You are viewing a single comment's thread from:

RE: গুড্ডু - চতুর্থ পর্ব

in আমার বাংলা ব্লগ2 years ago

মামুন ভাই, আপনার গুড্ডু দেখতে বেশ কিউট, তাকে নিয়ে লিখাগুলো আমি পড়ে, বেশ উপভোগ করি। গুড্ডু কিন্তু আপনাকে অনেক ভালোবাসে, বিড়াল যাকে খুব ভালোবাসে, তার পায়ের কাছে ঘুরঘুর করে এবং তার মায়াটা বোঝা যায়। আমি জানি গুড্ডুর প্রতিও আপনি অনেক দুর্বল। অনেক ভালো লাগে যখন আপনি গুড্ডুকে নিয়ে, নতুন নতুন বিষয়গুলো শেয়ার করেন। আসলেই তেলাপোকা দেখলে বিড়াল খুব সুন্দর ভাবে, তাদের সাথে খেলা করে। কিন্তু এ কথা সত্য এক পর্যায়ে মেরে ফেলে। আসলে গুড্ডুকে নিয়ে লেখা আপনার প্রতিটি পর্ব খুব সুন্দর ভাবে আমি উপভোগ করি। ধন্যবাদ মামুন ভাই। এত সুন্দর পোস্টগুলো আপনি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
প্রিয় ভাই আপনার মন্তব্য দেখে আমি সর্বোচ্চ অনুপ্রেরণা পাই, আপনার মন্তব্য আমাকে নতুন করে পোষ্ট লেখার উৎসাহ যোগায়। আপনি আপনার মূল্যবান সময় দিয়ে আমার পোষ্টি পরেছেন সেই সাথে মন্তব্যে গুড্ডুকেও নটিস করেছেন। খুবশিগ্রই গুড্ডুর পরের পর্ব নিয়ে আসতেছি ইনশাআল্লাহ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59214.59
ETH 2524.82
USDT 1.00
SBD 2.48