি সেটা করেছেন এবং পরবর্তীতে ও করবেন আশা রাখি। ছোট বালু কনা বিন্দু বিন্দু জল, দিয়েই কিন্তু সাগর গড়ে ওঠে। শুভকামনা রইলো আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর ও মুল্যবান মতামত দেয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65744.86
ETH 3466.75
USDT 1.00
SBD 2.62