আমার বাংলা ব্লগ কমিউনিটি ও আমার পরিচয় সম্পর্কে আলোচনা।

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগ কমিউনিটি নেতৃবৃন্দ ও স্টিমিয়ান সদস্যবৃন্দ।

আশাকরি সবাই কুসলে আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো।

আমার পরিচয় দেবো। কিন্তু তার আগে স্টিমিটে বাংলা ব্লগ সম্পর্কে দু'একটি কথা না বললে নয়।

IMG_20210619_144936.jpgআমি ও আমার ছোট মেয়ে।

আমার স্টিমিটে আসার বয়স ৪/৫ মাস।অর্থাৎ এ বছর ফ্রেব্রুয়ারীর শেষের দিকে আমার এক চাচা মিস্টারনজরুলের হাত ধরে এই আনকমন সাইটে প্রথম আসা।

প্রথম অবস্থায় কিছুই বুঝতাম না। এখনো অনেক কিছুই বুঝি না, তারপরও ধৈর্য ধরে আসি বোঝার জন্য।

মনে মনে একটা পরিকল্পনা ছিল যে,
আমাদের ঐতিহ্যবাহী কষ্টের অর্জিত সম্পদ বাংলা ভাষা অনলাইনের সব জায়গায়, আনাচে-কানাচে পৌঁছার লক্ষ্যে এই স্টিমিট সাইটে বাংলা ভাষায় একটি কমিউনিটি তৈরি করবো বা বানাবো।

কিন্তু তার আগেই আজকে এই কমিউনিটি "আমার বাংলা ব্লগের সাক্ষাত পেয়ে আপাততঃ আমার পরিকল্পনা স্থগিত। সময় সুযোগ থাকলে পরে দেখা যাবে।

এই কমিউনিটিকে সাবস্ক্রাইব করলাম এবং নিয়ত করছি যে সাধ্যমতে পোস্ট আপলোড করে যাবো ইনশাআল্লাহ।

যদি এই কমিউনিটির নেতৃবৃন্দ আমাকে সাপোর্ট ও সহযোগিতা করে থাকে।

Screenshot_20210114-172433.png

আমার পরিচয়

আমি মোঃ নায়েব আলী।

ঠিকানা-

লেবু ম্যানসন,
বাসা নম্বার-০৩,
মাস্টারপাড়া,
মহেশপুর রোড,
বিশলা,
ভেন্ডাবাড়ী,
পীরগঞ্জ,
রংপুর,
বাংলাদেশ।

পেশা

সহকারী শিক্ষক (গণিত),
নিধিরামপুর বালিকা বিদ্যালয়,
মিঠাপুকুর,
রংপুর।

প্রাথমিক চিকিৎসক(গ্রামীন ডাক্তার)-এলএমএএফ,

চেম্বার-
জাকের মার্কেট,
ডিগ্রী কলেজ রোড,
দোকান নং-০২,
ভেন্ডাবাড়ী,
পীরগঞ্জ,
রংপুর।

একজন ইউটিউবার

আমার পাঁচটি ইউটিউব চ্যানেল রয়েছে।
একটি মনিটাইজেশন পেয়েছি।আর একটি হয়তো কিছুদিনের মধ্যে পাবো।

আর তিনটি পরে মনিটাইজেশন পাওয়া যেতে পারে।

এগুলো লিঙ্ক নিচে দিলাম পারলে ভিজিট করতে পারেন।

Bhendabari Roof Garden

Lebu-Techno Bangla

MNA-AUDIO LIBRARY

Online Class Room-NGS

DOCTORS-TRIPS BANGLA

একজন ওয়েব ডিজাইনার

আমার তিনটি ওয়েবসাইট আছে। পারলে ঘুরে আসতে পারেন।

লেবু টেকনো বাংলা

ডক্টরস ট্রিপস বাংলা

চ্যানেল এন বাংলা নিউজ

একজন স্টিমিয়ান

আমার টেকনোলজি জাতীয় একটি কমিউনিটি রয়েছে।

সাথে থাকতে চাইলে এটিতে সাবস্ক্রাইব করবেন, সাপোর্ট করে নিয়মিত লেখার চেষ্টা করলে কৃতজ্ঞ থাকবো।

নিচে লিংক দিলাম

Please join,subscribe and upload post our new communityClick here

photo_Lebu techno steem community.png

আমার সোসাল মিডিয়া

Facebook group

Follow our Instagram

Follow our pinterest

Tumblr account

Follow our Twitter

Follow our Discord

Photos Source

ManageScreenshot
Screenshotby Android
EditPicsArt

আপনাদের বন্ধু
@doctorstrips

#steemit
#aboutme
#banglablog

Cc:

@steemblog
@curator01
@curator02
@curator03
@curator06
@curator07
@steemcurator

Sort:  
 3 years ago 

সুন্দর করে নিজেকে উপস্থাপন করার জন্য ধন্যবাদ। চেষ্টা করুন আমাদের সঙ্গেই থাকার জন্য।

 3 years ago 

আলহামদুলিল্লাহ। থাকার চেষ্টা করবো।
আপনাকেও অনেক ধন্যবাদ।
ভালো থাকবেন।

 3 years ago 

আপনাকে স্বাগত জানাই আমাদের "আমার বাংলা ব্লগ" এ.

সুন্দর ভাবে গুছিয়ে সবকিছু বিষয় তুলে ধরে আপনার পরিচয়মূলক পোস্টটি খুবই ভালো হয়েছে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে আমাদের এই সুন্দর কমিউনিটিতে স্বাগতম।

 3 years ago 

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67200.37
ETH 3331.98
USDT 1.00
SBD 2.77