ঘুরতে যাওয়ার মুহূর্ত। shy-fox 10%

in আমার বাংলা ব্লগ2 years ago

"হ্যালো"

আমার বাংলা ব্লগ বাসী সবাইকে আমার নমস্কার,আদাব।আশাকরি আপনারা সকলেই ভালো আছেন,সুস্থ আছেন?ঈশ্বরের অশেষ কৃপায় আমিও পরিবারের সবাইকে সাথে নিয়ে ভালো আছি সুস্থ আছি।

আমরা চার ভাইবোন তিন দাদা আর আমি বোন একাই।ছোট দাদা ট্রাফিক ইন্সপেক্টর ওর পোস্টিং রংপুর মেট্রোতে।ফ্যামিলি নিয়ে তাই রংপুরেই থাকে।
দীর্ঘ সময় পর ছোট দাদার বাসায় ঘুরতে এসেছি।সেই আট বছর আগে একবার রাজশাহীতে ঘুরতে গেছিলাম কিন্তু থাকা হয়নি তারপর কারন হলো আমরা যেদিন রাজশাহীতে গিয়ে পৌঁছাই তার পরের দিন ঢাকা থেকে আমাদের প্রতিবেশী এক ভাবি ফোন দিয়ে বলে যে আমাদের বাসার তালা ভেঙ্গে চোর ঢুকেছিলো সেই কথা শোনার পর রাতের ট্রেনেই আবার ঢাকায় ফিরে যাই,কয়েকদিন থাকার ইচ্ছে ছিলো কিন্তু বাসা চুরি হওয়ার কথা শোনার পর আর কোনভাবেই থাকতে পারিনি।ভগবান সহায় ছিলো তাই চোর বেশিকিছু নিতে পারেনি। আমার যে রুমে মূল্যবান জিনিসপত্র ছিলো সেই রুমের তালা ভাঙ্গতে পারেনি তাই তেমন কিছুই নিতে পারেনি।
IMG_20230103_114917.jpg

তারপর বাচ্চাদের পড়াশোনার কারনে তেমন কোথাও ঘুরতে যাওয়া হয়নি।যেকোনো অনুষ্ঠানে বাড়িতে সবাই একসাথে যাওয়া হয় তখন সবার সাথে দেখা হয় তাই আর আলাদাভাবে ওদের বাসায় ঘুরতে যাওয়া হয়নি।এবার অনেক দিন থেকেই ভাবছিলাম রংপুর এ ছোট দাদার বাসায় ঘুরতে আসবো তাই মেয়েদের পরীক্ষা শেষ হওয়ার পর চলেই আসলাম।

সাথে আমার মেজো বৌদিকেও নিয়ে এসেছি ও বাড়িতে থাকে দুজন মিলে অনেক দিন থেকেই পরিকল্পনা করছিলাম একসাথে আসার সেই কথা কাউকেই বলিনি আমার ছোট বৌদিকেও না। ছোট বৌদি জানে আমি আর আমার মেয়েরা আসবো আমরা সবাইকে সারপ্রাইজ দেওয়ার জন্য এই কথাটা গোপন করেছি।ছোট দাদার ছেলে আমাদের শ্রেয়ান বাবু তো সবাইকে একসাথে দেখে খুবই খুশি হয়েছে। ও মানুষ খুবই ভালোবাসে। আমি গোবিন্দগঞ্জ থেকে বাসে উঠেছি মেজো বৌদি আর ওর মেয়ে আরাধ্যা আমাদের বাড়ি থেকে রওনা হয়ে ধাপের হাট নামক জায়গায় এসে অপেক্ষা করে তারপর আমরা একই বাসে উঠে রংপুর এ চলে আসি।
IMG_20230103_114724.jpg

বাসার সবাই মেজো বউদিকে দেখে অবাক হয়ে যায় তার কারন হলো কেউ জানতো না যে ওরাও আসবে আমার সাথে।অনেক দিন পর ঘুরতে এসে বেশ ভালোই লাগছে,সবচেয়ে বড় কথা আপনজনের সাথে কাটানো সময় গুলো সবসময়ই অনেক আনন্দের হয়।

"ভিডিও লিংক"

আমার ছোট মেয়ে ছোট্ট একটি ভিডিও করেছে সেই ভিডিও শেয়ার করলাম আশাকরি আপনাদের সবার খুব ভালো লাগবে। বাচ্চারা খুবই আনন্দ উপভোগ করছে আশাকরি সেগুলো পরবর্তী সময়ে আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করবো।

আজ এখানেই শেষ করছি আবার দেখা হবে অন্য কোন সময়ে অন্য কোন বিষয় নিয়ে সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন এই প্রার্থনা করি।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxLUy5tRWHZwoPkvkw4cLv9wovLuMmF7ZGAf4DAwsJfZ4uGNX7qG1KHTDN8Q1...bfFoudbaKZ5Vzsde5eATfH2qnmXwui7kQzogqp1a2ZKtDZmWpxMNYWMHX3NCBZ9mC9NHDzBd7K4gJTgV42NDT6Wu5KwX8mB5gYrCgUbVjh2urpH5Xg7YyNLnza.png

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Eg8XZ9nAJSGJKKb4a5duaDTmE7RNX3a3jJ1AwT8GDsLizvJdUyR9AJvKMGZyy...LnnzGkdE5wB1gnSJaNboL6jGNRPVLQAH1dzNqQQdeKDonuGv2ks3yVQSAXpBFPCAcL1N3ZFTx4nu3X5mnRUa6w9Y9eJfPCgspbowKevay7iBqHtb79qF2w2MDx.png

VOTE @bangla.witness as witness witness_proxy_vote.png OR
SET @rme as your proxy
witness_vote.png

Break3.jpg
Banner User.png
Break3.jpg

আমি অতসী চাকী (বৃষ্টি) । নতুন নতুন রেসিপি বানিয়ে সবাইকে খাওয়াতে আমার ভাল লাগে। আর ভাল লাগে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে। আমি "ভাল কাজের, ভাল ফল কথাটাতে" মনে প্রাণে বিশ্বাস করি এবং মেনে চলার চেষ্টা করি।

Break3.jpg

qPJmwNUkWBAaDEoDjHMPfsMwgtrUZt8qa7V155BbYgaJXHJ1RRNUNKdUiokw5GRZBvxgBBVEBbKqo6AEzUdFuSjduriYosyxZpyV2NieiY...bPKmPgfXrNfAMtnsiof2m2pTeP6UoYMNZBPC9JqRMarJmAvp5mRMbmGXVjdfuvHdTYWTA39Pnv8yBC8UW7mFNqJ4smiyK8f59Ws31d1VPokdDJahN7obGWMw9o (1).gif

Sort:  
Loading...
 2 years ago 

ছুটির দিনে ফ্যামিলির সাথে কোথাও ঘুরতে গেলে ভালই লাগে। অনেক দিন আগে একবার রাজশাহীতে ঘুরতে গিয়ে বাসায় চোর আসাতে ঘুরতে পারেননি। আপনাদের সবাইকে বাসায় চলে আসতে হয়েছিল। এবার ঘুরতে গিয়েছেন রংপুরে। ফ্যামিলির সাথে ভালই মজা করছেন মনে হয়।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া পরিবারের সবার সাথে থাকতে খুবই ভালো লাগে। জ্বি ভাইয়া চোরের জন্য তখন থাকতে পারিনি।অনেক অনেক মজা করছি সবাই মিলে।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

সব কিছুতে ছুটি পেয়ে একটু ঘোরাঘুরি করতে গিয়েও চোরের জন্য শান্তি পেলেন না। চোর চুরি করার সময় পেলো না😡। অনেক দিন পর ঘুরতে গিয়ে মনে হচ্ছে অনেক আনন্দ করেছেন। আমিও একটু সময় পেলেই ঘুরতে চলে যাই।আপনার ছোট মেয়ে খুব সুন্দর ভিডিও করেছে। ধন্যবাদ।

 2 years ago 

ঠিক বলেছেন আপু সেইবার চোরের জন্য ঠিকমতো ঘুরতে পারিনি। জ্বি আপু সবাই মিলে অনেক আনন্দ উপভোগ করেছি। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আসলে এই ছুটিতে ঘুরতে যাওয়ার মজাই আলাদা তবে বেশ ঠান্ডা পরেছে বাচ্চাদের সাবধানে রাখতে হবে। ভিডিওটা দেখলাম দারুন লেগেছে আমার কাছে। সবার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

সত্যি আপু বাচ্চাদের নিয়ে একটু ঘুরলে অনেক ভালো লাগে। আপনি তো অনেক দিন পরে গিয়েছেন আপনার দাদার বাসায়।আপনার বৌদিকে দেখে সবাই অবাক হয়েছে, আসলে দিদি বর্তমান ফোনের যুগ তাই ফোন না দিয়ে গেলে অবাক হওয়ারি কথা। যাইহোক আপনারা ভালো ভাবে পৌছায়াছেন জেনে অনেক ভালো লাগল। ধন্যবাদ আপনাকে সুন্দর মূহুর্তে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

জ্বি আপু সবাই অবাক হয়ে গেছিলো আমরা আগে থেকে জানাইনি তাই। আপনাকেও অনেক অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

রাজশাহীতে এত দূর ঘুরতে গিয়েও চোরের জন্য থাকতে পারলেন না আবার চলে আসতে হল। তবে ভাগ্য ভালো ছিল চোর বেশি কিছু নিয়ে যেতে পারেনি। কিন্তু এবারে আপনার ছোট ভাইয়ের কাছে রংপুর ঘুরতে গিয়েছেন এটা ভীষণ ভালো লাগলো। কিন্তু আপনার মেজো বৌদিকে নিয়ে যাওয়ার ব্যাপারটা সারপ্রাইজ রেখেছেন এটা বেশ মজার লাগলো। আর আপনার মেয়ের ভিডিওটা ভীষণ ভালো লেগেছে দেখে। ওর কথাগুলো ভীষণ মিষ্টি ছিল।

 2 years ago 

জ্বি আপু চোরের জন্য থাকতে পারিনি। বাসায় চোর ঢুকেছে শোনার পর কি আর থাকার কোন উপায় আছে বলেন। সারপ্রাইজ দেওয়ার জন্যই মেজো বউদির কথাটা গোপন রাখা হয়েছিলো।আমার মেয়েটা ভিডিও করতে অনেক পছন্দ করে তাই আপনাদের সাথে সেগুলো শেয়ার করি আপু।ধন্যবাদ আপু।

 2 years ago 

ভাই বোনের সম্পর্ক হলো পৃথিবীর শ্রেষ্ঠ সম্পর্ক৷ যা হোক পরিবারের সবাই মিলে অনেক দিন ভাইয়ের বাড়ি গিয়েছেন ৷ অনেক ভালো লাগলো আর তার যাওয়ার অনুভুতি টা ৷
ধন্যবাদ দিদি ৷ দাদার বাড়িতে অনেক ভালো সময় কাটান ৷

 2 years ago 

ঠিক বলেছেন ভাই পৃথিবীর সবচেয়ে মধুর সম্পর্ক হলো ভাইবোনের সম্পর্ক।সবাই মিলে অনেক ভালো সময় উপভোগ করছি।ধন্যবাদ ভাই।

 2 years ago (edited)

ঘোরাঘুরির চমৎকার কিছু মুহূর্ত আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন আপু। আপনার মেয়ের ধারণ করা ব্লগ ভিডিওটি দেখলাম খুবই ভালো লাগলো। আমার পরামর্শ থাকবে এভাবেই ভিডিও তৈরি করতে চালিয়ে যেতে বলুন আশা করি কাজে দেবে।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি পরামর্শ দেওয়ার জন্য।আমি মেয়েদের কে সবসময়ই ভালো কিছু করার উৎসাহ দেই তার কারন হলো আমি নিজে এখনো সংকীর্ণতার মধ্যে দিয়ে দিন পার করি তাই আমি চাই ওরা যেনো আমার মতো না হয়।অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62720.27
ETH 2447.07
USDT 1.00
SBD 2.64