ভিডিও রুই মাছের দোঁ-পেঁয়াজা রেসিপি shy-fox 10%|abb-school 5%

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

সবাইকে আমার নমস্কার,আদাব। আশাকরি আপনারা সকলেই ভালো আছেন,সুস্থ আছেন।ঈশ্বরের অশেষ কৃপায় আমিও পরিবারের সবাইকে সাথে ভালো আছি, সুস্থ আছি।

গত পোস্টে আমি রুই মাছের দোঁ-পেঁয়াজা রেসিপি টি শেয়ার করেছিলাম, আমি আপনাদে বুঝতে সুবিধার্থে রেসিপি টি ভিডিও আকারে আজ শেয়ার করবো গতকাল আমার মেয়ে হঠাৎ করেই অসুস্থ হয়ে পরে ওকে হসপিটালে নিয়ে ডাক্তার দেখানো ওর দেখাশোনার জন্য অনেক টা ব্যস্ত ছিলাম তাই গতকাল ভিডিও টি শেয়ার করতে পারিনি তার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত।



photoCollageMaker_20220822_183256593.jpg

মাঝে মাঝে বাসায় আত্মীয় স্বজন আসলে বেশ ভালোই লাগে, হঠাৎ করেই রাতে একটা ফোনে কল
আসলো রিসিভ করলাম দেখি ওপার থেকে আমার বাবার বাড়ির এলাকার এক দিদির কন্ঠ শুনত পেলাম। ওর বিয়ে হয়েছে আমার শ্বশুর বাড়ির এলাকায়। ওর মা ওর বাসায় ঘুরতে এসেছে তাকে নিয়ে আমার বাসায় ঘুরতে আসবে শুনে ভালোই লাগলো যে নিজের এলাকার মানুষ বলে কথা। সকালে ঘুম থেকে উঠে রান্নাবান্নার আয়োজন শুরু করে দিলাম তারা দুপুরের খাবার আমার বাসায় খাবে সেজন্য সকাল সকাল রান্না শুরু করে দিলাম যাতে ওরা আসার আগেই সব কাজ শেষ হয়ে যায় এবং তাদের সাথে একটু গল্প করে সময় কাটাতে পারি।



আমার রান্না মোটামুটি সকাল এগারোটার মধ্যেই শেষ
হয়ে গেছে সবকিছু ঠিকঠাক করে ওদের অপেক্ষা করছিলাম। ওরা সকাল সাড়ে এগারোটার মধ্যে চলে আসলো, আসার পরে ঠান্ডা লেবুর শরবত দিলাম, তারপর চা নাশতা খেতে দিলাম, চা খেতে খেতে অনেক গল্প গুজব করা হলো।


দেড় টার দিকে সব আয়োজন শেষ করে সবাইকে খেতে ডাকলাম, সবাই খেতে বসে পড়লো আমার প্রতিবেশী দিদির মা যাকে আমি মাসি করে ডাকি উনি খাশির মাংস খান না এমনকি কোন মাংসই খাননা মাসি তাই মাসির জন্য কয়েক রকমের আইটেমের সাথে রুই মাছের দোঁ-পেঁয়াজা টা রান্না করেছিলাম যেহেতু উনি মাংস খান না তাই বিশেষ করে দোঁ-পেঁয়াজা টা ওনার জন্যই রান্না করা হয়েছিল। ওনারা খাওয়া দাওয়া শেষ করে কিছু সময় রেস্ট করে বিকেলে চা নাশতা খেয়ে, বেড়িয়ে পড়লেন ওনাদের বাড়ির উদ্দেশ্যে।


বন্ধুরা এটা আমার প্রথম ভিডিও রেসিপি আপনাদের সাথে শেয়ার করলাম, কেমন হয়েছে এবং আমার ভুল ত্রুটি গুলো অবশ্যই আপনারা আমাকে জানাবেন, তাহলে পরবর্তী সময়ে আমি আরও ভালো কিছু করতে সক্ষম হবো, আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য এবং পরামর্শ গুলো আমাকে ভালো কিছু করার অনুপ্রেরণা দেয়।



IMG_20220822_183235.jpg

আজ এ পর্যন্তই সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন এই প্রার্থনা করি।

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh3J1kkfdqcLg16eYhyDuv...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

Sort:  

প্রথমে আপনার মেয়ের সুস্থতা কামনা করছি দিদি। আশাকরি খুব জলদি সুস্থ হয়ে যাবে। রান্না দেখে তো বেশ ভালই লাগছে। বাংলাদেশের মেয়েরা খুব ভালো রান্না করে এটা আমি অনেক আগে থেকেই জানি। তবে আপনাদের একটা বিষয় বেশ ভালো লাগে, আপনাদের বাড়ি অতিথিরা আসলে বেশ আপ্যায়ন করেন সুন্দর করে।

 2 years ago 

ধন্যবাদ দাদা সুন্দর মন্তব্য করার জন্য। আমার মেয়ে এখন মোটামুটি সুস্থ আছে আপনাদের আশীর্বাদে।বাংলাদেশের মানুষকে নিয়ে আপনার সুন্দর ধারনা দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ দাদা

 2 years ago (edited)

রুই মাছের দোঁ-পেঁয়াজা রেসিপি টা অনেক সুস্বাদু হয়েছে যা দেখে বোঝা যাচ্ছে।রুই মাছ আমার ভিশন পছন্দের একটা মাছ। আপনি ভিডিওটি দেওয়ার মাধ্যমে খুবই সহজে যে কেউ তৈরি করতে পারবে। ধন্যবাদ আপু আপনাকে সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য। রুই মাছ আমারও খুব পছদ করি। জ্বি ভাইয়া সবার সুবিধার্থে রেসিপি টি ভিডিও করেছি।

 2 years ago 

কাকিমা নিমন্ত্রণ নিলাম নিজে নিজে। দেখেই তো জীভে জল চলে আসছে।

 2 years ago 

রুই মাছের লোভনীয় সুস্বাদু এবং মজাদার একটি রেসিপি প্রস্তুত করেছেন মজাদার রেসিপিটি দেখেই জিভে জল চলে আসলো খেতে নিশ্চয়ই খুব সুস্বাদু হয়েছিল।।

 2 years ago 

জ্বি ভাইয়া খেতে খুবই চমৎকার হয়েছিল, আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু আপনার মেয়ের জন্য দোয়া রইল যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে। একদম ঠিক বলেছেন আপু বাবার বাড়ির কোনো আত্নীয় স্বজন আসলে ভালোই লাগে। কোনো রেসিপি যদি সময় নিয়ে মনযোগ সহকার রান্না করা যায় তাহলে দেখতে যেমন সুন্দর হয় তেমনি খেতেও অনেক সুস্বাদু লাগে। যাই হোক আপু আপনি খুব সুন্দর ভাবে রুই মাছের দোপেয়াজা রেসিপি তৈরি করেছেন।আমি রুই মাছ খেতে খুবই পছন্দ করি আর এভাবে যদি রান্না করা হয় তাহলে আর কোনো তরকারির প্রয়োজন হয়না।আপনাকে অসংখ্য ধন্যবাদ মজাদার রেসিপি শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার সুন্দর মন্তব্যে জন্য আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ। আপু আমার মেয়ে আজকে অনেকটাই সুস্থ আছে, দোয়া করবেন। জ্বি আপু এই ধরনের রেসিপি থাকলে অন্য কিছু দরকার হয়না, আমার কাছেও খুব ভালো লাগে এই ধরনের খাবার গুলো, একদম ঠিক কথা বাবার বাড়ির এলাকার কাউকে দেখলে খুবই ভালো লাগে তার কারন এই ধরনের মানুষ গুলোর সাথে আমাদের বেড়ে উঠা জীবনের অনেকটা সময় তাদের সাথে কাটানো হয় সেজন্য অনেক বেশি ভালো লাগে।

 2 years ago 

আসলে রুই মাছ খেতে সকলেই পছন্দ করে। এটা একটি জনপ্রিয় মাছ গ্রাম বাংলার জন্য। তবে এ মাছের দারুন একটা রেসিপি ভিডিও দেখে আমার খুব ভালো লাগলো। আশা করি এই রেসিপি ছাড়া আরো অনেক রেসিপি আপনার থেকে দেখতে পারবো।

 2 years ago 

ভাইয়া আপনার মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ।
আপনি ঠিকই বলেছেন ভাইয়া রুই মাছ সকলেরই খুব পছন্দের মাছ। আশাকরি আগামীতে আরও ভালো দেখতে পারবেন। দোয়া করবেন ভাইয়া।

 2 years ago 

বৌদি রুই মাছের দোঁপেয়াজা নিয়ে তো কোন কথাই হবে না অসাধারণ হয়েছে। তার সাথে আমার জন্য খুব ভালো একটা জিনিস হয়েছে। আপনি ভিডিও শেয়ার করেছেন। আপনার থেকে রান্না শেখার আমার অনেক ইচ্ছা ছিল। আপনার ভিডিও দেখে আর বাসায় গিয়ে শিখতে হবে না। ভিডিও দেখে দেখে শিখে নিতে পারব। এজন্য খুব মজা লাগছে। অনেক ধন্যবাদ বৌদি। বেশি বেশি করে ভিডিও শেয়ার করেন আমি আপনাকে রান্না শিখি।

 2 years ago 

ভাবি আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। জ্বি ভাবি এখন থেকে প্রতিটি রেসিপির ভিডিও শেয়ার করবো, দোয়া করবেন, আর অবশ্যই বাসায় আসবেন রান্না দেখার জন্য আমার বাসায় সবসময়ই স্বাগত জানাই আপনাকে।

 2 years ago 

রুই মাছের দোপেয়াজা রান্না করার খুবই চমৎকার একটা পদ্ধতি আজকে আপনি আমাদের মাঝে ভিডিওর মাধ্যমে শেয়ার করলেন আপু। আপনার শেয়ার করা এই ভিডিওটি আমি পুরোটা দেখলাম এটা দেখার পরে আমি এটা বিশ্বাস করি যে যদি আপনি কেউ আপনার শেয়ার করা এই ভিডিওটি দেখে তাহলে এই রেসিপিটি সে অনায়াসে তৈরি করতে পারবে।

 2 years ago 

ভিডিও টি সম্পূর্ণ দেখা এবং একটি সুন্দর মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই ভাইয়া। এভাবেই সবসময় পাশে থাকবেন।

 2 years ago 

রুই মাছের দোপেঁয়াজা রেসিপি দেখে আমারতো জিভে জল চলে এসেছে। আপনি খুবই লোভনীয় এবং খুবই সুস্বাদু একটি রেসিপি তৈরি করেছেন যা দেখে আমি আর লোভ সামলাতে পারছি না। ভিডিওর মাধ্যমে আমাদের সাথে রেসিপিটি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ জানাই ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য। আসলে এই ধরনের রেসিপি গুলো সবসময়ই লোভনীয় হয়ে থাকে। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

কাকিমা নিমন্ত্রণ নিলাম নিজে নিজে। দেখেই তো জীভে জল চলে আসছে।

 2 years ago 

সমস্যা নেই চলে আসেন আমাদের বাসায় নিমন্ত্রণ রইল। ধন্যবাদ 😄

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59452.12
ETH 2603.11
USDT 1.00
SBD 2.39