ভাতের সাথে মাংস কিন্তু ভিন্ন

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

হ্যালো আমার বিদেশী বন্ধুরা ^_~

এই সুস্বাদু খাবার 👇👩‍🍳👇এটা খুবই উত্তেজনাপূর্ণ, এটা করতে ভুলবেন না! 😋

19.jpg

👩‍🍳আমাদের প্রয়োজনীয় কাঁচামাল 👩‍🍳

তেল
লবণ
কিসমিস
লাল মরিচ
হলুদ
বেগুন
স্কোয়াশ
গাজর
আলু
একটি পেঁয়াজ
ভাত
মাংস

প্রথমে আমরা ভাত প্রস্তুত করি 🍚
কিন্তু সুস্বাদু ভাত তৈরির রহস্য হলো আমরা পানি সিদ্ধ করি, কিন্তু যে পানিতে আমরা মাংস রান্না করি🍖

লবণ যোগ করুন 🧂 এবং তেল

2.jpg

যখন এটি ফুটে যায়, আমরা চামচ দিয়ে তার উপর ফেনা সংগ্রহ করি 🥄
এটি ধান একে অপরের সাথে লেগে যাওয়া থেকে বাধা দেয় 😉

4.jpg

এবার সেদ্ধ পানিতে চাল, যা কয়েক ঘণ্টা ধরে হালকা গরম পানিতে এবং লবণে আছে, যোগ করুন

7.jpg

পেঁয়াজ ভাজার পর তাতে কিশমিশ ও মাংস ভাজুন 🥘🥩

8.jpg

গাজর, স্কোয়াশ এবং বেগুন যা আমরা ইতিমধ্যে প্রস্তুত করেছি 🧅🥕🍆

10.jpg

অন্য পাত্রে তেল এবং হলুদ েলে দিন

11.jpg

পাত্রের নীচে আলু রাখুন

13.jpg

আলুর উপর ভাতের একটি স্তর েলে দিন 🍚

15.jpg

আমাদের বাকি উপাদেয় বস্তুর একটি স্তর 🧅🥕🍆🍖🥘

এবং এটি তৈরি করা যাক 👩‍🍳

17.jpg

এখন, আপনার খাবার উপভোগ করুন 🍴🍽🍴

আশা করি এই রেসিপি আপনাদের ভালো লাগবে😋😊😍

image.png

সমর্থনের জন্য ধন্যবাদ

❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️

@rme
@blacks
@rex-sumon
@amarbanglablog
@royalmacro
@winkles
@endplagiarism04
@moh.arif
@curators
@photoman
@hafizullah
@shuvo35

@steemit
@steemexclusive

Sort:  

সত্যিই এটা আমার কাছে একবারেই ভিন্ন রকমের রেসিপি মনে হচ্ছে।আমার মনে হয় এটা খেতে খুব সুস্বাদু হবে 😋।শুভ কামনা রইলো।

হাই হ্যাঁ এটা
আমি আশা করি আপনি এটি তৈরি করবেন এবং উপভোগ করবেন
সুখী এবং সুস্থ থাকুন

 3 years ago 

আমার কাছে একদম ইউনিক রেসিপি মনে হলো। অনেক সুন্দর হয়েছে আপনার রেসিপিটি। অনেক অনেক ভালোবাসা ও শুভেচ্ছা রইলো দিদি।

ওহে
প্রিয় বন্ধু আপনাকে ধন্যবাদ
যা কিছু ভালোবাসা দিয়ে করা হয়, অন্যরা তা ভালবাসে
খুশী থেকো

 3 years ago 

রেসিপিটা অনেক সুন্দর হয়েছে ,,,দেখে খাওয়ার ইচ্ছা করছে...🙂

ওহে
আনন্দিত আপনি এটা পছন্দ করেছে
জন তৈরি করুন এবং পান করুন

 3 years ago 

আপু অনেক সুন্দর হয়েছ।

ধন্যবাদ🙂

 3 years ago 

বাহ এতো সুস্বাদু লাগছে।
আপনার পোস্ট খুব ভালো।

ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ ..

🥰🥰

আপনাকে স্বাগতম

আপনার মনোযোগের জন্য আপনাকে ধন্যবাদ (^▽^)

 3 years ago 

আপনাকে স্বাগতম
😊😊

 3 years ago 

খাবারটি অনেক সুস্বাদু হয়েছে তা দেখেই বোঝা যাচ্ছে।আমার তো জিহ্বাতে জল চলে আসছে।ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।শুভ কামনা রইলো।

হাই হ্যাঁ এটা
আমি আশা করি আপনি এটি তৈরি করবেন এবং উপভোগ করবেন
সুখী এবং সুস্থ থাকুন

Coin Marketplace

STEEM 0.25
TRX 0.11
JST 0.033
BTC 63006.70
ETH 3075.91
USDT 1.00
SBD 3.82