amarbangla blog

amarbangla blog
আমি সবাইকে জানাই নমস্কার।আমার পরিচিত। আমার নাম হল চৈতন্য রায়।আমার বাড়ি হচ্ছে দিনাজপুর জেলার পার্বতীপুর থানার একটি গ্রামে। আমার আমি স্টিমে নতুন একজন সদস্য। আর আমার স্টিম আইডির নাম হচ্ছে @chaitanno000। আমি আজকে আমার স্টিম আইডির পরিচিত এবং স্টিমে আমার প্রথম দিনের অনুভূতি প্রকাশ করব। আমি যখন স্টিম একাউন্ট খুলেছিলাম তখন খুব আনন্দ উপভোকরেছিলাম। আমি যখন স্টিম একাউন্টিতে পোস্ট করেছিলাম তখন আমি খুব আনন্দ উপভোগ করেছিলাম। কারণ এটি আমার স্টিমিটে প্রথম পোস্ট। আর আমার অনুভূতি গুলো ছিল একেবারেই অন্য রকম।

আমি আগে জানতাম না যে অনলাইনের মাধ্যমে আয় করা যায়। আমার খুব ইচ্ছে ছিল যে আমিও যদি অনলাইন থেকে আয় করতে পারতাম তাহলে খুব ভালো হত। তারপরে কিছু দিন পরে আমার এক ভাই বলে যে অনলাইন থেকে আয় করতে চাস্। আমি বলাম আমি অনলাইন থেকে আয় করতে পারব। তারপর আমার সেই ভাই বলল যে হ্ পারবি। আমি বলাম কি ভাবে? তখন আমার সেই ভাই বলল যে স্টিমমে। আমি তখন বলাম যে স্টিমটে আয় সম্ভব। তারপর আমি আমার সেই ভাইয়ের কাছ থেকে আমি একটি স্টিম একাউন্ট খুলেনিলাম। ওই ভাইয়ের স্টিম একাউন্টের নাম হচ্ছে kingraja হচ্ছে তার স্টিম আইডিয়ার নাম। তারপর আমি তার কাছে স্টিম একটি স্টিম একাউন্ট খুলে দোয়। আমি এই ভাইয়ের কাছ থেকে প্রথম এই স্টিমিট সম্পর্কে জানতে পারি। আমি ভাইকে জানাই অনেক ধন্যবাদ। কারণ তিনি না থাকলে হয়তে এই স্টিমিট সম্পর্কে জানতে পারতাম না। এই ভাইয়ের কাছ থেকে প্রথম স্টিমিট সম্পর্কে জানা।
আমি স্টিমিটে আমার একটা ছবি দিলাম।কারন আমি যেন স্টিমটে একজন সদস্য হতে পারি।আমি সবার কাছ থেকে দোয়া চাইছি। সবাই আমারজন্য দোয়া করবেন। আমি জেনেও এই স্টিমটে কাজ করতে পারি।
IMG_20210718_153828.jpg
আমি যে দিন স্টিমটে প্রথমে পোস্ট করেছিলাম তখন আমার ভিতরে একটা ভয় কাজ করছিল। তারপর কিছুখন সময় পার কারার দেখি যে আমার স্টিমটে কিছু কমেন্ট করছে। সে সময়টি আমার খুব আনন্দ হয়েছিল। সেই সময়টি আমার অনুভূতি গুলো ছিল অন্য রকম। আমার প্রথম পোস্ট করার পর আমি যখন প্রথম ভোট পেয়েছিলাম আমার খুব আনন্দ হয়েছিল। তারপর সেখান থেকে উইথড্র করলাম। আমার এই সাইটটি খুব ভালো লাগছে। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যে এই সাইটি কাজ করতে পারি। আমি সবাইকে জানাই আবারও নমস্কার। সকলকে জানাই ধন্যবাদ।

amarbanglablog-

Sort:  
 3 years ago 

কিন্তু ভাই আপনার নিজের পরিচিতি কোথায়?

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.033
BTC 64223.84
ETH 3158.34
USDT 1.00
SBD 4.29