আমার জন্মদিন।

in আমার বাংলা ব্লগlast year

"হ্যালো বন্ধুরা"

সবাইকে আমার নমস্কার,আদাব।আশাকরি আপনারা সকলেই ভালো আছেন,সুস্থ আছেন?ঈশ্বরের অশেষ কৃপায় আমিও পরিবারের সবাইকে সাথে নিয়ে ভালো আছি,সুস্থ আছি।

আমাদের জন্মদিন আমাদের কাছে বিশেষ একটা দিন। টিনেজ বয়সে এই জন্মদিন সবার জীবনে বয়ে আনে খুব আনন্দের মুহূর্ত। জন্মদিনের দিনে অনেক উপহার ,অনেক শুভেচ্ছা, অনেক ভালোবাসা পাওয়া যায়। বিশেষ করে বাচ্চারা সারা বছর অপেক্ষা করে তাদের জন্মদিনের জন্য।জন্মদিনে আমরা সবাই অনেক আশীর্বাদ এবং শুভকামনা পেয়ে থাকি।
IMG_20230526_234951.jpg

IMG_20230527_003838.jpg

আমার মনে পড়ে না যে কখনো আমার জন্মদিন পালন করা হয়েছে কি-না।আর বড় হওয়ার পরও কখনো জন্মদিন পালন করা হয়নি।বিয়ের পর নিজে থেকে কখনো কিছু করা হয়নি,কিন্তু আমার হাসবেন্ড বেশ কয়েকবার উপহার দিয়েছে।কিন্তু কখনো কেক কেটে ঘটা করে জন্মদিন পালন করা হয়নি।জন্মদিন নিয়ে আমার কোনো মাথা ব্যথা নেই কারন আমি এসবে একদম অভস্ত্য নই তাই জন্মদিন পালন করলেই কি আর না করলেই কি!
IMG_20230527_003831.jpg

মেয়েরা জানে আমার জন্মদিন কত তারিখে ওরা সবার জন্মদিন খাতায় লিখে রেখেছে যার যখন তখন তাকে কিছু না হলেও উইশ করে।আগেরদিন আমি
রিতু ভাবির সাথে গল্প করছিলাম ওনার বাসায় তখন আমার ছোট মেয়ে প্যানকেক বানিয়ে রাখছে আমার জন্য। যখন রাত বারোটা বাজে তখন সেই প্যানকেক আমার সামনে এনে দেয় যে মা এই কেকটা কাটো।আমি তো দেখেই অবাক যে এগুলো কখন করলো!
যাইহোক ঘুমানোর আগে মেয়েদের সাথে কেকে কেটে ঘুমিয়ে পড়লাম।
IMG_20230527_004705.jpg

সকাল থেকে দুপুর পর্যন্ত আমি অনেক দৌড়াদৌড়ির উপরে থাকি তাই দুপুর বেলা খাওয়ার পর একটু হলেও ঘুমাতে হয় তা না হলে সন্ধ্যায় শরীর অনেক খারাপ লাগে।দুপরে অল্প সল্প রান্না করে খেয়েদেয়ে ঘুমাতে যাচ্ছি তখন বড় মেয়ে বলললো মা আমি আজ রাতে বিরিয়ানি খাবো আর সেটা আমি নিজেই রান্না করবো।আমি বললাম ঠিক আছে এই বলে ঘুমাতে গেলাম।আমি দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ঘুমিয়ে ছিলাম কেন জানি খুব শরীর টা ক্লান্ত লাগছিলো তাই অনেক সময় ঘুমিয়ে ছিলাম।ঘুম থেকে উঠে দেখি অবাক কান্ড মেয়েরা দুজন মিলে বিরিয়ানি রান্না করেছে,পায়েস,নাচোছ বানিয়েছে আমি তো দেখেই অবাক।কিছুক্ষণ পর দেখি বৃত্ত কেক আর ফুল নিয়ে হাজির আমার তো তখন খুবই লজ্জা লাগছিলো।আগে কখনো এরকম জন্মদিন পালন করিনি তো তাই।
IMG_20230527_003848.jpg

IMG_20230527_003831.jpg

কি আর করা মেয়েরা যখন এতো কিছুর আয়োজন করে ফেলছে তখন তো পালন করতেই হবে।হিরা ভাবি শুভ ভাইকে ফোন দিয়ে ডেকে এনে সবাই মিলে কেক কাটা হলো।রিতু আমিন ভাবি বাবার বাড়িতে তাই ওনাকে ছাড়াই কেক কাটা হলো।কেক কাটার পর সবাই কেক নাচোছ পায়েস আম খাওয়া হলো।তারপর কিছুক্ষণ বসে গল্প করে রাতের খাবার খাওয়া হলো। শুভ ভাই কেক কাটার পর পরেই চলে যায় ওনার হ্যাংআউট আছে তাই।বৃত্ত হিরা ভাবি মেয়েরা সহ আমরা একসাথে রাতের খাবার খাই।বিরিয়ানি এতো মজার হয়েছিলো যা বলার মতো নয় মেয়ে একদম পারফেক্ট বিরিয়ানি রান্না করেছে।শুভ ভাইয়ের খাবার বাসায় পাঠিয়ে দেই।
IMG_20230527_003857.jpg

IMG_20230527_003906.jpg

IMG_20230527_003918.jpg

সবমিলিয়ে এটা জীবনের শ্রেষ্ঠ জন্মদিন পালন করা।আমি আমার মেয়েদের অসংখ্য ধন্যবাদ ও ভালোবাসা জানাই এতো সুন্দর মুহুর্ত উপহার দেওয়ার জন্য।সেই সাথে বৃত্ত কে ধন্যবাদ জানাই সহযোগিতা করার জন্য।হিরা ভাবি শুভ ভাইকে অনেক অনেক ধন্যবাদ জানাই আমাদের সাথে যোগ দেওয়ার জন্য।

"ভিডিও"

IMG_20230307_020842.png

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRj...t5qLFC56KxMTXYXXdvGmRFkitKJMFMHa6stWXXJEG3Dn7PTVcHbVrosmjfsZaMRFTMg5ZuYoYiPxHBX1sPqRe8jUKtW5qqfkbeQzHcEwHAEZraNShKTiTCs82q.gif

Sort:  
 last year 

প্রথমে জানাই আপু আপনার জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন শুভ জন্মদিন। আপনার জীবনে যেন প্রতিটা বছরে এই দিন আবারও ফিরে আসে এই কামনাই করি। দেখে মনে হচ্ছে জন্মদিনে আপনারা বেশ সবাই মজা করেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

এতো সুন্দর করে শুভেচ্ছা জানানোর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।সবাই মিলে অনেক মজা করেছিলাম।

 last year 

দিদি আপনাকে প্রথমে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন। আপনার মেয়েরা খুবই সুন্দরভাবে আপনার জন্মদিন উপলক্ষে অনেক কিছুর আয়োজন করেছে নিজেদের হাতে। সবাই একসাথে কেক কেটে ছিলেন। শুভ ভাইয়ার যেহেতু হ্যাংআউট ছিল তাই তিনি চলে এসেছিলেন এবং ওনার খাবার আপনারা পাঠিয়ে দিয়েছিলেন। সব মিলিয়ে বেশ ভালোই উপভোগ করলাম আপনার জন্মদিনের মুহূর্তের পোস্টটা। আপনারা সবাই মিলে যেন এভাবেই থাকতে পারেন সেই কামনা করি।

 last year 

শুভেচ্ছা জানানোর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই আপু।হ্যাঁ আপু আমার দুই মেয়ে মিলে আমার জন্মদিনের সকল আয়োজন নিজের হাতে করেছে তাই এটা আমার জীবনের শ্রেষ্ঠ জন্মদিন পালন করা।ধন্যবাদ আপু।❤️

 last year 

প্রথমে জানাই আপনাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। জেনে খুব ভালো লাগলো যে আপনার মেয়েরা আপনার জন্মদিনটা খুব সুন্দর ভাবে পালন করল এবং নিজের হাতে সব রকম রান্না-বান্না করে আপনাকে একটা সারপ্রাইজ দিল। সবাই মিলে দিনটা খুব উপভোগ করেছিলেন দেখে বোঝা যাচ্ছে। আপনার দিনগুলো প্রতিদিন এভাবেই সুন্দর হোক এই কামনা রইল আপনার জন্য অনেক অনেক শুভকামনা।

 last year 

আপু আপনাকেও শুভেচ্ছা জানানোর জন্য অনেক অনেক ধন্যবাদ জানাই।মেয়েরা আমাকে এতো বড় সারপ্রাইজ দেবে আমি কখনোই ভাবিনি।ওদের জন্য আমি আমার জীবনের সবচেয়ে সুন্দর একটি জন্মদিন পালন করার সুযোগ পেয়েছি।ধন্যবাদ আপু।❤️

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63493.34
ETH 2578.53
USDT 1.00
SBD 2.79