জীবনের বাঁক বদল (নবম পর্ব)

কেমন আছেন বন্ধুরা? আমি ভালো আছি। আশাকরি আপনারা ও ভালো আছেন।


কি ব্যাপার আজকে সূর্য কোন দিকে উঠলো? আমার ছোটবেলার বন্ধু যে হঠাৎ করে আমাকে ফোন দিলো। তখন সূর্য বলল ফাজলামি করার সময় নেই শাওন। আমার অনেক বড়ো বিপদ। তুই কি আমাকে সাহায্য করতে পারবি? তুর্যর গলা শুনে শাওন অবাক হয়ে যায়। শাওন তখন তূর্যকে বলে তুই কোথায় আছিস? শাওন বলে আমিতো বাসায়। তখন শাওন বলে তুই এলাকার রাস্তার মোড়ে আয়। আমি সেখানে আসছি। এই কথা বলতেই তূর্য তাড়াতাড়ি বাসা থেকে বের হয়ে এলাকার মোড়ে গিয়ে দাঁড়ায়।


Black and Gold Fancy New Year Card_20240610_102608_0000.png

সেখানে দাঁড়ানোর কিছুক্ষণের ভেতরে শাওন বেশ কিছু ছেলে পেলে নিয়ে সেখানে উপস্থিত হয়। সেখানে উপস্থিত হয়ে শাওন তুর্যকে বলে কি হয়েছে বল তো? তখন তূর্য শাওনকে সবকিছু খুলে বলে। শাওন তুর্যকে জিজ্ঞেস করে ছেলেটার নাম কি? তুর্য জানাই ছেলেটার নাম রিশাদ। শাওন বলে ওকে আমি মোটামুটি চিনি। খুবই বদমাইশ একটা ছেলে। তখন তুর্য শাওনকে রিকোয়েস্ট করে যেভাবে হোক তুই আমার ফারিয়াকে আমার কাছে এনেদে। দেরি হোলে ও ফারিয়ার কোন ক্ষতি করতে পারে।

তখন শাওন ওর সাথে ছেলেপেলেদেরকে বলে সবাইকে খবর দে। জিনিসপত্র সব নিয়ে আসতে বল। কিছুক্ষণের ভেতরেই সেখানে মোটরসাইকেল করে অনেক ছেলেপেলে চলে আসে। শাওন তখন তুর্যকে বলে তুই আমার সাথে চল। তূর্য শাওনের মোটরসাইকেলে উঠে ফারিয়াকে ফোন দেয়। ফারিয়া ফোন রিসিভ করে কান্নাকাটি করতে থাকে। তূর্য ফারিয়াকে জিজ্ঞেস করে তুমি এখন কোথায় আছো? ফারিয়া তখন জানায় আমাদের এলাকাতে রিশাদের আস্তানা আছে সেখানে আমাকে আটকে রেখেছে। (চলবে)


আজকের মত এখানেই শেষ করছি। পরবর্তীতে আপনাদের সাথে দেখা হবে অন্য কোন নতুন লেখা নিয়ে। সে পর্যন্ত সবাই ভালো থাকুন সুস্থ থাকুন।



ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 63122.96
ETH 2686.06
USDT 1.00
SBD 2.57