টবে ডালিম গাছ রোপন

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম।

আমার বাংলা ব্লগ কমিউনিটির কতৃপক্ষ, সদস্য ও স্টিমিট ব্লগার বন্ধুরা। কেমন আছেন? আশাকরি ভালো আছেন তো?

সেইসাথে সবাইকে জানাচ্ছি আমার অন্তরের অন্তরস্থল থেকে পবিত্র ঈদুল আজহার অগ্রীম শুভেচ্ছা।

IMG_20210717_095240.jpgLocation

টবের নিচে খোয়া দিয়ে পুরা তলটা একটি স্তর তৈরি করলে বেশি ভালো হয়। এবার তৈরি করা মাটি দিয়ে টবটি ভরাট করবো যাতে উপরে একটু এক/ দেড় ইঞ্চি জায়গা ফাঁকা থাকে, যাতে গাছে বা চারায় নিয়মিত পানি দেয়া যায়।

ধন্যবাদান্তে
@doctorstrips

Sort:  
 3 years ago 

আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকেও অনেক বেশি ধন্যবাদ যে আপনি এতো সুন্দর মন্তব্য করতে পারেন। আরো সুন্দর সুন্দর গঠনমুলক মন্তব্য করতে থাকুন।সেই সঙ্গে ভালো থাকবেন,সুস্থ্য থাকবেন,সুন্দর থাকবেন।

 3 years ago 

ভালো উপস্থাপন করেছেন।

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

যেহেতু আমাদের বাড়ীতে ডালিম গাছ নেই, সেহেতু অনেক কিছুই আমার অজানা ছিলো। পরামর্শগুলো মাথায় রেখে দিলাম বভিষ্যতের জন্য। ধন্যবাদ ভাই

 3 years ago 

ভাই আপনাকেও অনেক অনেক ধন্যবাদ যে আপনি আমার লেখাটি মাথায় গেঁথে রেখেছেন।শুভকামণা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.028
BTC 62943.85
ETH 2464.43
USDT 1.00
SBD 2.55