হঠাৎ উপহার পাওয়ার আনন্দ। shy-fox 10% abb-charity 5%

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো

আমার বাংলা ব্লগ বাসী সবাইকে আমার নমস্কার আদাব। আশাকরি আপনারা সকলেই ভালো আছেন,সুস্থ আছেন? ঈশ্বরের অশেষ কৃপায় আমিও পরিবারের সবাইকে সাথে নিয়ে ভালো আছি সুস্থ আছি।

আজকে আমি কোন রেসিপি নিয়ে আসিনি আজ কিছু উপহার পাওয়ার আনন্দ আপনাদের সাথে শেয়ার করবো।
photoCollageMaker_20220914_102925414.jpg

আমার হাসবেহাসবেন্ড চাকরির সুবাদে ঢাকায় থাকেন
আর আমি নিজ এলাকায় থাকি বাচ্চাদের নিয়ে। প্রতি মাসেই সে একবার করে বাড়ি আসার চেষ্টা করে,কিন্তু এবার দূর্গা পূজা সামনে তাই এবার আসতে একটু দেরি হচ্ছে। কারন এখন যদি ছুটিতে আসে তাহলে পূজার সময় ছুটি নিয়ে ঝামেলায় পড়তে হবে সেই কথা চিন্তা করে আর ছুটি নেয়নি। এমনি দিন গুলো একা পার করা যায় কিন্তু বিশেষ বিশেষ দিনগুলোতে পরিবারের সবাই মিলে একসাথে কাটালে বেশি ভালো লাগে। আমার হাসবেন্ড প্রায়ই সময়ই কিছু না কিছু জিনিস ঢাকা থেকে কুরিয়ার যোগে পাঠায়।কোনকিছু পাঠালে আগে থেকে বলেই পাঠায়, কিন্তু এবার আগে থেকে কিছু না বলেই কিছু উপহার সামগ্রী পাঠিয়েছে।
সকাল দশটায় হঠাৎ করেই একটা অপরিচিত ফোন কল আসে রিসিভ করলাম ওপার থেকে প্রথমে সালাম দিলো, আমিও সালাম বিনিময় করলাম তারপর বললো যে আমি কুরিয়ার সার্ভিস থেকে বলছি আপনার নামে একটা পার্সেল এসেছে আমি জিজ্ঞেস করলাম কোথা থেকে এসেছে তখন উনি বললো যে ঢাকা থেকে এই নামে এসেছে তখন আর আমার বুঝতে বাকি রইল না যে কে পাঠিয়েছে। হাসবেন্ড কে ফোন দিয়ে বললাম কি পাঠিয়েছো আর আমাকে আগে কেন বলোনি,তখন সে তার উত্তরে বললো যে আগে যদি বললাতম তাহলে তুমি না করতে তাই না জানিয়ে পাঠিয়েছি। কি কি আছে নিয়ে আসার পর দেখিও আর দেখার পর জানিও কেমন হয়েছে।

কিছুক্ষণ পর কুরিয়ারের উদ্দেশ্যে বাসা থেকে বেড়িয়ে পড়লাম। ডেলিভারি পেপারে সাইন করে বক্সটি বেশ বড়সড় ছিল আর ওজনও বেশ ভালোই ছিল তাই রিক্সাওয়ালা ভাইকে দিয়ে আনিয়ে রিক্সায় উঠলাম এবং ওনাকে দিয়েই বাসায় তুলে নিলাম ভাড়া সাথে কিছু বকশিস দিয়ে ওনাকে বিদায় করে দিলাম।

IMG_20220914_102627.jpg

বাসায় আনার পর বক্সটি খোলা শুরু করলাম।
IMG_20220906_182830.jpg

বক্স খোলার পর দেখলাম বেশকিছু জিনিস রয়েছে এর মধ্যে।
IMG_20220914_141334.jpg

দুইটা শাড়ি আমার জন্য।
IMG_20220914_141407.jpg

দুইজোড়া শাঁখা দুইটা সিঁদুর। এটা আমার সবচেয়ে বেশি প্রিয় দু'টি জিনিস।

IMG_20220914_141347.jpg

IMG_20220914_141357.jpg

দুইটা বেডশিট।

IMG_20220914_141429.jpg

একটা সরকারি বেডশিট একটা ট্যাওয়েল।
IMG_20220914_141415.jpg

সাথে আরও কিছু খাওয়ার জিনিসপত্র ছিল, যেমন মরিয়ম খেজুর,কিসমিস, সিয়াসিড।

সবমিলিয়ে অনেক ভালো একটি গিফট বক্স আমার হাসবেন্ড পাঠিয়ে আমাকে সারপ্রাইজ দিয়েছে। উপহার পেতে কার না ভালো লাগে বলুন, আমারও অনেক ভালো লেগেছিল অনেক খুশি হয়েছি তা বলে বোঝানোর মতো না। ছোট ছোট কিছু বিষয় অনেক খুশির বার্তা বয়ে আনে এতে দুজনের মধ্যে ভাব ভালোবাসার সম্পর্ক অনেক বেশি পরিপক্বতা পায়। সবকিছু দেখার পর তাকে ফোন দিয়ে জানালাম যে আমার সবকিছুই খুব ভালো লেগেছে, আমি জিনিস পেয়ে খুশি আর সে আমাকে খুশি করতে পেরে খুশি।
😊

আজ এ পর্যন্তই আবার দেখা হবে অন্য কোন সময়ে অন্য কোন বিষয় নিয়ে সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন।

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh3J1kkfdqcLg16eYhyDuv...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZfRiVYwbSKEHa7jxYTfNGAKWeYKdYcUHURtq5gU2pPT43ZjtY8dK2rWmBZNCcDdL16HmkzCULVYi.png

Sort:  
 2 years ago 

শাড়ি শাখা সিঁদুর বেডশীট অনেক কিছু দেখছে এখনই উপহারস্বরূপ পেয়েছেন দেখে খুব ভালো লাগলো আসলে উপহার তো উপহার হিসেবে সে যে কিছু জিনিসই হোক। হঠাৎ উপহার পাওয়ার আনন্দ হঠাৎ করে এমন উপহার পেলে কারিই না ভালো লাগে। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া উপহার তো উপহারই সে যাই হোক না কেন, জ্বি ভাইয়া হঠাৎ করে উপহার পেলে খুব বেশি আনন্দ হয় মনে। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য পোষণ করার জন্য।

 2 years ago 

উৎসবের দিনগুলোতে যদি প্রিয় মানুষ পাশে না থাকে তাহলে উৎসবটাই একেবারে মাটি হয়ে যায়। তবে হঠাৎ করে না বলে উপহার পাঠানো এই বিষয়টি আমার কাছে দারুন লেগেছে। কারণ অনেক সময় প্রিয় মানুষগুলোকে চমকে দেওয়া অনেক বেশি আনন্দের। আপনার জন্য দারুন দারুন সব উপহার পাঠিয়েছে ভাইয়া। দেখে ভালো লাগলো।

 2 years ago 

জ্বি আপু ঠিকই বলেছেন উৎসবের দিনগুলোতে প্রিয় মানুষ ছাড়া একদম ভালো লাগেনা। হঠাৎ করে যেকোনো কিছু উপহার দিলে সত্যিই অনেক ভালো লাগে। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

পুজোর সময় একটু বেশিদিন ছুটি পাওয়ার জন্য আমার বাবাকেও দেখি অন্য সময় ছুটি কম নেয়। যাতে করে পুজোর সময় পরিবারের সাথে একটু বেশি সময় কাটাতে পারে। আসলে হঠাৎ গিফট পাওয়ার অনুভূতিটাই অন্যরকম। খুব ভালো লাগলো আপনার পোস্ট পড়ে। এভাবেই হাজবেন্ডের থেকে গিফট পেতে থাকেন প্রতিনিয়ত। আর আমাদের সাথে শেয়ার করতে থাকেন। হা হা হা...

 2 years ago (edited)

ধন্যবাদ দাদা সুন্দর মন্তব্য করার জন্য। ঠিকই বলেছেন পূজোর সময় বেশি ছুটি কাটানোর জন্য এখন আর ছুটি নিতে পারছেনা, আশাকরি খুব শীঘ্রই ছুটি পাবে এবং এবার পূজো খুব ভালো ভাবে কাটাবো।খুব ভালো বলেছেন দাদা বেশি বেশি গিফট পাবো এবং আপনাদের সাথে শেয়ার করবো।

 2 years ago 

আসলে দিদি আপনি অনেক ভাগ্যবান। আজকের আপনার এই উপহার পাওয়ার অনুভূতিটি পড়ে বুঝতে পারলাম যে দাদা আপনাকে কতটা ভালোবাসে। আপনাদের ভালোবাসা চির অটুট থাকুক এই শুভকামনা রইল অবিরাম।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া সত্যি আমি খুব ভাগ্যবতী কারন আমার হাসবেন্ড এর মতো একজন জীবনসঙ্গী পেয়েছি, শুধু আজকের গিফট দেওয়া নয় সে সবসময়ই আমার খুব খেয়াল রাখে, আমি কিসে ভালো থাকি সেই চিন্তা সবসময়ই করে। দোয়া করবেন ভাইয়া জীবনের শেষ দিন পর্যন্ত আমি যেনো তার সাথে কাটাতে পারি।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

বাহ বাহ কাকিমা পুজোর অর্ধেক শপিং তো হয়ে গেল।এখন আপনারা সবাই কাকাবাবুর জন্য সারপ্রাইজ রেডি করুন।এখন মনে হচ্ছে৷ আসলেই সামনে পুজো আসছে।

 2 years ago 

আপু আপনার সুন্দর সুন্দর উপহার দেখে মনে হচ্ছে পুজো এসে গেল। ভাইয়া আপনাকে অনেক ভালোবাসে তা আপনার পোস্ট পড়ে বুঝতে পারলাম। এভাবে সারা জীবন আপনাদের ভালোবাসা অটুট থাকুক। বেডশিট ও শাড়ি দুটি অনেক সুন্দর

 2 years ago 

ঠিক বলেছেন আপু, গিফট পেতে কার না ভালো লাগে। বিশেষ করে যদি সেটা হয় প্রিয় জনের কাছে থেকে। এবারের গিফট গুলো আপনাদের না জানিয়ে পাঠিয়েছে কারণ হচ্ছে এটা সারপ্রাইজ দেওয়ার জন্য। শাড়ি দুইটা মনে হচ্ছে এক ডিজাইনের। কিন্তু দেখতে খুবই সুন্দর। প্রত্যেকটা জিনিস ভীষণ ভালো ভালো ছিল।

 2 years ago 

উপহার পেতে কার না ভাল লাগে আর তা যদি হয় প্রিয় মানুষ থেকে তা হলে সে আনন্দ দিগুন হয়ে যায়।দিদি দাদার পাঠানো উপহারগুলো খুব সুন্দর হয়েছে।আপনার উপহার পাওয়ার আনন্দ আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

হঠাৎ উপহার পাওয়ার আনন্দ পরে অনেক ভালো লাগলো। আসলেই হঠাৎ করে কোন কিছু পেলে সেটার আনন্দ অনেক সুন্দর হয়।
ঠিক তেমনিভাবে আপনি আমাদের সাথে অনেক সুন্দর ভাবে শেয়ার করেছেন।
আপনার জন্য শুভ কামনা রইল

 2 years ago 

সত্যি আপু উপহার পাওয়ার মাঝে দারুণ আনন্দ রয়েছে। আর আপনার পাওয়া প্রত্যেকটি উপহার ছিল অসাধারণ। বিশেষ করে শাঁখা সিঁদুরের উপহারটা আমার কাছে সবচাইতে বেশি ভালো লেগেছে। দারুন একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59471.57
ETH 2618.20
USDT 1.00
SBD 2.40