ছোট পিসির জন্মদিন। 🎂🎂🎉🎈🎁🎁❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো

বন্ধুরা সবাইকে আমার নমস্কার আদাব। আশাকরি আপনারা সকলেই ভাল আছেন, সুস্থ আছেন? ঈশ্বরের অশেষ কৃপায় আমিও পরিবারের সবাইকে নিয়ে ভালো আছি।

আমি সাধারণত সবসময়ই রেসিপি নিয়ে বেশি পোস্ট শেয়ার করি আপনাদের সাথে। আজ আমি আমার একজন ভাললাগার মানুষকে নিয়ে কিছু মুহূর্ত আপনাদের সাথে শেয়ার করব।
IMG_20220831_134715.jpg

আজ আমি যার কথা আপনাদের সাথে শেয়ার করব সে হচ্ছে আমার ছোট পিসি। আমার বাবা কাকারা চার ভাই এবং দুই বোন।আমার বড় পিসির অনেক আগেই বিয়ে হয়ে গেছে আমাদের জন্মের আগে তাই তার সাথে কাটানো তেমন কোন মুহূর্ত আমার জানা নেই।
ছোট পিসির বিয়ের সময় আমি খুব একটা যে বড় তাও না তখন আমি সবে মাত্র ক্লাস ওয়ানে ভর্তি হয়েছি, তাই আগের কথাগুলো খুব একটা বলতে পারবোনা। বড় হওয়ার পর থেকে যতটুকু পিসির সান্নিধ্য পেয়েছি ততটুকু শেয়ার করবো।

মায়ের কাছে সবসময় গল্প শুনতাম আমি যখন ছোট ছিলাম তখন আমাকে খাওয়ানো স্নান করানো ঘুমপাড়ানো কোলে নিয়ে ঘুরে বেড়ানো সবকিছুই ছোট পিসি করতো। আমাকে খুবই ভালোবাসত তার কারণ আমি আমাদের বাড়ির বাবা কাকাদের মধ্যে প্রথম কন্যা সন্তান, তাই সকলের খুব আদরের ছিলাম। সেই ভালবাসাগুলো এখনো পাই সবার কাছে।পিসি বিয়ের পর আমাদের বাড়িতে আসলে বেশ কিছুদিন সময় থাকতো কখনো এক মাস আবার কখনো তারও অনেক বেশি সময়। পিসি বাড়িতে আসলে আমাদের মনে হতো উৎসব লেগেছে বাড়িতে ঐকটা দিন খুব আনন্দে কাটতো। আমি সবসময়ই পিসির সাথে সাথে থাকতাম, আর তখন থেকেই একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হতে শুরু করলো। যত বড় হচ্ছিলাম ততই পিসির সাথে সম্পর্ক গাঢ় হতে লাগলো। আমার ভালো মন্দ সবকিছু পিসির সাথে শেয়ার করতাম। আমার কখন কি লাগবে সব আবদার পিসির কাছে করতাম, পিসি কখনো না করতো না বরং খুশিই হতো।

যখন আমার বিয়ে ঠিক হলো তখন পিসি নিজে থেকেই সব দায়িত্ব নিলো, গহনা বানানো শাড়ি কসমেটিকস এবং আমার প্রয়োজনীয় সবকিছু পিসি আমাকে সাথে নিয়ে করেছে,তার কারন পিসি আমার ভালো লাগা মন্দ লাগা গুলো বুঝতে পারতো। আমার মা সারাজীবন সংসার সামলাতেই ব্যস্ত ছিলো, আমাদের দিকে নজর দেওয়ার মতো সেরকম কোন সময়ই পেতো না সারাটা জীবন তাঁর রান্না ঘরেই কেটেছে। যাক সে গল্প আরেক দিন শেয়ার করবো।

বিয়ের আগে তো সবসময়ই পিসির বাসায় ঘুরতে যেতাম,পিসির বাসা হচ্ছে নাটোরে, পরীক্ষা শেষ মানেই পিসির বাসায় ঘুরতে যাওয়ার আনন্দ। বিয়ের পর প্রথম একবার গেয়েছিলাম আমার হাসবেন্ড কে নিয়ে, তারপর মনে হয় দুই বছর যাওয়া হয়নি কারন তখন নতুন নতুন অবস্থায় তো তাই যাওয়া হয়নি।
তারপর থেকে এখন পর্যন্ত প্রতি বছর একবার করে পিসির বাসায় ঘুরতে যাই।আর পিসি যখন আমাদের বাড়িতে আসে তখন আমিও যাই আগের থেকে আমরা প্লান করি কখন বাড়িতে যাবো একসাথে যাই কয়েকদিন থেকে আবার একসাথেই চলে আসি।আমার বাসার উপর দিয়ে পিসির যাতায়াতের পথ তাই এখন একসাথে যাওয়ার সুবিধা হয়।

আজ আমার ভালোলাগা ভালোবাসার মানুষ ছোট পিসির জন্মদিন, খুব ইচ্ছে করছে পিসির কাছে গিয়ে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাই কিন্তু আমার মেয়ের স্কুল পড়াশোনা, আবার আমার নতুন বাসায় উঠা সবমিলিয়ে কোনভাবেই সম্ভব না যাওয়া। তাই দূর থেকেই মন থেকে শুভেচ্ছা ভালোবাসা পাঠানো ছাড়া কোন উপায় নেই, আজকের এই পোস্ট টি পিসির উদ্দেশ্যে করা, আপনারা সবাই আমার পিসির জন্য আশীর্বাদ, দোয়া করবেন, যাতে করে সে সুস্থ সুন্দর ভাবে যুগের পর যুগ আমাদের ভালোবাসার মানুষ হয়ে থাকতে পারে।

শুভকামনা নিরন্তর ছোট পিসি।

আজ এ পর্যন্তই আবার দেখা হবে অন্য কোন সময়ে অন্য কোন গল্প বা রেসিপি নিয়ে সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন।

2a3UdQyEPLqLr918wJSTZ9TNrdv221pEKYsihXSb7EY9jcm7iBbKZ1YjmUwYK2Q17PfHCQK5mQBSmdSZwmbfjgekDT1qdinQrYQdc64XKaxhhhtvtrYKJEQ3ySRvTx...5gHf7LWLWkhJkEjkM1JiSEYGCp1Ex8nbkzdbuSMyyJURT4tq6pLUe9bpxim4LXxPQjCNEhktqs2bAVSdRcackEwP6oA3XPg54xA7TNV6mptcLqYn3FdYmwhV3b.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7AHbTLxQc1o85rEUTzNp98...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

Sort:  
 2 years ago 

প্রথমে জানাই আপনার ছোট পিসিকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। এমন পিসি প্রতিটা ঘরে ঘরে জন্ম নেওয়া উচিত। সত্যি আপনি আপনার ছোট পিসির কাছ থেকে অনেক ভালোবাসা আদর স্নেহ মায়া মমতা পেয়েছেন। আমি ফুফি দের কাছ থেকে এমন ভালোবাসা পাইনি, আমার ভাই বোনেরাও না। যাইহোক আপনার পিসির জন্য শুভকামনা রইল হাজার বছর বেঁচে থাকুক আপনার পিশি।

 2 years ago 

জ্বি আপু আমরা পিসির কাছ থেকে অনেক অনেক আদর ভালোবাসা পেয়েছি, যা বলে শেষ করা যাবে না। আমার পিসি সবার জন্য নিঃস্বার্থ ভাবে করে তার কোন চাওয়া পাওয়া নেই।আপনি একদম ঠিক বলেছেন আপু এরকম পিসি সবার ঘরে ঘরে থাকা উচিত। ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনার পিসির জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা রইলো
শুভ জন্মদিন।

জন্মদিনে খুব সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন জেনে খুব ভালো লাগলো । শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার ছোট পিসিকে জানাই জন্মদিনের শুভেচ্ছা। অনেক অনেক ভালো থাকুক আপনার পিসি। এইরকম পিসি থাকলে আর কোন দুঃখ থাকার কথা না। এই রকম পিসি থাকলে ভালো লাগা, মন্দ লাগা শেয়ার করা যায়। সবচেয়ে ভালো লেগেছে আপনার পিসির মধ্যে কোন অংহকার নেই। নিরলসভাবে ভালোবেসে গেছে। ধন্যবাদ আপু আপনাকে সুন্দর কিছু সৃতি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

প্রথমে আপনার ছোট পিসি কে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা জানাই। দীর্ঘজীবি হোন। আর আমাদের জীবনে মাসি পিসিদের গুরুত্ব অনেক। সেটা হয়তো সব সময় বুঝতে পারি না।মনের কথা বলার জন্য এই মানুষ গুলোর দরকার হয়।আপনি ভালো থাকুন সাথে আপনার ছোট পিসি ও ভালো থাকুক।

 2 years ago 

আমাদের সবার পক্ষথেকে আপনার পিসিমা কে জন্মদিনের শুভেচ্ছা।ঈশ্বর উনাকে দীর্ঘজিবী করুন।

 2 years ago 

প্রথমে ছোট পিসিকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা জানাই। তিনি দীর্ঘজীবি হন। ভালবাসার মানুষ আছে বলেই আমরা দিনশেষে পাশে কাউকে পাই। ব্লগটি পড়ে ভাল লাগলো। পিসির পরিবার আর আপু আপনার পরিবার ভাল থাকুন, সুস্হ থাকুন।

 2 years ago 

আপনার পিসিকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। আসলে ছোট পিসি বা খালা থাকলে এরকম ছোটবেলায় অনেক আদর করে। আপনি সত্যিই আপনার পিসির কাছ থেকে অনেক আদর ভালোবাসা পেয়েছেন জেনে খুবই ভালো লাগলো। আপনার পিসিকে দেখেও খুব ভালো লাগে। আপনার পিসির জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65970.26
ETH 2696.32
USDT 1.00
SBD 2.88