ফিরে আসা.....

in আমার বাংলা ব্লগ4 months ago

হ্যালো বন্ধুরা

মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি "আমার বাংলা ব্লগ"এর ভারতীয় এবং বাংলাদেশী সকল সদস্যগণ,কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই ভালো আছেন,সুস্থ আছেন?পরম করুণাময় ঈশ্বরের অশেষ কৃপায় আমিও পরিবারের সবাইকে সাথে নিয়ে ভালো আছি সুস্থ আছি।

আমি @bristychaki,আমি একজন বাংলাদেশী। আমার বাংলা ব্লগ এর আমি একজন ভেরিফাইড ও নিয়মিত ইউজার।আমি বাংলাদেশের গাইবান্ধা জেলা থেকে আপনাদের সাথে যুক্ত আছি। প্রতিদিনের মতো আমি আজও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।

IMG_20240301_204538.jpg

আজ অনেক দিন পর আপনাদের মাঝে আসতে পেরে খুবই ভালো বোধ করছি।আমার বাংলা ব্লগ আমার সবচেয়ে ভালো লাগার মতো একটা কমিউনিটি যে ভালো লাগার সাথে অন্য কিছুর তুলনা হয় না।কিন্তু মাঝে মাঝে অসুস্থতা এবং বিভিন্ন কারণে কাজের গতি হারিয়ে ফেলি তখন বাধ্য হয়েই কাজের বিরতি নিতে হয়।আমার বাংলা ব্লগ এ যখন প্রথম যুক্ত হই তখনই মনে মনে সিদ্ধান্ত নেই যে আমি আমার সর্বোচ্চ টাই দেওয়ার চেষ্টা করবো।তাই যখন আমি অসুস্থ থাকি বা বিভিন্ন কারণে মানসিক ভাবে অস্থির থাকি তখন ইচ্ছে করেই কাজের বিরতি নিয়ে থাকি। মানুষ যখন মানসিকভাবে স্থিরতা আনতে পারে না তখন হাজার চাইলেও ভালো কিছু করা সম্ভব হয় না।

আমার বড় মেয়ে বর্ষা চাকী কে সকলেই কমবেশি চিনে থাকবেন।১৫ই ফেব্রুয়ারী তার এসএসসি পরীক্ষা শুরু হয়েছে।আমি ওর পরীক্ষা নিয়ে এতটাই উদ্বেগ এর মধ্যে ছিলাম যে কোনভাবেই কাজে মন বসাতে পারছিলাম না ঠিক তখই আমাদের সকলের প্রিয় এডমিন @nusuranur আপুর কথা মনে পড়লো। আপু প্রতিটি হ্যাংআউট এ বলে থাকেন যে আপুদের যেকোনো সমস্যা নির্দ্বিধায় আমাকে ডিএম করে জানাবেন।আমি আপুকে ডিএম করে আমার সমস্যার কথাগুলো জানাই আপু আমাকে আশ্বস্ত করে বলেন আপনি আপনার সুবিধামতো কাজ করুন।আপুর কথায় সবসময়ই অনেক বেশি ভরসা পাই।দীর্ঘমেয়াদি কাজে অনুপস্থিত থাকবো বলেই আবার টিকিট কেটে আমাদের শ্রদ্ধেয় এডমিন উইংকলেস দাদাকে বিষয় টি জানালাম দাদা আমাকে আমার সমস্যার সমাধান দিলেন এবং আমি নিশ্চিন্তে মেয়ের পড়াশোনা এবং পরীক্ষায় মনোনিবেশ করলাম।

মেয়ের পরীক্ষা নিয়ে খুবই চিন্তিত ছিলাম।ওর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি অধ্যায় তাই আমি আমার সকল কিছু ত্যাগ করে একজন মা হিসেবে যতটুকু সাপোর্ট দেওয়া দরকার ততটাই ওকে সাপোর্ট দিয়েছি যাতে করে ভয় না পায়।ঈশ্বরের অশেষ কৃপা এবং আপনাদের আশীর্বাদ,দোয়ায় এখন পর্যন্ত প্রতিটি পরীক্ষা খুব ভালোভাবেই সম্পন্ন করতে পেরেছে এটা আমার জন্য কিছুটা হলেও স্বস্তির নিঃশ্বাস।আর তাই আর দেরি না করে আবারও আপনাদের মাঝে ফিরে আসলাম।

আমাদের সকলের প্রিয় বড় দাদা আমাদের জন্য এত্তো বড় একটা কমিউনিটি তৈরি করেছেন এবং অনেক সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছেন।সবচেয়ে ভালো লাগার মতো বিষয় হলো আমরা আমাদের সকল সুবিধা অসুবিধা গুলো নির্দ্বিধায় বলতে পারি এবং আমাদের অসুবিধা গুলো খুবই যত্নসহকারে দেখেন।এরকম সুবিধা যদি না থাকতো তাহলে হয়তোবা অনেক আগেই আমাকে কাজ ছেড়ে দিতে হতো কারণ আমি আমার সংসার সন্তান এবং অসুস্থতা নিয়ে অনেক বেশি সমস্যার মধ্যে জীবনযাপন করি সেখানে থেকে নিজের জন্য সময় সুযোগ খুব কমই থাকে।
দাদা কে ধন্যবাদ দিয়ে ছোট করতে চাই না,শুধু ঈশ্বরের কাছে প্রার্থনা করি যে মানুষ টা আমাদের সকলের কথা চিন্তা করেন সেই মানুষ টাকে এবং তার পরিবারের সবাইকে যেনো সবসময়ই ভালো রাখেন, সুস্থ রাখেন তার সুখ সমৃদ্ধি বজায় রাখেন।🙏🙏

আজ এখানেই শেষ করছি।আশাকরি পরম করুণাময় ঈশ্বরের কৃপায় আবারও নতুন বিষয় এবং নতুন নতুন রেসিপি নিয়ে আপনাদের সাথে হাজির হতে পারবো।আপনারা সকলে আমার জন্য আশীর্বাদ দোয়া করবেন।

IMG_20230307_020842.png

আমাদের উইটনেস কে সাপোর্ট করুন।

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWY6ryCgnizd4SmozHPACxnHF8Lc4cYHYazhMMYtnXHUFLoeHg6pvGz8XiqU4kJ9G4Wwh7s6WvRRrwCpUijw4cW.jpeg

VOTE @bangla.witness as witness witness_proxy_vote.png OR
SET @rme as your proxy
witness_vote.png

Break3.jpg
Banner User.png
Break3.jpg

আমি অতসী চাকী (বৃষ্টি) । নতুন নতুন রেসিপি বানিয়ে সবাইকে খাওয়াতে আমার ভাল লাগে। আর ভাল লাগে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে। আমি "ভাল কাজের, ভাল ফল কথাটাতে" মনে প্রাণে বিশ্বাস করি এবং মেনে চলার চেষ্টা করি।

Break3.jpg

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxjKJArHq7pMcxbrR68rpWSk5szypPkRxehi1ennJCAQns4ZHJhX3jZu9bF4dM...QupMZMXmBS4xXZG99M87px48bfqKir7P6LAFLX7xazKN9GzHCW8CsKaSYT34EZ1QWUFNrxTRnr5Kt6t6MpkUnx83wmMV94xMPanMdFywnT1Trh7TnqzMYjNjth.gif

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 4 months ago 

বেশ ভালই লাগলো আপনার উপস্থিতি দেখে। প্রথমে আপনি বেশ ভালই কাজ করেছেন। এবং এখনো করেন আশা করি আবারও নিয়মিত হবেন সে প্রত্যাশা কামনা করছি। কারণ আমি জানি আপনার মেয়ের পরীক্ষা ছিল তাই আপনি দীর্ঘদিন বিরতি নিলেন। এখন আবারও আপনার উপস্থিতি দেখে অনেক ভালো লেগেছে। আশা আপনার মাধ্যমে খুব সুন্দর সুন্দর ব্লগিং আমরা পড়তে পারব। আপনার পরিবারের সবার জন্য শুভকামনা রইল।

 4 months ago 

জ্বি আপু মেয়ের পরীক্ষার জন্য দীর্ঘদিন আপনাদের থেকে দূরে ছিলাম।পরীক্ষা আরও আছে কিন্তু ভয় টা অনেক টাই কেটে গেছে তাই কাজে ফিরলাম।ধন্যবাদ আপু।দোয়া করবেন।

 4 months ago 

দিদি কথায় বলে না ৷ যে ঘরের ছেলে ঘরে ফিরেছে ঠিক তেমনি আমার বাংলা ব্লগ কমিউনিটি আমাদের ঘড় ৷ যা হোক আপনার মেয়ের পরীক্ষা ভালো হয়েছে শুনে ভালো লাগলো ৷ আর আপনি মা পাশে থাকবেন সার্পোট করবেন ৷ কারন প্রতিটি বাবা মা সন্তানের জীবনে বড় সার্পোট ৷ আপনার মেয়ের জন্য শুভকামনা রইল অবিরাম অনেক দুর এগিয়ে যাক ৷
দিদি আবার আমাদের মাঝে ফিরে এসেছেন এর চেয়ে বেশি আর হতে পারে ৷ অসংখ্য ধন্যবাদ দিদি

 4 months ago 

ঠিক বলেছো ভাই আমার বাংলা ব্লগ কমিউনিটি একটা পরিবার এবং আমাদের নির্ভরযোগ্য আশ্রয়স্থল। যেখানেই যাই যাই করি দিন শেষে আবারও ফিরতেই হবে।আশীর্বাদ করিও ভাই বাকি পরীক্ষা গুলোও যেনো ভালোভাবে দিতে পারে। ধন্যবাদ ভাই।

 4 months ago 

আপনি পুনরায় আমাদের মাঝে ফিরে এসেছেন এটা জানতে পেরে খুবই ভালো লাগলো আপু। মানুষের জীবনে সুবিধা ও অসুবিধা থাকবেই আর সেটাকে অতিক্রম করে ফিরে আসাটাই সব থেকে বড় বিষয়। আপনি ফিরে এসেছেন এর জন্য খুবই খুশি হয়েছি আমি।

 4 months ago 

হ্যাঁ আপু সকল সমস্যা অতিক্রম করে ফিরে আসাটাই অনেক বড় ব্যাপার।ধন্যবাদ আপু।

 4 months ago 

প্রথমেই আপনার সুস্থতা কামনা করি কারণ অসুস্থ থাকলে কোন কিছুর প্রতি মন বসে না। আবার আপনার মেয়ের পরীক্ষা চলছে তার জন্য দোয়া করি যেন পরীক্ষা ভালো ভাবে দিতে পারে। আপনার স্বপ্ন পূরণ করতে পারে। সকল সমস্যার দূর করে আমাদের মাঝে আবার আপন শক্তিতে ফিরে আসুন সেটাই কামনা করি । যেটা আমাদের একটা অনেক বড় পরিবার সবাই ভালো থাকুক সেই প্রত্যাশাই করি।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57249.71
ETH 3092.70
USDT 1.00
SBD 2.41