টিভিতে যখন ভাই'কে দেখতে পাই।

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো

আমার বাংলা ব্লগ বাসী সবাইকে আমার নমস্কার,আদাব।আশাকরি আপনারা সকলেই ভালো আছেন,সুস্থ আছেন?ঈশ্বরের অশেষ কৃপায় আমিও পরিবারের সবাইকে সাথে নিয়ে ভালো আছি।

এই পৃথিবীতে সৃষ্টিকর্তা অনেক সম্পর্কই সৃষ্টি করেছেন তার মধ্যে অন্যতম একটি হচ্ছে ভাই এবং বোনের সম্পর্ক। এই পৃথিবীতে সবচেয়ে মধুর সম্পর্ক হলো ভাই এবং বোনের। যেখানে থাকে নিঃস্বার্থ ভালোবাসা কোন স্বার্থ থাকেনা সে ভালোবাসার মধ্যে। ভাই এবং বোনের মধ্যে সব সময় খুনসুটি লেগেই থাকে তাদের মধ্যে ভালোবাসা ঝগড়া সবসময়ই লেগে থাকে। ভাই বোন এমন একটি সম্পর্ক যেখানে শত ঝগড়ার পরেও যাদের মধ্যে ভালোবাসা কমবে না। ভাই এবং বোন এই দুটি শব্দ অনেক ছোট হলেও এর গভীরতা রয়েছে অনেক। ভাই এবং বোনের মধ্যে সবসময়ই ঝগড়া লাগবে কিন্তু কখনো তাদের মধ্যে ভালোবাসার কমতি হবে না, এটাই ভাই ও বোনের সম্পর্ক।

IMG_20230522_012155.jpg
উজ্জ্বল হলো আমার মামাতো ভাই।আমার ছোট মামার মেজো ছেলে। উজ্জ্বল আমার থেকে বয়সে অনেক ছোট তাই ও আমার খুব আদরের ছোট ভাই।
উজ্জ্বল ছোটবেলা থেকেই অনেক মিশুক টাইপের ছেলে।আমরা ছোটবেলা থেকেই মামা বাড়িতে খুব কম যেতাম কারন আমার মা নিজেই বাবার বাড়িতে তেমন ঘুরতে যেতো না তাই আমাদেরও যাওয়া কম হতো।উজ্জ্বল একটু বড় হওয়ার পর থেকেই যেকোনো অনুষ্ঠানে আমাদের বাড়িতে আসতো তাই ওর সাথে আমাদের অনেক ভালো সম্পর্ক।আমাদের সাথে রেগুলার ফোনে যোগাযোগ আসা-যাওয়া করে বলেই হয়তো এখনো মামা বাড়ির সম্পর্ক টা আমাদের আছে তা না হলে কবেই শেষ হয়ে যেতো।আমাদের যার যখন দরকার উজ্জ্বল সাথে-সাথেই হাজির হয়ে যাবে ওর যতোই সমস্যা থাক না কেনো এটা ওর অনেক বড় গুণ।ও কখনো কোনো বিষয়ে মন খারাপ করে না অনেক বেশি ধৈর্যশীল ছেলে।হাসিতামাশা করতে অনেক বেশি পছন্দ করে।আমরা যখন একসাথে হই তখন তো হাসাহাসি গল্প কতই না মজা করি আমরা সবাই।

IMG_20230521_214535.jpg

IMG_20230522_010700.jpg

উজ্জ্বল বাংলাদেশ তায়কোয়ানদো ফেডারেশনের একজন ইন্টারন্যাশনাল প্লেয়ার।বাংলাদেশের হয়ে বিভিন্ন দেশে খেলতে যায় এবং অনেক স্বর্ণপদক সহ আরও অনেক পদক পেয়ে সুনাম অর্জন করে।এখন তায়কোয়ানদো কেই পেশা হিসেবে নিয়েছে।ঢাকার নামি-দামি স্কুল গুলোতে তায়কোয়ানদো শেখায় এবং ফেডারেশন এ একজন ট্রেইনার হিসেবে নিযুক্ত আছে।কিছুদিন যাবত দুরন্ত টেলিভিশনে ছোটদের মজার তায়কোয়ানদো অনুষ্ঠান চালু হয়েছে সেখানে উজ্জ্বল ছোট ছোট বাচ্চাদের তায়কোয়ানদো শেখায়।

IMG_20230522_010746.jpg

আমি শুনেছি কিন্তু কখনো দেখিনি।আজ হঠাৎ করেই আমার হাসবেন্ড ফোন করে বললো যে দুরন্ত টিভি দেখো উজ্জ্বল কে দেখাচ্ছে।তাড়াতাড়ি করে টিভি অন করে দুরন্ত টিভিতে গিয়ে দেখি হ্যাঁ সত্যিই তো উজ্জ্বল কে দেখা যাচ্ছে।টিভির পর্দায় উজ্জ্বল কে দেখে খুবই ভালো লাগছিলো ওকে দেখে বেশ গর্ববোধ হচ্ছিলো যে ও আমার ছোট ভাই।ওর এই সাফল্য আমাদের সবার জন্য অনেক গর্বের বিষয়।আমার মেয়েরা তো সেই খুশি তাদের মামাকে দেখতে পাচ্ছে সেই সাথে রিতু আমিন ভাবির মেয়ে জাহিরাও অনেক খুশি উজ্জ্বল মামাকে দেখতে পেয়ে।উজ্জ্বল মাঝে মাঝেই আমার বাসায় ঘুরতে আসে তাই জাহিরা ওকে খুব ভালো ভাবেই চেনে এবং খুব ভালোবাসে উজ্জ্বল কে তার কারন উজ্জ্বল ছোট বাচ্চাদের অনেক ভালোবাসে আর তাই সবাই ওকে অনেক পছন্দ করে।

IMG_20230522_010759.jpg

IMG_20230522_010821.jpg

ওর নিজের কোনো বোন নেই তাই ও আমাকে নিজের বোনের মতোই ভালোবাসে এবং সন্মান করে।আমিও ওকে অনেক বেশি ভালোবাসি।আমার মেয়েরা উজ্জ্বল মামা বলতে পাগল। সবমিলিয়ে কেউ কখনো বুঝতে পারেনা যে ও আমার নিজের ভাই না মামাতো ভাই।আসলে সত্যি কথা বলতে আমি কখনোই ওদের নিজের ভাই ছাড়া অন্য কোনো কিছু মনে করি না আমার যত ভাই আছে সবাইকে আমার নিজের ভাই মনে করি।ভাইবোনের সম্পর্ক কখনো নষ্ট হয় না আর আশাকরি আমাদের সম্পর্কও কখনো নষ্ট হবে না আমরা সারাজীবন একে অপরকে একই রকমভাবে ভালোবাসবো।

IMG_20230522_012744.jpg

আজ এখানেই শেষ করছি।আবার দেখা হবে অন্য কোনো সময়ে অন্য কোনো বিষয় নিয়ে সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন এই প্রার্থনা করি।

ধন্যবাদ সবাইকে।

IMG_20230513_221751.png

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRj...t5qLFC56KxMTXYXXdvGmRFkitKJMFMHa6stWXXJEG3Dn7PTVcHbVrosmjfsZaMRFTMg5ZuYoYiPxHBX1sPqRe8jUKtW5qqfkbeQzHcEwHAEZraNShKTiTCs82q.gif

Sort:  
 last year 

সত্যি আপু ভাই বোনের সম্পর্ক কখনো নষ্ট হয় না ।আর ভাইয়ের এমন সাফল্য দেখলে আসলে অনেক ভালো লাগে।আর মামা বাড়ির সম্পর্ক এমন কিছু মানুষের জন্য টিকে থাকে।যাইহোক এভাবে আপনার ভাইকে টিভিতে দেখতে পেরে নিশ্চয় অনেক খুশি হয়েছেন। বেঁচে থাকুক ভাই বোনের ভালোবাসা আজীবন। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

হ্যাঁ আপু ভাইকে টিভিতে দেখতে পেয়ে খুবই ভালো লেগেছে।মেয়েরাও তো অনেক খুশি।দোয়া করবেন আমরা যেনো সবসময় একইরকম থাকতে পারি। ধন্যবাদ আপু।

 last year (edited)

আসলেই মামার বাড়ির সাথে সম্পর্ক থাকলে দারুন সময় কাটানো যায়। আপনার মামাতো ভাই যেটা তায়কোয়ানদো ফেডারেশনের একজন ইন্টারন্যাশনাল প্লেয়ার সত্যি জানতে পেরে অনেক ভালো লাগলো। তাছাড়া মামাতো ভাই এর সাথে ভালো সম্পর্ক যেটা দুই পরিবারের সম্পর্ক অটুট রেখেছে সত্যি এটা অনেক ভালো দিক।

 last year (edited)

জ্বি ভাইয়া ওর কারনেই এখনো আমাদের সুসম্পর্ক রয়েছে।কারন আমরা মামা বাড়িতে খুব কম যাই কম যাতায়াত হলে যত আপনজনই হোক না কেনো সম্পর্ক ঠিক থাকে না।ধন্যবাদ ভাইয়া।

 last year 

ঠিকই বলেছেন ভাই বোনের সম্পর্ক কখনো আলাদা করা যায় না। মান-অভিমান তো সব সম্পর্কের মধ্যে থাকে তবে ভাই-বোনদের মধ্যে যখন ঝগড়া হয় কিন্তু হঠাৎ করে আবার ভাল হয়ে যায়। টিভিতে তো আপনার ভাইকে দেখাচ্ছে আমিও দেখেছি তবে উজ্জ্বল ভাই তো আপনার ভাই সেটা জানি না। তাই তায়কোয়ান্দো খেলা আমি দুরন্ত টিভিতে বাচ্চাদেরকে দেখায় সেখানে দেখা যায়। অনেক ভালো লেগেছে আপনার ভাইকে টিভির পর্দাতে দেখায় অনেক ভালো দক্ষতা আছে বেশ ভালই লাগলো।

 last year 

জ্বি আপু ভাইবোনের সম্পর্ক কখনো আলাদা হয় না।হ্যাঁ আপু উজ্জ্বল আমার ছোট ভাই।দুরন্ত টিভিতে দুজন তায়কোযানদো শেখায় একজন মেয়ে আরেকজন ছেলে আর সেই ছেরেটাই আমার ভাই আপু।ও একজন ইন্টারন্যাশনাল প্লেয়ার তাই এই বিষয়ে অনেক দক্ষ।ধন্যবাদ আপু।

 last year 

আপনাদের ভাই বোনের সম্পর্কটা খুবই সুন্দর। আপনার মামাতো ভাইয়ের সাথে আপনার ভালো একটা সম্পর্ক রয়েছে এটা জেনে ভালো লেগেছে। আর আপনার মামাতো ভাই উজ্জ্বল বাংলাদেশ তায়কোয়ানদো ফেডারেশনের একজন ইন্টারন্যাশনাল প্লেয়ার এটা জেনে অনেক খুশি হয়েছি। আপনারা অনেক খুশি হয়েছিলেন যখন ওনাকে টিভির বড় পর্দায় দেখেছিলেন। এবং কি আপনার মেয়েরাও অনেক খুশি হয়েছিলেন ওনাকে দেখে। আপনাদের ভাই বোনের সম্পর্কটা যেন আজীবন এভাবেই ভালো এবং সুন্দর থাকে এটাই কামনা করছি।

 last year 

জ্বি আপু আমাদের ভাইবোনের সম্পর্ক অনেক ভালো আমরা তো একে অপরের অনেক ভালো বন্ধু।আমি আগে শুনেছিলাম যে ওর প্রোগ্রাম টিভিতে দেখায় কিন্তু কখনো দেখিনি কিন্তু কালকে দেখে অনেক ভালো লাগলো। মেয়েরাও অনেক খুশি মামাকে দেখতে পেয়ে।দোয়া করবেন আপু সারাজীবন যেনো এরকম থাকতে পারি।ধন্যবাদ আপু।

 last year 

সত্যি পৃথিবীর সব থেকে সুন্দর এবং ভালো একটা সম্পর্ক হচ্ছে ভাই বোনের সম্পর্ক। আপনার মামাতো ভাই এবং আপনার মধ্যে এত সুন্দর একটা ভালো সম্পর্ক দেখে খুবই ভালো লেগেছে আমার কাছে। আর যেহেতু ওনার কোন বোন নেই তাই আপনাকে নিজের বোনের মতোই ভালোবাসে এবং সম্মান করে। আর আপনার মামাতো ভাই উজ্জ্বল বাংলাদেশ তয়কোয়ানদো ফেডারেশনের একজন ইন্টারন্যাশনাল প্লেয়ার এটা জেনে খুবই ভালো লেগেছে। আপনাদের দুই ভাই বোনের সম্পর্ক যেন আজীবন এভাবেই ভালো থাকে এবং এরকম মিষ্টি থাকে এটাই কামনা করছি দিদি। আশা করছি সব সময় একে অপরের পাশে থাকবেন।

 last year 

জ্বি ভাইয়া ওদের নিজের বোন নেই তাই আমাকে নিজের বোনের মতোই ভালোবাসে এবং সন্মান করে।অবশ্যই ভাইয়া আমরা সবসময়ই একে-অপরের পাশে আছি এবং আজীবন থাকবো।দোয়া করবেন।অসংখ্য ধন্যবাদ জানাই আপনাকে ভাইয়া।

 last year 

নতুন কিছু তথ্য পেলাম আপনার আজকের এই পোস্ট পড়ে যা আমার পূর্বে জানা ছিল না। হয়তো আপনার এই ভাইটাকে একদিন টিভিতে দেখতে পারবেন। যাই হোক নতুন কিছু আমাদের মাঝে তুলে ধরার জন্য অসংখ্য ধন্যবাদ আপনার মামাতো ভাইয়ের জন্য দোয়া রইল। আপনাদের সুন্দর সম্পর্ক বজায় থাক আজীবন।

 last year 

সুন্দর একটি গঠনমুলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68228.72
ETH 3279.36
USDT 1.00
SBD 2.67